১৪ বছর পর আবারো জুটি হয়ে পর্দায় আসছেন বিজয় এবং ত্রিশা

বিজয় এবং ত্রিশা

তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত পরিচালক ভামশি প্যাডিপেলি পরিচালিত ‘ভারিসু’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সঙ্ক্রান্তি উপলক্ষ্যে আগামী ১২ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। আগেই জানা গিয়েছিলো বিজয় অভিনীত পরবর্তি সিনেমাটি পরিচালনা করছেন ‘বিক্রম’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগরাজ। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘থালাপতি ৬৭’ নামে পরিচিত। সম্প্রতি সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে নতুন আপডেট। জানা গেছে এই সিনেমায় ১৪ বছর পর আবারো জুটি হয়ে পর্দায় আসছেন থালাপতি বিজয় এবং ত্রিশা কৃষ্ণান।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ‘ভারিসু’ সিনেমাটির মুক্তির পর লোকেশ খানাগরাজ পরিচালিত এই সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন থালাপতি বিজয়। এছাড়া ভা সিনেমাটিতে বিজয়ের সাথে দুইজন নায়িকাকে দেখা যাবে বলে জানা গেছে। দুই প্রধান নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য সামান্থা রুথ প্রভু এবং ত্রিশাকে এই প্রকল্পের সাথে যুক্ত করা হয়েছে। এমনকি ত্রিশা সিনেমাটিতে বিজয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

এদিকে দক্ষিণের সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ত্রিশা কৃষ্ণান অভিনীত সর্বশেষ সিনেমা ‘পনিয়িন সেলভান – পার্ট ১’ বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছে। মণি রত্নম পরিচালিত ঐতিহাসিক গল্পের এই সিনেমাটির দ্বিতীয় কিস্তি ২০২৩ সালে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। অন্যদিকে এই অভিনেত্রী সম্প্রতি তার ওটিটি সিরিজ ‘বৃন্দা’র কাজ শেষ করেছেন। এর মাধ্যমে ওটিটি সিরিজে অভিষিক্ত হতে যাচ্ছে ত্রিশা। এতে তিনি একজন পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন।

তামিলে নির্মাতাদের মধ্যে এই মুহুর্তে সবচেয়ে আলোচিত লোকেশ খানাগরাজ। এই পরিচালকের সর্বসেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিক্রম’ তামিলের ইন্ডাস্ট্রি হিট হিসেবে আবির্ভুত হয়েছে। ‘বিক্রম’ সিনেমার পর লোকেশ ‘থালাপতি ৬৭’ সিনেমার মাধ্যমে আবারো বক্স অফিসে ঝড় তুলতে যাচ্ছে। এছাড়া তিনি বিজয়ের সিনেমাটির পর তিনি ‘কাইথি’ সিনেমাটির দ্বিতীয় পর্ব নির্মানের কাজ শুরু করবেন। সর্বশেষ খবর অনুযায়ী আগামী বছরেই শুরু হতে যাচ্ছে ‘কাইথি ২’ সিনেমার দৃশ্যধারনের কাজ।

‘বিক্রম’ সিনেমার শেষে দেখা গেছে সিনেমাটির সাথে ‘কাইথি ২’ সিনেমার একটি সংযোগ থাকবে। ‘বিক্রম’ সিনেমার শেষ দৃশ্যে রোলেক্স রুপে পর্দায় হাজির হয়েছিলেন তামিল সুপারস্টার সুরিয়া। রোলেক্স চরিত্রটির কথা ‘কাইথি’ সিনেমায়ও ঘোরে ফিরে এসেছে একাধিকবার। ‘বিক্রম’ এবং ‘কাইথি’ সিনেমার মাধ্যমে হলিউডের এমসিইউ-এর আদলে নির্মিত হচ্ছে লোকেশ সিনেম্যাটিক ইউনিভার্স। গুঞ্জন অনুযায়ী, নির্মাতা লোকেশের এই সিনেম্যাটিক ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হতে যাচ্ছে ‘থালাপতি ৬৭’ সিনেমাটি।

উল্লেখ্য যে, ‘আপ্ডি পোডু’ গানটিতে একসাথে পর্দায় হাজিরের মধ্যমে দর্শকদের মাঝে আলোড়ন তুলেছিলেন বিজয় এবং ত্রিশা। গানটি থ্যালাপথি বিজয় এবং ত্রিশা কৃষ্ণান অভিনীত ‘গিলি’ সিনেমার, যেখানে এই দুই তারকা প্রধান দম্পতির ভূমিকায় অভিনয় করেছিলেন। বলা বাহুল্য, সিনেমাটি একটি বক্স অফিস ব্লকবাস্টার ছিল এবং এরপর এই দুই তারকা তাদের অভিনয় দিয়ে লাখো দর্শকদের হৃদয় জয় করে চলেছেন। এরপর এই জুটিকে ‘কুরুভি’ এবং ‘থিরুপাচি’ সিনেমাগুলতেও দেখা গেছে।

প্রসঙ্গত, ‘থালাপতি ৬৭’ সিনেমার আগে বিজয় লোকেশ খানাগরাজ পরিচালিত ‘মাষ্টার’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি করোনার সময়ে সীমিত আসনে মুক্তি পেয়েও তামিল নাড়ুতে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। বর্তমানে এই সিনেমাটি ছাড়াও লোকেশ খানাগরাজের ‘কাইথি ২’ এবং ‘বিক্রম ২’ সিনেমাগুলোর নির্মানের কথা রয়েছে। বিস্তারিত কিছু নিশ্চিত না হওয়া গেলেও ‘থালাপতি ৬৭’ সিনেমায় ‘বিক্রম’ সিনেমার সকল ক্রু সদস্যরা থাকছেন সেটা নিশ্চিত করেই বলা যায়।

আরো পড়ুনঃ
বিজয়ের ‘থালাপতি ৬৭’ সিনেমায় থাকছেন ৬ ভিলেন এবং ২ নায়িকা!
‘থালাপতি ৬৭’ সিনেমার মাধ্যমে লোকেশ সিনেমাটিক ইউনিভার্সে বিজয়
থালাপতি বিজয়ের সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন সামান্থা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত