ধানুশের সিনেমায় খলনায়ক হয়ে আসছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত

ধানুশের সিনেমায় খলনায়ক

চলতি বছরের প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রধান খলনায়ক আধীরা চরিত্রে দেখা গেছে সঞ্জয় দত্তকে। সিনেমাটিতে যশ এবং সঞ্জয়ের পর্দা লড়াই ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। এছাড়া যশরাজ ফিল্মস প্রযোজিত করন মালহোত্রা পরিচালিত ‘শমসেরা’ সিনেমায়ও খলচরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরলেও খলনায়ক হিসেবে প্রশংসা কুড়িয়েছিলেন এই তারকা। জানা গেছে এবার ধানুশের সিনেমায় খলনায়ক হয়ে আসছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত।

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের পর দক্ষিণের নির্মাতাদের কাছে খলনায়ক চরিত্রে সঞ্জয় দত্তের গ্রহণযোগ্যতা আকাশচুম্বী। ইতিমধ্যে দক্ষিণের বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। বিশেষ করে প্যান ইন্ডিয়া দর্শকদের কথা মাথায় রেখে নির্মিতব্য সিনেমাগুলোতে নেতিবাচক চরিত্রে তার চাহিদা সবচেয়ে বেশী। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এবার ধানুশের সিনেমায় খলনায়ক হয়ে আসছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, ধানুশের পরবর্তি  সিনেমায় নেতিবাচক চরিত্রের জন্য সঞ্জয় দত্তের সাথে আলোচনা করছেন এর নির্মাতারা। কিছুদিন আগে ধানুশ জাতীয় পুরষ্কার বিজয়ী নির্মাতা শেখর কাম্মুলার সাথে তার নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা অনেক আগেই দিয়েছিলেন এর নির্মাতারা। সিনেমাটির কাজ আগামী বছরের প্রথমভাগে শুরু হবে বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমটি।

জানা গেছে ধানুশের সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যে এই তারকাকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা। সিনেমাটিতে নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্য বলিউড তারকাকে সঞ্জয় দত্তকে ১০ কোটি রুপির প্রস্তাব দেয়া হয়েছে বলেও জানিয়েছে সিনেমাটির সাথে একটি সূত্র। এছাড়া সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে নিজের সম্মতিও দিয়েছেন সঞ্জয় দত্ত। নির্মাতাদের সাথে চুক্তি সম্পাদনের পরই এর আনুষ্ঠানিক ঘোষণা দিবেন ধানুশের নতুন এই সিনেমার নির্মাতারা।

ধানুশ অভিনীত এই সিনেমাটি প্যান ইন্ডিয়া দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে নির্মিত হচ্ছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। সিনেমাটি নিয়ে বিস্তারিত কিছু এখনো জানাননি নির্মাতারা। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ পুরোদমে চলছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট একটি সূত্র। সিনেমাটির একই সাথে তামিল, তেলুগু এবং হিন্দি ভাষায় নির্মিত হতে যাচ্ছে। আর ২০২৪ সালে ভারতে একাধিক ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

এদিকে কিছুদিন আগে জানা গিয়েছিলো, লোকেশ খানাগরাজ পরিচালিত নতুন সিনেমার মাধ্যমে পর্দা লড়াইয়ে নামছেন বিজয় এবং সঞ্জয় দত্ত! বিজয়কে নিয়ে লোকেশের নতুন এই সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তির জন্য নির্মিত হতে যাচ্ছে। তামিলের বাইরে হিন্দি সিনেমার বাজারে সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ তৈরি করতে এই সিনেমায় খলনায়ক চরিত্রে একজন শক্তিশালী বলিউড অভিনেতাকে প্রয়োজন বলে মনে করছেন নির্মাতারা। অ্যাকশন গল্পে নির্মিত সিনেমাটি বর্তমানে ‘থালাপতি ৬৭’ নামে পরিচিত।

বিজয় এবং ধানুশ অভিনীত সিনেমাগুলো ছাড়াও প্রভাসের নতুন সিনেমায় নেতিবাচক চরিত্রে সঞ্জয় দত্তের অভিনয়ের কথা রয়েছে। গুঞ্জন শোনা অনুযায়ী প্রভাসের নির্মিতব্য ‘রাজা ডিলাক্স’ সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন সঞ্জয় দত্ত। সিনেমাটির পরিচালনা করছেন মারুথি। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে নির্মাতাদের সঙ্গে সঞ্জয় দত্তের আলোচনা বেশ অনেকদূর এগিয়েছে। হরর কমেডি গল্পে নির্মিতব্য এই সিনেমাটির মাধ্যমে মালবিকা মোহনান তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ করবে বলে অনুমান করা হচ্ছে।

আরো পড়ুনঃ
এবার প্রভাসের সিনেমায় খলনায়ক চরিত্রে বলিউড তারকা সঞ্জয় দত্ত
পর্দায় ভয়ংকর রুপে খলনায়ক সঞ্জয় দত্ত অভিনীত কিছু স্মরণীয় চরিত্র
লোকেশের পরিচালনায় পর্দা লড়াইয়ে নামছেন বিজয় এবং সঞ্জয় দত্ত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত