‘জেলার’ সিনেমার ট্রেলারে আবারো অ্যাকশন আবতারে হাজির রজনীকান্ত

‘জেলার’ সিনেমার ট্রেলারে

তামিল সিনেমার কিংবদন্তী তারকা রজনীকান্ত অভিনীত ‘জেলার’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ১০ই আগস্ট। সাম্প্রতিক সময়ের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি বক্স অফিসে রেকর্ড উদ্বোধনী পেতে যাচ্ছে বলে ধারণা করছেন ট্রেড বিশেষজ্ঞরা। মুক্তির মাত্র ১০ দিন আগে সিনেমাটির ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতারা। এর আগে গত সপ্তাহে প্রকাশ করা হয়েছিলো ‘জেলার’ সিনেমার প্রথম গান। আরো আগে প্রকাশের কথা থাকলেও, ট্রেলারটি প্রকাশ পিছিয়ে দিয়েছিলেন নির্মাতারা। সদ্য প্রকাশিত ‘জেলার’ সিনেমার ট্রেলারে আবারো অ্যাকশন আবতারে হাজির হয়েছেন সুপারস্টার রজনীকান্ত।

তবে এটিকে ট্রেলার বলছেন না সিনেমাটির নির্মাতারা। ‘জেলার’ সিনেমার শোকেস হিসেবে প্রকাশ করা হয়েছে ভিডিওটি। ‘জেলার’ সিনেমার ট্রেলারে রজনীকান্তের দুই ধরণের চরিত্রের ইঙ্গিত পাওয়া গেছে। প্রকাশিত ট্রেলার থেকে ধারণা করা হচ্ছে সিনেমাটিতে একজন অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন রজনীকান্ত। তবে তার গোপন এবং খুব শক্তিশালী কোন অতীত রয়েছে, যা তার পরিবার জানে না। নেলসন দিলীপকুমার সুপারস্টার রজনীকান্তকে নতুন রুপে হাজির করতে যাচ্ছেন। যদিও রজনীকান্ত ছাড়া অন্য কোন তারকার উপস্থিতি দেখা যায়নি, ট্রেলারটি নিয়ে ভক্তদের মাঝে ইতিমধ্যে শুরু হয়েছে উম্মাদনা।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, ‘জেলার’ সিনেমাটি তামিল নাডুতে ৮০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া কেরালাতেও সিনেমাটি বড় পড়িসরে মুক্তি পরিকল্পনা করেছেন নির্মাতারা। সব মিলিয়ে বিশ্বব্যাপী সিনেমাটি ৪,০০০-এর বেশী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। ইতিমধ্যে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে রজনীকান্ত অভিনীত এই সিনেমা। তামিলের পাশাপাশি আরো কয়েকটি ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় কয়েকজন তারকাকে দেখা যাবে এই সিনেমায়। এর মাধ্যমে মুক্তির আগেই ব্যাপক আলোচনা জন্ম দিয়েছে সিনেমাটি।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটিতে রজনীকান্ত অভিনীত চরিত্রটি হচ্ছে মুথুভেল পান্ডিয়ান। আর এতে তার বিপরীতে থাকছেন তামান্না ভাটিয়া। রজনীকান্ত এবং তামান্না ভাটিয়া ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, রাম্যা কৃষ্ণান, যোগী বাবু, বসন্ত রবি, বিনায়কান সহ আরো অনেকে। গুঞ্জন অনুযায়ী, সিনেমাটির জন্য ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সুপারস্টার রজনীকান্ত। এর আগে ‘আন্নাথে’ সিনেমার জন্য তিনি ১০০ কোটি পারিশ্রমিক নিয়েছিলেন বলে জানা গেছে।

এদিকে মালয়ালাম সিনেমার মেগাস্টার মোহনলাল রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন বলে জানা গেছে। সান পিকচার্স প্রযোজিত সিনেমাটি অ্যাকশন গল্পের নির্মিত হয়েছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। ভারতের বিভিন্ন লোকেশনে এই সিনেমার দৃশ্যধারন করেছেন নেলসন দীলিপকুমার। আর ‘পূষ্পা’ সিনেমার পর আবারো তেলুগু অভিনেতা সুনীলকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে ‘জেলার’ সিনেমায়। তবে ‘জেলার’ সিনেমার ট্রেলারে এই তারকাদের কোন ঝলক দেখা যায়নি। নির্মাতারা চমকটা বড় পর্দার জন্যই তুলে রেখেছেন বলে মনে হচ্ছে।

উল্লেখ্য যে, রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন অনিরুদ্ধ। এই সিনেমাটির মাধ্যমে চতুর্থবারের মত একসাথে কাজ করছেন নেলসন দিলীপকুমার এবং অনিরুদ্ধ। নেলসন দিলীপকুমার পরিচালিত আগের তিনটি সিনেমার সঙ্গীতে ছিলেন অনিরুদ্ধ। এছাড়া এই সিনেমার মাধ্যমে রজনীকান্তের সাথে তৃতীয়বারের মত কাজ করছেন তরুণ এই সঙ্গীত পরিচালক। এর আগে অনিরুদ্ধ রজনীকান্ত অভিনীত ‘পেট্টা’ এবং ‘দরবার’ সিনেমাগুলোর সঙ্গীত পরিচালনা করেছিলেন।

আরো পড়ুনঃ
‘মোহনলালের পর রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় তামান্না ভাটিয়া
লোকেশ খানাগরাজের পরবর্তি সিনেমায় সুপারস্টার রজনীকান্ত
সুপারস্টার রজনীকান্তকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দিলো লাইকা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d