আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন থালাপতি বিজয় এবং অ্যাটলি

থালাপতি বিজয় এবং অ্যাটলি

২০২৩ সালটা তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমারের জন্য দুর্দান্ত একটি বছর হতে যাচ্ছে। শাহরুখ খানকে নিয়ে এই পরিচালকের প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’ নিয়ে ইতিমধ্যে দর্শকদের মাঝে দেখা যাচ্ছে উম্মাদনা। শাহরুখ খানের পর তেলুগু সুপারস্টার এনটিআর জুনিয়র এবং আল্লু অর্জুনের সাথে তার সিনেমা নির্মানের গুঞ্জন শোনা যাচ্ছিলো বেশ কিছুদিন থেকে। তবে ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত নতুন একটি প্রতিবেদন অনুযায়ী, আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন থালাপতি বিজয় এবং অ্যাটলি কুমার।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘প্রাথমিকভাবে তার নতুন সিনেমার ব্যাপারে থালাপতি বিজয় এবং প্রযোজকের কাছ থেকে সম্মতি পেয়েছেন। খুব শীগ্রই তিনি সিনেমাটির চিত্রনাট্যের কাজ শুরু করবেন আর এটির দৃশ্যধারন আগামী সেপ্টেম্বর/অক্টোবর শুরু হতে পারে। নির্মানাধীন জওয়ান সিনেমার পর অ্যাটলি কুমার পরিচালিত সিনেমা হতে যাচ্ছে এটি। প্রাথমিক প্লট পছন্দ হলেও সিনেমাটির জন্য চুক্তি সংক্রান্ত আনুষ্ঠানিকতা জওয়ান সিনেমার মুক্তির পর সম্পন্ন হবে।‘

থালাপতি বিজয় এবং অ্যাটলি কুমারের নতুন এই সিনেমাটি সান পিকচার্স প্রযোজনা করবে বলে জানিয়েছে সূত্রটি। এর আগে জানা গিয়েছিলো সিনেমাটি প্রযোজনা করবে এজিএস এন্টারটেইনমেন্ট। অ্যাটলি কুমার পরিচালিত থালাপতি বিজয়ের ব্লকবাস্টার ‘বিগিল’ সিনেমাটিও প্রযোজনা করেছিলো এই প্রতিষ্ঠানটি। এখন পর্যন্ত আলোচনা অনুযায়ী, সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করবেন সুপারস্টার থালাপতি বিজয়। সিনেমাটির বাকী শিল্পী কুশলীদের আগামী কয়েক মাসের মধ্যে চূড়ান্ত করা হবে বলেও জানিয়েছে সূত্রটি।

আলোচিত এই নির্মাতা-অভিনেতা জুটির নতুন সিনেমাটিও তাদের আগের সিনেমাগুলোর মত অ্যাকশন গল্পে নির্মিত হতে যাচ্ছে। থালাপতি বিজয়ের ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমাগুলোর নির্মাতা হচ্ছে অ্যাটলি কুমার। বিজয়কে নিয়ে অ্যাটলি কুমারের আলোচিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘থেরি’, ‘মার্সাল’ এবং ‘বিগিল’। শাহরুখ খানকে নিয়ে ‘জওয়ান’ সিনেমার পর বিজয়কে নিয়ে এই নতুন সিনেমার কাজ শুরু করবেন অ্যাটলি কুমার। আগামী মার্চে ‘জওয়ান’ সিনেমার দৃশ্যধারন শেষ হওয়ার কথা রয়েছে।

এদিকে বর্তমানে থালাপতি বিজয় ‘লিও’ সিনেমাটির কাজে ব্যস্ত রয়েছেন। লোকেশ খানাগরাজ পরিচালিত সিনেমাটির দৃশ্যধারন গত জানুয়ারি শুরু হয়েছে বলে জানা গেছে। সিনেমাটিতে বিজয়কে একজন গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে। সম্প্রতি প্রকাশিত সিনেমাটির একটি ভিডিও দর্শকদের মাঝে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। বিজয়ের সাথে সিনেমাটিতে দেখা যাবে একঝাক প্যান ইন্ডিয়া তারকাকে। আসছে অক্টোবরে মোট চারটি ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে বিজয়ের নতুন সিনেমা ‘লিও’।

অন্যদিকে, অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ২রা জুন। সিনেমাটি একসাথে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালাম ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। শাহরুখ খানের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করছেন দক্ষিণের লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। আর এতে খলনায়ক চরিত্রে দেখা যাবে তামিল সুপারস্টার বিজয় সেতুপতিকে। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, সুনীল গ্রোভার এবং ইয়োগি বাবু সহ আরো অনেকে।

প্রসঙ্গত, সম্প্রতি তামিলের জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার পিতা হয়েছেন। কিছুদিন আগেই তার স্ত্রী প্রিয়া এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। গত ডিসেম্বরে তার স্ত্রী প্রিয়ার বেবি শাওয়ারে উপস্থিত ছিলেন থালাপতি বিজয়। এর পর থেকেই এই জুটির নতুন সিনেমা নিয়ে শোনা যাচ্ছে গুঞ্জন। এছাড়া ‘জওয়ান’ সিনেমাটির চেন্নাই শিডিউলে অ্যাটলি কুমারকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে সিনেমাটির সেটে উপস্থিত হয়েছিলেন এই তারকা। শাহরুখ খান, থালাপতি বিজয় এবং অ্যাটলি কুমারের একটি ছবি সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলো।

আরো পড়ুনঃ
ঘোষণাতেই বিশাল অংকের আয় নিশ্চিত করলো থালাপতি বিজয়ের ‘লিও’
১০০ কোটি রুপির বেশী আয়ের সিনেমা উপহার দেয়া তামিল সুপারস্টার
অ্যাটলি কুমারের নতুন সিনেমায় অভিনয় করছেন অজিত কুমার

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d