ভারিসু বনাম থুনিভু: মুক্তির আগেই অজিতকে পিছনে ফেলে দিলেন বিজয়

ভারিসু বনাম থুনিভু

বর্তমানে সময়ে কলিউডের সবচেয়ে জনপ্রিয় দুই তারকা থালাপতি বিজয় এবং অজিত কুমার। পছন্দের তারকার খাতি নিয়ে দুজনের ভক্তদের মাঝে কথার লড়াই নিয়মিত একটি ঘটনা। আর যদি এই দুজনের সিনেমা বক্স অফিসে মুখোমুখি হয় তাহলে এই লড়াই ছাড়িয়ে যায় সব মাত্রা। আগামী পঙ্গালে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয় অভিনীত ‘ভারিসু’ এবং অজিত কুমারের ‘থুনিভু’ সিনেমাগুলো। জানা গেছে মুক্তির আগেই প্রেক্ষাগৃহ প্রদর্শন স্বত্ব বিক্রিতে অজিত কুমারকে পিছনে ফেলে দিয়েছেন থালাপতি বিজয়।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পঙ্গাল উৎসবকে ঘীরে মুক্তির জন্য প্রস্তুত ‘ভারিসু’ এবং ‘থুনিভু’। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাগুলোর ট্রেলার। পারিবারিক বিনোদন নির্ভর ‘ভারিসু’ সিনেমায় দেখা গেছে থালাপতি বিজয়ের কিছু দুর্দান্ত মুহুর্ত। অন্যদিকে ব্যাংক ডাকাতির গল্প নিয়ে নির্মিত ‘থুনিভু’ সিনেমায় বরাবরের মত অ্যাকশন তারকা রুপে হাজির হয়েছে অজিত কুমার। তবে সিনেমাগুলো মুক্তির নির্দিষ্ট তারিখ এখনো জানাননি নির্মাতারা।

মুক্তির তারিখ ঘোষণা না করা হলেও অতীতের মত, দুই তারকার ভক্তরা মেতেছেন লড়াইয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের পছন্দের তারকার হয়ে প্রতিযোগিতায় নেমেছেন ভক্তরা। ‘ভারিসু’ বনাম ‘থুনিভু’ বক্স অফিস লড়াইয়ের ফলাফল পেতে সবাইকে এখনো অপেক্ষা করতে হবে আরো কিছুদিন। তবে সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, মুক্তির আগে অজিত কুমারের চেয়ে এগিয়ে গেছেন থালাপতি বিজয়। কারণ ‘থুনিভু’ সিনেমার চেয়ে বেশী দামে বিক্রি হয়েছে ‘ভারিসু’ সিনেমার প্রদর্শন স্বত্ব।

থালাপতি বিজয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘বিস্ট’ সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হলেও এই তারকার স্টারডাম একটুও কমেনি। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ বিশ্বব্যাপী সিনেমাটির প্রেক্ষাগৃহ প্রদর্শন স্বত্ব বিক্রি হয়েছে ১৪২ কোটি রুপিতে। এর মধ্যে তামিল নাডু প্রেক্ষাগৃহ স্বত্ব বিক্রি হয়েছে ৭২ কোটি রুপিতে। অন্দ প্রদেশ এবং তেলাঙ্গা প্রেক্ষাগৃহ প্রদর্শন স্বত্বের মূল্য ১৮ কোটি রুপি। তামিল নাড়ু, অন্দ্র প্রদেশ এবং তেলাঙ্গা ছাড়া ভারতের অন্যান্য এলাকার জন্য স্বত্ব বিক্রি হয়েছে ১৭ কোটি রুপি। আর আন্তর্জাতিক বাজারে প্রেক্ষগৃহ স্বত্ব বিক্রি হয়েছে ৩৫ কোটি রুপিতে।

অন্যদিকে অজিত কুমার অভিনীত ‘থুনিভু’ সিনেমাটির প্রেক্ষাগৃহ প্রদর্শন স্বত্ব বিক্রি হয়েছে ৮৬.২৫ কোটি রুপিতে। এর মধ্যে তামিল নাডু প্রেক্ষাগৃহ স্বত্ব বিক্রি হয়েছে ৬০ কোটি রুপিতে। অন্দ প্রদেশ এবং তেলাঙ্গা প্রেক্ষাগৃহ প্রদর্শন স্বত্বের মূল্য ৩.২ কোটি রুপি। তামিল নাড়ু, অন্দ্র প্রদেশ এবং তেলাঙ্গা ছাড়া ভারতের অন্যান্য এলাকার জন্য স্বত্ব বিক্রি হয়েছে ৮.০৫ কোটি রুপি। আর আন্তর্জাতিক বাজারে প্রেক্ষগৃহ স্বত্ব বিক্রি হয়েছে ১৫ কোটি রুপিতে। মুক্তির আগের প্রাথমিক লড়াইয়ে বিজয়ের চেয়ে কিছুটা পিছিয়ে আছেন অজিত কুমার।

উল্লেখ্য যে, ভামশি প্যাডিপল্লীর ‘ভারিসু’ সিনেমায় প্রথমবারের মত পর্দায় জুটি হয়ে আসছেন থালাপতি বিজয় রবং রাশমিকা মান্দানা। বিজয় এবং রাশমিকা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, প্রাভু, শ্যাম, ইয়োগি বাবু, খুশবু, সংগীতা এবং সম্যুক্ত মেননসহ আরো অনেকে। একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত এই সিনেমাটি ভারতজুড়ে একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা।

অন্যদিকে, টানা তৃতীয়বারের মত পরিচালক এইচ বিনোথের সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার থালা অজিত। অজিত কুমারের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, সামুথিরাকানি, জন কোকেন, অজয়, ভিরা এবং সিবি চন্দ্রান। সিনেমাটির কাজ শুরুর পর থেকেই সিনেমাটি নিয়ে অজিত ভক্তদের মধ্যে কাজ করছে উম্মাদনা। আর অজিত কুমারও বিভিন্ন সময়ে সিনেমার সেট থেকে ভক্তদের সাথে ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো অজিতের জন্য গান করেছেন জিবরান।

আরো পড়ুনঃ
প্রশান্ত নীলের সিনেমায় একসাথে আমির খান এবং এনটিআর জুনিয়র
আল্লু অর্জুনের পর নির্মাতা সুকুমারের নতুন অ্যাকশন সিনেমায় প্রভাস
পবন কল্যাণের সিনেমা দিয়ে তেলেগুতে অভিষিক্ত হচ্ছেন ববি দেওল

By Filmymike BD

এ সম্পর্কিত

%d