পবন কল্যাণের সিনেমা দিয়ে তেলেগুতে অভিষিক্ত হচ্ছেন ববি দেওল

পবন কল্যাণের সিনেমা

বলিউডের একসময়ের জনপ্রিয় তারকা ববি দেওল। বিশেষ করে অ্যাকশন নির্ভর সিনেমার জন্য বেশী আলোচিত এই অভিনেতা। তবে বর্তমানে বড় পর্দায় অনিয়মিত ববি দেওল। সর্বশেষ সালমান খান অভিনীত ‘রেস ৩’ সিনেমায় দেখা গিয়েছিলো তাকে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে এবার দক্ষিনি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। বলিউড হাঙ্গামায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দক্ষিনি সুপারস্টার পবন কল্যাণের সিনেমা দিয়ে তেলেগুতে অভিষিক্ত হতে যাচ্ছে বলিউড অ্যাকশন তারকা ববি দেওল।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে তেলুগু সুপারস্টার পবন কল্যাণ অভিনীত নির্মানাধীন ‘হরি হারা ভিরা মাল্লু’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ববি দেওল। আর পবন কল্যাণের সিনেমা দিয়েই তেলেগুতে অভিষিক্ত হচ্ছেন এই বলিউড অ্যাকশন তারকা। সম্প্রতি সিনেমাটির সেটে ববির অংশগ্রহণের একটি ভিডিও প্রকাশের মাধ্যমে ঘোষণাটি দেন নির্মাতারা। প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মিত হচ্ছে এই সিনেমাটি। আগামী বছরের গ্রীষ্মে এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মেগা সুরিয়া প্রোডাকশন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সিনেমার সেটে ববি দেওলের আসার একটি ভিডিও শেয়ার করেছে। প্রকাশিত ভিডিওতে দারুণ লুকে ববি দেওলকে তার গাড়ি থেকে নামতে দেখা যায়। প্রকাশিত সেই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘ভারতীয় সিনেমার অন্যতম বড় অ্যাকশন তারকা এবং একজন শ্রেষ্ঠ অভিনেতা ববি দেওলকে আমাদের হরি হারা ভিরা মাল্লু জগতে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত।‘

এর আগে বেশ কয়েকটি প্রতিবেদন অনুসারে, ববি দেওল ‘হরি হারা ভিরা মাল্লু’ সিনেমায় মুঘল সম্রাট আওরঙ্গজেবের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন। সম্প্রতি হায়দ্রাবাদে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটির গুরুত্বপূর্ণ কিছু অংশের জন্য হায়দ্রাবাদে একটি বিশাল রাজ ‘দরবার’ সেট তৈরি করা হয়েছে। সেটটি ডিজাইন করেছেন থোতা থারানি। দৃশ্যগুলোতে থাকবেন পবন কল্যাণ ও ববি দেওল। এই দৃশ্যের জন্য ইতিমধ্যে হায়দ্রাবাদে পৌঁছেছেন ববি দেওল।

জানা গেছে পিরিয়ডিক থ্রিলারধর্মী ‘হরি হারা ভিরা মাল্লু’ সিনেমাটিতে নতুন ১০০০ যোদ্ধার সাথে একাই লড়াই করবেন পবন কল্যাণ! ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটিতে একজন যোদ্ধার চরিত্রে অভিনয় করবেন এই তারকা। ১০০০ যোদ্ধার সাথে লড়াইয়ের এই দৃশ্যটি সিনেমার অন্যতম প্রধান আকর্ষন হতে যাচ্ছে বলে মন্তব্য করেছে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র। কৃষ পরিচালিত পবন কল্যাণের সিনেমা ‘হরি হারা ভিরা মাল্লু’ তেলুগু, হিন্দি, তামিল। কন্নড় এবং মালয়ালাম ভাষায় মুক্তি পাবে।

প্রসঙ্গত, পবন কল্যাণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘ভীমলা নায়ক’। সিনেমাটিতে তার সাথে ছিলেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতী। অন্যদিকে ‘হরি হারা ভিরা মাল্লু’ ছাড়াও ববি দেওল সন্দ্বীপ রেড্ডি পরিচালিত বলিউড সিনেমা ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করতে যাচ্ছেন। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন রনবির কাপুর, অনিল কাপুর এবং রাশমিকা মান্দানা। এছাড়া সম্প্রতি ববি দেওল ‘শ্লোক: দ্যা দেশী শার্লক’ এর কাজ শেষ করেছেন বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় ১০০০ যোদ্ধার সাথে একাই লড়াই করবেন পবন কল্যাণ!
পবন কল্যাণ অভিনীত নতুন সিনেমার নাম এবং ফার্স্টলুক প্রকাশ
পবন কল্যাণ অভিনীত রিমেক সিনেমা এবং বক্স অফিস ফলাফল

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d