এনটিআর অভিনীত নতুন সিনেমার মুক্তি তারিখ ঘোষণাঃ শুরু হচ্ছে দৃশ্যধারন

এনটিআর অভিনীত নতুন

তেলুগু সুপারস্টার এনটিআর জুনিয়র অভিনীত ‘আরআরআর’ গত বছরের অন্যতম ব্যবসা সফল সিনেমা ছিলো। বিশ্ব সিনেমার সবচেয়ে মর্যাদাপূর্ন পুরষ্কার ‘অস্কার’ মনোনয়নও পেয়েছে রাজামৌলী পরিচালিত এই সিনেমাটি। ‘আরআরআর’ দশ মাস কেটে গেলেও এই তারকার নতুন সিনেমার কোন আপডেট ছিলো না ভক্তদের জন্য। অবশেষে জানা গেলো এনটিআর অভিনীত নতুন সিনেমার মুক্তি তারিখ। এছাড়া আগামী ফেব্রুয়ারিতে সিনেমাটির দৃশ্যধারন শুরু হচ্ছে বলেও জানিয়েছে ভারতের সংবাদ মাধ্যমগুলো।

আগেই জানা গিয়েছিলো ‘আরআরআর’-এর পর করাটোলা শিবা পরিচালিত পরবর্তি সিনেমায় অভিনয় করছেন এনটিআর জুনিয়র। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘এনটিআর ৩০’ হিসেবে পরিচিত। লম্বা বিরতির পর আগামী ফেব্রুয়ারিতে সিনেমাটির দৃশ্যধারনে ফিরছেন এই তারকা। এছাড়া নতুন একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটির মুক্তি তারিখও ঘোষণা করেছেন নির্মাতারা। সর্বশেষ ঘোষণা অনুযায়ী ২০২৪ সালের ৫ই এপ্রিল মুক্তি পাবে এই সিনেমা।

‘এনটিআর ৩০’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন এনটিআর এবং করাটোলা শিবা। এর আগে করাটোলা শিবা পরিচালিত ‘জনতা গ্যারেজ’ সিনেমায় কাজ করেছিলেন তিনি। এই সুপারস্টার সূত্রে জানা গেছে অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে এনটিআর অভিনীত নতুন সিনেমাটি। প্রভাবশালী সংবাদ মাধ্যম ভেরাইটির সাথে আলাপকালে তিনি জানিয়েছেন যে, একটি প্রতিশোধ ড্রামা হতে যাচ্ছে ‘এনটিআর ৩০’।

‘আরআরআর’ সিনেমাটির ঐতিহাসিক সাফল্যের কারনে তেলুগুর পাশাপাশি পুরো ভারতে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে এনটিআর। তার এই জনপ্রিয়তা কাজে লাগাতে সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তি চিন্তা করছেন নির্মাতারা। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, তেলুগু ভাষায় নির্মিত হলেও ভারতের অন্যান্য ভাষায়ও মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। তেলুগু ছাড়াও হিন্দি, তামিল, কন্নড় এবং মালয়ালাম ভাষায়ও মুক্তি পেতে পারে এনটিআর অভিনীত নতুন এই সিনেমাটি।

এনটিআর আর্টস এবং যুবসুধা আর্টসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন হরি কৃষ্ণ কে. এবং সুধাকর মিকিলিনেনি। ‘বিক্রম’ খ্যাত অনিরুধ রবিচন্দরের সঙ্গীতে সিনেমাটির সিনেমাটোগ্রাফি করেছেন আর. রথনাভেলু। প্রোডাকশন ডিজাইনে আছেন সাবু সিরিল এবং সম্পাদনা করেছেন এ. শ্রীকর প্রসাদ। নন্দামুরি কল্যাণ রামের উপস্থাপনায় সিনেমাটির বাকী শিল্পী কুশলী নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

উল্লেখ্য যে, করাটোলা শিবা পরিচালিত নতুন এই সিনেমাটি ছাড়াও এনটিআর অভিনীত আরো একটি সিনেমা ইতিমধ্যে নিশ্চিত হওয়া গেছে। এনটিআর জুনিয়রের ক্যারিয়ারের ৩১তম সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। কিছুদিন আগে ফার্স্টলুক পোষ্টার প্রকাশের মাধ্যমে এই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন নির্মাতারা। অ্যাকশন নির্ভর গল্পের বিগ বাজেটের এই সিনেমাটি নিয়েও বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

অন্যদিকে করাটোলা শিবা পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘আচার্য’। বিগ বাজেটের তারকাবহুল এই সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরেছে। শুধু তাই নয়, ভারতীয় সিনেমার ইতিহাসের অন্যতম বড় ডিজাস্টার হিসেবে আবির্ভুত হয়েছে ‘আচার্য’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী এবং পাওয়ার স্টার রাম চরণ। সিনেমাটিতে এই দুই তারকার বিপরীতে অভিনয় করেছেন যথাক্রমে কাজল আগারওয়াল এবং পূজা হেগরে।

আরো পড়ুনঃ
আল্লু অর্জুনের পর নির্মাতা সুকুমারের নতুন অ্যাকশন সিনেমায় প্রভাস
পিছিয়ে যাচ্ছে ‘আদিপুরুষ’: আগামী বছর প্রভাসের একমাত্র সিনেমা ‘সালার’
‘আরআরআর’ সিক্যুয়েল নিশ্চিত করলেন নির্মাতা রাজামৌলী

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত