রাম চরনকে নিয়ে শংকরের নতুন সিনেমায় বিশেষ চরিত্রে সালমান খান

বিশেষ চরিত্রে সালমান খান

দিল রাজু প্রযোজিত রাম চরনকে নিয়ে শংকরের সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। কিছুদিন আগে জানা গিয়েছে আলোচিত এই সিনেমাটির আনুমানিক বাজেট ১৬৫ কোটি রুপি। নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘আরসি ১৫’ নাম পরিচিত। সম্প্রতি জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রাম চরনকে নিয়ে শংকরের নতুন সিনেমায় বিশেষ চরিত্রে সালমান খান অভিনয় করছেন।

জানা গেছে আগামী জুন থেকে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। দুর্দান্ত একশন আর স্ট্যান্টে ভরপুর সিনেমাটিতে একজন পুলিশ অফিসারের চরিত্রের জন্য বড় তারকাকে খুঁজছেন নির্মাতারা। বলিউড হাঙ্গার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে সালমান খান এর চিন্তা করছেন পরিচালক শংকর এবং অভিনেতা রাম চরন।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত প্রতিবেদনে জানা গেছে চিত্রনাট্যের প্রয়োজনে একজন পুলিশের চরিত্রে অভিনয়ের জন্য একজন শক্তিশালী ব্যক্তিত্বসম্পন্ন অভিনেতা দরকার। চরিত্রের জন্য ২৫-৩০ দিনের শুটিংয়ের প্রয়োজন আছে। আর এই চরিত্রের জন্য সালমান খানকে সবচেয়ে উপযুক্ত বলে মনে করছেন তারা। খুব শীগ্রই শংকর এবং রাম চরন সালমান খানের সাথে আলাপ করার চিন্তা করছেন।

জানা গেছে, শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শংকরের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা। এছাড়া সিনেমাটিকে ভারতের সবচেয়ে বড় সিনেমা হিসেবে নির্মান করতে সব প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

পরিচালক শংকর পরিচালিত সর্বশেষ সিনেমা ‘রোবট ২’ ভারতের অন্যতম ব্যবসা সফল সিনেমাগুলোর মধ্যে একটি। এদিকে রাম চরন সম্প্রতি শেষ করেছেন রাজামৌলী পরিচালিত সিনেমা ‘আর আর আর’ এর শুটিং। চলতি বছরের অক্টবরে মুক্তি পাবে এই সিনেমা। রাম চরন ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই।

আরো পড়ুনঃ
রামচরনকে নিয়ে শংকরের প্যান ইন্ডিয়া সিনেমার বাজেট ১৬৫ কোটি!
রাম চরনকে নিয়ে শংকরের প্যান ইন্ডিয়া সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d bloggers like this: