‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার টিজারে দ্বিগুণ ধামাকা নিয়ে হাজির আল্লু অর্জুন

‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার

দৃশ্যধারনের সময় সেটের ছবি এবং ভিডিও প্রকাশের পর থেকেই ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। সিনেমাটির সর্বশেষ আপডেট জানতে মুখিয়ে আছেন পুষ্পারাজ তথা আল্লু অর্জুনের ভক্তরা। সম্প্রতি ‘পুষ্পা কোথায়?’ ক্যাম্পেইন দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় তুলেছিলেন নির্মাতারা। এরপর থেকেই আল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানা অভিনীত সিনেমাটি নিয়ে দর্শকদের উম্মাদনা ছিলো অসীম। এবার সদ্য প্রকাশিত ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার টিজারে দ্বিগুণ ধামাকা নিয়ে হাজির হলেন আল্লু অর্জুন।

‘পুষ্পা’ সিরিজ এবং আল্লু অর্জুনের ভক্তরা প্রায় সময়ই জিজ্ঞেস করে আসছেন ‘পুষ্পা কোথায়?’। অবশেষে দর্শকদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে সিনেমাটির নতুন টিজার প্রকাশ করেছে এর নির্মাতা প্রতিষ্ঠান মিথ্রি মুভি মেকার্স। প্রকাশিত টিজারে দেখা গেছে তিরুপাতির একটি কারাগার থেকে পালিয়ে গেছেন পুষ্পা। তাকে খোঁজে বের করতে সেখানকার বিভিন্ন জঙ্গল চষে বেড়াচ্ছে পুলিশ। এদিকে পুলিশের গুলিতে পুষ্পার মৃত্যুর খবরে দাঙ্গার ঘটনা ঘটতে থাকে বিভিন্ন এলাকায়। প্রকাশিত ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার টিজারে আল্লু অর্জুনের দ্বিগুণ ধামাকার ইঙ্গিত দিয়েছেন এর নির্মাতারা।

এছাড়া উক্ত টিজার থেকে অনুমান করা যাচ্ছে যে, সিনেমাটিতে অনেকটা রবিনহুড রুপে হাজির হচ্ছেন আল্লু অর্জুন। সুবিধাবঞ্চিত এবং অভাবী মানুষদের পুষ্পারাজের সাহায্যের কিছু বর্ননা পাওয়া গেছে এই ভিডিওতে। পুষ্পার খোঁজে পুলিশ যখন জঙ্গল তালাশ করে, তখন সেখানে গুলিবিদ্ধ পুষ্পার শার্ট পায় পুলিশ। তাই ধরে নেয়া হয় যে পুলিশের গুলিতে মারা গেছেন পুষ্পারাজ। কিন্তু টিজারের শেষভাগে তার বেঁচে থাকার একটি ইঙ্গিত পাওয়া যায়। ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার টিজারে এটা নিশ্চিত হওয়া গেছে যে, দ্বিতীয় পর্বে দ্বিগুণ ধামাকা নিয়ে হাজির হচ্ছেন আল্লু অর্জুন।

২০২১ সালের ডিসেম্বরে পুষ্পা রাজ নামটির সাথে ভারতীয় সিনেমার দর্শকরা প্রথমবারের মত পরিচিত হয়েছিলেন। প্যান ইন্ডিয়া মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটি আঞ্চলিকতার বাঁধা ভেঙ্গে পুরো ভারতে আলোড়ন তুলেছিলো। দুর্দান্ত অ্যাকশন এবং সংলাপের মাধ্যমে ভারতের সাধারণ দর্শকদের কাছে পুষ্পা রাজ শক্তি এবং ক্ষমতার প্রতীক হয়ে উঠেছিলো। সিনেমাটির ‘শ্রিভেল্লি’ গানটি রাজনীতি থেকে শুরু করে ক্রিকেটের মাঠেও উম্মাদনার জন্ম দিয়েছিলো। লাল চন্দন কাঠের চোরাচালানের গল্প নিয়ে নির্মিত হয়েছিলো সিনেমাটি।

প্রথম পর্বে পুষ্পার উত্থান দেখানো হয়েছিলো। দ্বিতীয় পর্বে এবার উঠে আসবে পুষ্পার রাজত্বের গল্প। জানা গিয়েছিলো সিনেমাটির দুই পর্বের কাজ একসাথে করছেন নির্মাতারা। কিন্তু প্রথম পর্বের ঐতিহাসিক সাফল্যের কারনে দ্বিতীয় পর্ব আরো বড় পড়িসরে নির্মানের পরিকল্পনা নেয় এর নির্মাতা প্রতিষ্ঠান মিথ্রি মুভি মেকার্স। গুঞ্জন অনুযায়ী, ‘পুষ্পা’ সিরিজের দ্বিতীয় পর্বের চিত্রনাট্য নতুন করে লিখেছেন তারা। দর্শকদের আগ্রহের জবাবে ‘পুষ্পার খোঁজে’ নামের ভিডিও প্রকাশ করেছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান।

প্রথম পর্বের শেষে দেখা গেছে পর্দায় হাজির হয়েছেন মালয়ালাম তারকা ফাহাদ ফাসিল। আগেই জানা গিয়েছিলো দ্বিতীয় পর্বের প্রধান খলনায়ক হিসেবে দেখা যাবে এই তারকাকে। তবে মধ্যে গুঞ্জন শোনা যাচ্ছিলো, সিনেমাটিতে খলচরিত্রে থাকছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। কিন্তু গুঞ্জনটি ভিত্তিহীন বলে জানিয়েছে সংশ্লিষ্ট একটি সূত্র। সর্বশেষ পাওয়া খবরে জানা গেছে, ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার খলনায়ক হিসেবে ফাহাদ ফাঁসিলই অভিনয় করছেন। আর সিনেমাটির প্যান ইন্ডিয়া আবেদনকে আরো শক্তিশালী করতে একটি বিশেষ চরিত্রে হাজির হচ্ছেন বলিউডের প্রথমসারির একজন তারকা।

পরিচালনার পাশাপাশি ‘পুষ্পা ২: দ্য রুল’ সিনেমাটি লিখেছেনও সুকুমার। মিথ্রি মুভি মেকার্সের নবীন ইয়েরনেনি এবং ওয়াই. রবি শঙ্কর প্রযোজিত সিনেমাটিতে অভিনয় করেছেন আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দান্না, ধানুঞ্জয়, রাও রমেশ, সুনীল, অনসূয়া ভরদ্বাজ এবং অজয় ঘোষ। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। আর এর চিত্রগ্রহণ ও সম্পাদনার দায়িত্বে রয়েছেন যথাক্রমে মিরোস্লো কুবা ব্রোজেক এবং কার্তিকা শ্রীনিবাস। বাকী বিস্তারিত জানতে আপাতত আগামী ৭ই এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতে হবে আল্লু অর্জুন ভক্তদের।

প্রসঙ্গত, ‘পুষ্পা’র মূল প্রেক্ষাপট চন্দন কাঠ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করছেন নির্মাতা আল্লু অর্জুন এবং সুকুমার। ১২ বছর আগে মুক্তিপ্রাপ্ত সুকুমার পরিচালিত ‘আরিয়া-২’ সিনেমায় দেখা গিয়েছিলো আল্লু অর্জুনকে। এই নির্মাতা-অভিনেতা জুটির আগের দুটি সিনেমা বক্স অফিস সফল হওয়ার কারনে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ নিয়ে সবার প্রত্যাশাও আকাশচুম্বী।

আরো পড়ুনঃ
তেলুগু সিনেমায় আল্লু অর্জুনের অনুপ্রেরণামূলক যাত্রার ২০ বছর
‘পুষ্পা’ দ্বিতীয় পর্ব নিয়ে ফিরছেন আল্লু অর্জুনঃ থাকছেন একজন বলিউড তারকা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d