‘জওয়ান’ সিনেমার পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিচ্ছেন নয়নতারা

‘জওয়ান’ সিনেমার পর

দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার খ্যাত অভিনেত্রী নয়নতারা। তামিল, তেলুগু এবং মালয়ালাম সিনেমায় নিয়মিত অভিনয় করে থাকেন এই তারকা অভিনেত্রী। চলতি বছরে বলিউডেও অভিষিক্ত হতে যাচ্ছেন লেডি সুপারস্টার নয়নতারা। শাহরুখ খান অভিনীত নয়নতারার প্রথম বলিউড সিনেমা ‘জওয়ান’ মুক্তি পাচ্ছে আগামী ২রা মার্চ। অ্যাকশন গল্পের এই সিনেমাটি পরিচালনা করেছেন তামিলে জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার। সম্প্রতি জানা গেছে ‘জওয়ান’ সিনেমার পর অভিনয় থেকে বিরতিতে যাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

গত বছর তামিল নির্মাতা ভিগনেশ শিভাবের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নয়নতারা। এরপর থেকেই সিনেমায় কিছুটা অনিয়মিত ছিলেন এই অভিনেত্রী। এরপর এই তারকা দম্পতির জমজ দুই সন্তানের জন্মের পর নিজের কাজ এবং অগ্রাধিকারে আরো পরিবর্তন এসেছে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে অভিনয় থেকে সাময়িক বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নয়নতারা। ‘জওয়ান’ সিনেমার পরই অভিনয় থেকে তিনি বিরতিতে যাচ্ছেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

২০২২ সালের জুনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নয়নতারা এবং পরিচালক শিভান। এর আগে বেশ লম্বা সময় ধরে সম্পর্কের মধ্যে ছিলেন এই দুজন। একই বছরের অক্টোবরে জন্ম হয়েছে তাদের দুই জমজ সন্তান উয়ির ও উলাগাম। তবে এখন পর্যন্ত এই দম্পতি তাদের সন্তানের চেহারা সামনে আনেননি। এই মুহুর্তে নয়নতারা শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ সিনেমার শেষ শিডিউলের কাজে ব্যাস্ত সময় পার করছেন। সিনেমাটির কাজ শেষ হওয়ার পর অভিনয় থেকে নয়নতারা সাময়িক বিরতিতে যাওয়ার পরিকল্পনা করছেন বলে জানা গেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম ফিল্মীবিটের প্রতিবেদন অনুসারে, নয়নতারা বর্তমানে তার সন্তানদের সাথে আরো বেশী কাটানোর পরিকল্পনা করছেন। এছাড়া তিনি তার প্রযোজনা প্রতিষ্ঠানের পিছনে আরো বেশী সময় দিতে চাচ্ছেন। এরজন্য অভিনয় থেকে সম্ভবত সাময়িক বিরতিতে যাচ্ছেন এই অভিনেত্রী। নয়নতারা তার স্বামীর সাথে যৌথ মালিকনায় প্রযোজনা প্রতিষ্ঠান রাউডি পিকচার্স প্রতিষ্ঠিত করেছেন। নয়নতারার ভক্তরা জন্য খরবটি হতাশার হলেও, অভিনয় থেকে সাময়িক বিরতি প্রসঙ্গে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘গডফাদার’। তেলুগু এই সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তেলুগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী। মালয়ালাম তারকা মোহনলাল অভিনীত ‘লুসিফার’ সিনেমার তেলুগু সংস্করণ হচ্ছে ‘গডফাদার’ সিনেমাটি। ‘লুসিফার’ সিনেমায় মঞ্জু ওয়ারিয়র অভিনীত চরিত্রে দেখা গেছে নয়নতারাকে। এছাড়া সিনেমাটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা সালমান খান। তবে সিনেমাটি বক্স অফিসে তেমন ভালো আয় করতে পারেনি।

রেড চিলিসের ব্যানারে নির্মানাধীন ‘জওয়ান’ সিনেমাটি শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা হতে যাচ্ছে। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালয়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমাটি। আগামী ২রা জুন বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান। জানা গেছে সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন বলিউড বাদশা শাহরুখ খান। এতে বাবা এবং ছেলে দুই চরিত্রেই দেখা যাবে শাহরুখ খানেক।

প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মানাধীন সিনেমাটিতে দেখা যাবে একঝাক প্যান ইন্ডিয়া তারকাকে। শাহরুখ খান এবং নয়নতারার সাথে সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করছেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, ইয়োগি বাবু, রিধি দূর্গা এবং সুনীল গ্রোভার। গুঞ্জন অনুযায়ী ‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটিতে তিনজন তারকার অতিথি চরিত্রে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে, তারা হলেন দীপিকা পাডুকোন, থালাপাতি বিজয় এবং আল্লু অর্জুন।

প্রসঙ্গত, অ্যাটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। অ্যাটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন অ্যাটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন অ্যাটলি কুমার নিজে। প্রেক্ষাগৃহে ‘পাঠান’ সিনেমার ঐতিহাসিক শুরুর পর ‘জওয়ান’ নিয়ে সবার প্রত্যাশা এখন আকাশচুম্বী।

আরো পড়ুনঃ
‘পাঠান’ মুক্তির আগে ‘জওয়ান’ সিনেমা থেকে সরে গিয়েছিলো জিও স্টুডিওস!
নিজেই নিজেকে ধাওয়া করবেন শাহরুখ খানঃ শেষ হচ্ছে ‘জওয়ান’ দৃশ্যধারন
নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন লেডি সুপারস্টার নয়নতারা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d