অজিত কুমারের বিপরীতে কমেডি থ্রিলার সিনেমায় ঐশ্বরিয়া রাই

অজিত কুমারের বিপরীতে

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। নিজের ক্যারিয়ারে অনেক বাণিজ্যিক সফল সিনেমা উপহার দিয়েছেন এই তারকা। বর্তমানে হিন্দি সিনেমায় অনেকটাই অনিয়মিত ঐশ্বরিয়া রাই। তবে সাম্প্রতিক সময়ে দক্ষিণের সিনেমায় নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী। ঐশ্বরিয়া রাই অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত তামিল সিনেমা ‘পন্নিয়ান সেলভান – পার্ট ১’ বিশ্বব্যাপী বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করেছে। জানা গেছে এবার অজিত কুমারের বিপরীতে আরো একটি তামিল সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ‘পন্নিয়ান সেলভান’ প্রথম পর্বের পর আবারো তামিল সিনেমায় দেখা যেতে পারে ঐশ্বরিয়া রাইকে। মনি রত্নম পরিচালিত ‘পন্নিয়ান সেলভান’ সিনেমায় এই অভিনেত্রীর অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়েছে দর্শক এবং সমালোচকদের কাছে। গুঞ্জন অনুযায়ী সিনেমাটির দ্বিতীয় পর্ব ছাড়াও নতুন একটি তামিল সিনেমায় অভিনয় করছেন এই তারকা। আর সিনেমাটিতে তিনি তামিল সুপারস্টার অজিত কুমারের বিপরীতে অভিনয় করবেন তিনি।

জানা গেছে অজিত কুমারের বিপরীতে কমেডি থ্রিলার গল্পের একটি সিনেমায় অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘একে ৬২’ নামে পরিচিত। সবকিছু ঠিক থাকলে এই সিনেমায় জুতি হয়ে পর্দায় আসছেন অজিত কুমার এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। ইতিমধ্যে সিনেমাটির চিত্রনাট্য এবং এতে নিজের চরিত্র পছন্দ করেছেন এই অভিনেত্রী। চুক্তি সংক্রান্ত অন্যান্য আনুষ্ঠানিকতা শেষ হলেও সিনেমাটির ঘোষণা দিবেন নির্মাতারা।

ভারতীয় সংবাদ মাধ্যমেগুলো আরো জানিয়েছে যে, ‘একে ৬২’ সিনেমাটি পরিচালনা করছেন বিঘ্নেশ শিবান। সিনেমাটি কমেডি থ্রিলার গল্পে নির্মিত হতে যাচ্ছে বলে জানিয়েছে একটি সংশ্লিষ্ট সূত্র। এছাড়া কয়েকটি অভ্যন্তরীণ উৎস অনুযায়ী, ‘একে ৬২’ সিনেমায় অজিত কুমারের বিপরীতে দুইজন অভিনেত্রীকে দেখা যেতে পারে। এই দুই প্রধান নারী চরিত্রের একটিতে অভিনয় করবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। অন্য প্রধান নারী চরিত্রে ত্রিশা কৃষ্ণানের অভিনয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে।

গুঞ্জন যদি সত্য হয় তাহলে অজিত কুমারের বিপরীতে পঞ্চমবারের মত দেখা যাবে ত্রিশা কৃষ্ণানকে। এই জুটির আগের মুক্তিপ্রাপ্ত চারটি সিনেমা হচ্ছে ‘জি’ (২০০৫), ‘কিরীদাম’ (২০০৭), ‘মানকথা’ (২০১১) এবং ‘ইয়েনাই অরিন্ধাল’ (২০১৫)। আর এর মাধ্যমে আরো একবার পর্দা ভাগাভাগি করবেন ত্রিশা কৃষ্ণান এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। এর আগে গত বছরের অন্যতম বাণিজ্যিক সফল ‘পন্নিয়ান সেলভান’ সিনেমায়ও একসাথে দেখা গেছে দুই প্রজন্মের জনপ্রিয় এই দুই অভিনেত্রীকে।

উল্লেখ্য যে, সম্প্রতি মণি রত্নম তার পরিচালিত ‘পন্নিয়ান সেলভান’ দ্বিতীয় পর্ব মুক্তি তারিখ ঘোষণা করেছেন। একটি ভিডিও প্রকাশের মাধ্যমে সিনেমাটির মুক্তির চূড়ান্ত তারিখ নিশ্চিত করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশন্স। সর্বশেষ ঘোষণা অনুযায়ী, আগামী বছরের ২৮শে এপ্রিল তামিল এবং হিন্দি সহ একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘পন্নিয়ান সেলভানঃ পার্ট ২’। সিনেমাটিতে ঐশ্বরিয়া রাই বচ্চন অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন, যেখানে তাকে চিয়ান বিক্রমের সাথে দেখা গেছে।

প্রসঙ্গত, ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ‘পন্নিয়ান সেলভানঃ পার্ট ১’ সিনেমাটি তামিলের ইন্ডাস্ট্রি হিট হিসেবে বিবচিত হয়েছে। প্রথম পর্বের ঐতিহাসিক সাফল্যের কারনে সিনেমাটির দ্বিতীয় পর্ব নিয়ে দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। চোল সাম্রাজ্যের গল্পের উপর ভিত্তি করে নির্মিত সিনেমাটি বিশ্বব্যাপী বক্স অফিসে ৪০০ কোটির বেশী আয় করতে সক্ষম হয়েছিলো। তামিলের পাশাপাশি হিন্দি সিনেমার বাজারেও দুর্দান্ত সাফল্য পেয়েছে ‘পন্নিয়ান সেলভানঃ পার্ট ১’।

আরো পড়ুনঃ
নতুন বছরে ইতিহাস সৃষ্টি করতে আসছে যে ১২টি প্যান ইন্ডিয়া সিনেমা
দক্ষিণ বনাম বলিউড: বক্স অফিসে মুখোমুখি করণ জোহর ও মণি রত্নম
চলতি বছরে বিশ্বব্যাপী ৪০০ কোটির বেশী আয় করা দক্ষিনি সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত