‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের জন্য দুটি চিত্রনাট্য চূড়ান্ত করেছেন ফিরোজ

‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের

বিগত কিছুদিন থেকে আলোচনায় রয়েছে ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্ব। পারিশ্রমিক সংক্রান্ত জটিলতার কারনে সিনেমাটি থেকে অক্ষয় কুমারের বাদ পরার পর থেকেই ব্যাপকভাবে আলোচনায় এই সিনেমা। গুঞ্জন অনুযায়ী, ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের জন্য অক্ষয় কুমারের পরিবর্তে কার্তিক আরিয়ানকে চূড়ান্ত করেছেন প্রযোজক ফিরোজ নাদিওয়ালা। তবে জানা গেছে এখনো এই সিনেমায় অক্ষয়ের অভিনয়ের সম্ভাবনা রয়েছে। প্রকাশিত খবর অনুসারে, ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের জন্য দুটি চিত্রনাট্য চূড়ান্ত করেছেন ফিরোজ নাদিওয়ালা।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, সিনেমাটির চিত্রনাট্যে নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই প্রযোজক। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের জন্য দুটি চিত্রনাট্য চূড়ান্ত করেছেন ফিরোজ নাদিওয়ালা। সিনেমাটির প্রধান তারকাদের চূড়ান্ত করার প্রেক্ষিতে সিদ্ধান্ত নিবেন এই প্রযোজক। ‘ফিরোজ সিনেমাটি নির্মান করছেন, এটি নিশ্চিত’ – জানিয়েছে উক্ত সূত্রটি।

সূত্রটির উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘যদিও ফিরোজ এবং অক্ষয় আবার সিনেমাটি নিয়ে আলোচনার পথ উম্মোচন করেছেন, জিনিসগুলো ততটা সহজ নয়। ফিরোজ কার্তিকের সাথে কাগজপত্র সম্পন্ন করেছেন এবং তরুণ সুপারস্টারও হেরা ফেরি করতে খুব আগ্রহী। তিনি মনে করেন আলোচিত এই সিনেমাটির চরিত্রের  প্রতি তিনি ন্যায়বিচার করুন করতে পারবেন। আর তার তারুণ্য দিয়ে এটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারবেন, যেটা ভুল ভুলাইয়া ২-এর ক্ষেত্রে হয়েছিলো।‘

তবে জানা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে এটি নিয়ে আলোচনা এত শক্তিশালী ছিলো ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের জন্য অক্ষয় কুমারকে পুনর্বিবেচনা করতে বাধ্য হয়েছেন ফিরোজ। সিনেমাটি থেকে অক্ষয় কুমারের বাদ পরার পর থেকেই সামজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের ব্যাপক প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। রাজু চরিত্রে অক্ষয়ের বিকল্প কেউ হতে পারেনা বলে মতামত দিয়েছেন বলিউড সিনেমার ভক্তরা। এছাড়া অক্ষয় কুমারকে ছাড়া ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের বিরোধীতা করে টুইটারে অনেক প্রচারণাও চালিয়েছেন এই তারকার ভক্তরা।

এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে ‘তার (ফিরোজ নাদিওয়ালা) কাছে এখন দুটি চিত্রনাট্য চূড়ান্ত করা আছে – একটি অক্ষয়ের সাথে এবং একটি অক্ষয় ছাড়া। অক্ষয়ের সাথে আলোচনা চলছে এবং সমস্যাগুলি সমাধান করার চেষ্টা চলছে। তবে সিনেমাটির কাগজেপত্র চূড়ান্ত হলেই কেবল হেরা ফেরি ৩ সিনেমার চূড়ান্ত শিল্পী কুশলী নিশ্চিত করা যাবে।’ তবে সিনেমাটির জন্য অক্ষয় কুমার এবং ফিরোজের মধ্যে বৈঠক নিয়মিত বিরতিতে ঘটছে বলে নিশ্চিত করেছে সূত্রটি। ইতিমধ্যে তিনি কার্তিক এবং তার টিমের সাথেও দেখা করছেন বলে জানা গেছে।

জানা গেছে অক্ষয় কুমারকে নিয়ে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের চিত্রনাট্য যেখানে ‘ফির হেরা ফেরি’ শেষ হয়েছিল সেখান থেকে শুরু হবে। অন্যদিকে কার্তিক আরিয়ানকে নিয়ে চূড়ান্ত চিত্রনাট্যটি দুই রাজুর গল্প নিয়ে। এই গল্প নিয়ে এর আগে জন আব্রাহাম এবং অভিষেক বচ্চনকে নিয়ে ‘হেরা ফেরি ৩’ সিনেমা নির্মানের পরিকল্পনা করছিলেন ফিরোজ নাদিওয়ালা। এছাড়া সিনেমাটির পরিচালক এখনও চূড়ান্ত করা হয়নি। তবে ‘হেরা ফেরি ৩’ সিনেমার শিল্পী কুশলীদের তালিকা চূড়ান্ত হয়ে গেলে সিনেমাটির পরিচালক নিয়ে আলোচনা এগিয়ে যাবে।

উল্লেখ্য যে, ‘হেরা ফেরি ৩’ সিনেমা থেকে অক্ষয় কুমারের বাদ পরার বিষয়টি নিয়ে এখনো ধোঁয়াশা কাজ করছে। কিছু প্রতিবেদন থেকে জানা গেছে অতিরিক্ত পারিশ্রমিক দাবী করার কারনে সিনেমাটি থেকে বাদ পরেছেন অক্ষয় কুমার। অন্যদিকে একটি অনুষ্ঠানে অক্ষয় কুমার জানিয়েছেন চিত্রনাট্য পছন্দ না হওয়ার কারনেই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন এই অভিনেতা। এছাড়া ফিরোজ নাদিওয়ালা প্রযোজিত ‘ওয়েলকাম ৩’ এবং ‘আয়ারা পাগল দিওয়ানা ২’ সিনেমা থেকেই অক্ষয়ের বাদ পরার খবর পাওয়া গেছে।

আরো পড়ুনঃ
‘হেরা ফেরি ৩’ পরিচালনার প্রস্তাব ফিরিয়ে দিলেন আনিস বাজমি
অতিরিক্ত পারিশ্রমিক দাবী করায় ‘হেরা ফেরি ৩’ থেকে বাদ অক্ষয়!
‘হেরা ফেরি ৩’ সিনেমায় অক্ষয়ের পরিবর্তে কার্তিক আরিয়ান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত