‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের পর শুরু হচ্ছে অক্ষয়ের আরো একটি ফ্র্যাঞ্চাইজি

‘হেরা ফেরি’ তৃতীয়

মহামারী পরবর্তি বক্স অফিসে অক্ষয় কুমারের খারাপ অবস্থা অব্যাহত রয়েছে। সর্বশেষ ২৪শে ফেব্রুয়ারি মুক্তিপ্রাপ্ত ‘সেলফি’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পরেছে। প্রথম সপ্তাহান্তে সিনেমাটির মোট আয় ছিলো মাত্র ১০ কোটি রুপি। শেষ পর্যন্ত সিনেমাটির আয় ২০ কোটি রুপির নীচে থাকবে বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা। তবে সদ্য ঘোষিত ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের মাধ্যমে অক্ষয় বক্স অফিসে তার রাজত্ব ফিরিয়ে আনবেন বলে মনে করছেন সবাই। সম্প্রতি জানা গেছে ‘হেরা ফেরি’-এর পর শুরু হচ্ছে অক্ষয়ের আরো একটি ফ্র্যাঞ্চাইজি।

কিছুদিন আগেই জানা গিয়েছিলো মুম্বাইয়ের একটি স্টুডিওতে শুরু হয়েছে ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের কাজ। সিনেমাটির প্রোমোর এই দৃশ্যধারনে অংশ নিয়েছেন অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল। আগের পর্বগুলোর মত ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় পর্বেও এই তারকারা যথাক্রমে রাজু, শ্যাম এবং বাবুরাও চরিত্রে অভিনয় করছেন। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘হেরা ফেরি’র সাথে আরো একটি ফ্র্যাঞ্চাইজির কাজ শুরু করতে যাচ্ছেন প্রযোজক ফিরোজ নাদিওয়ালা।

আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো ‘হেরা ফেরি’ ছাড়াও ‘ওয়েলকাম ৩’ এবং ‘আওয়ারা পাগল দিওয়ানা ২’ সিনেমা নির্মান করতে যাচ্ছেন ফিরোজ নাদিওয়ালা। সর্বশেষ খবর অনুযায়ী, ‘আওয়ারা পাগল দিওয়ানা’ সিনেমাটির সিক্যুয়েল ইতিমধ্যে চূড়ান্ত করেছেন এই নির্মাতা। ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের পর এই সিনেমায়ও একসাথে হাজির হচ্ছেন অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল। সিনেমাটিতে তারা আগের পর্বের চরিত্রগুলোতে অভিনয় করছেন। এই তিন তারকার অভিনীত চরিত্রের নাম যথাক্রমে গুরু গোলাব খাত্রি, ইয়েরা আন্না এবং মানিলাল পাট্যাল।

আর সিনেমাটিতে অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়ালের সাথে নতুন মুখ হিসেবে যুক্ত হচ্ছেন জন আব্রাহাম। এ প্রসঙ্গে একটি সূত্র জানিয়েছে, ‘অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল ইতিমধ্যে সিনেমাটির ব্যাপারে অঙ্গীকারবদ্ধ। এখন জন আব্রাহাম এতে অভিনয়ের জন্য মৌখিক সম্মতি দিয়েছেন। চিত্রনাট্য ইতিমধ্যে চূড়ান্ত করা হয়েছে। আগের চরিত্রগুলোর সাথে নতুন চরিত্রের সংযোজনে হাস্যরস, বিনোদন, এবং অ্যাকশনে ভরপুর আনন্দদায়ক অ্যাডভেঞ্চার হতে যাচ্ছে আওয়ারা পাগল দিওয়ানা ২।‘

কমেডির পাশাপাশি দারুণ সব অ্যাকশনের জন্য দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিলো ‘আওয়ারা পাগল দিওয়ানা’ সিনেমাটি। এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পর্ব দিয়ে কমেডি এবং অ্যাকশনের মানদণ্ড আরো উঁচুতে নিয়ে যেতে চান এর প্রযোজক ফিরোজ নাদিওয়ালা। আর সিনেমাটি পরিচালনার জন্য একজন অ্যাকশন নির্মাতাকে চূড়ান্ত করেছেন এই প্রযোজক। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘আওয়ারা পাগল দিওয়ানা ২’ সিনেমাটি পরিচালনা করছেন আহমেদ খান। এর আগে এই নির্মাতা টাইগার শ্রফ অভিনীত ‘বাগী ২’ এবং ‘বাগী ৩’-এর মত অ্যাকশন সিনেমা নির্মান করছেন।

ইতিমধ্যে সিনেমাটি নিয়ে আহমেদ খান নিজের প্রস্তুতি শুরু করেছেন বলেও জানা গেছে। নির্মাতা হিসেবে আহমেদ খানের কথা নিশ্চিত করে সূত্রটি আরো জানিয়েছে, ‘ফিরোজ এবং আহমেদ একটি দুর্দান্ত চিত্রনাট্য চূড়ান্ত করেছেন যা সীমাহীন বিনোদনের প্রতিশ্রুতি দেয়। আওয়ারা পাগল দিওয়ানা ২ সিনেমাটি এর প্রতিটি বিভাগে আরও বড় পড়িসরে নির্মিত হবে। বিশেষ করে সিনেমাটির অ্যাকশন দৃশ্যের নির্দেশনার জন্য একটি আন্তর্জাতিক দলকে আনবেন নির্মাতারা। এখন পর্যন্ত সবকিছু পরিকল্পনা অনুযায়ী এগুচ্ছে।‘

এদিকে অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল আগামী জুন থেকে শুরু করতে যাচ্ছেন ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের কাজ। জানা গেছে তৃতীয় পর্ব হলেও এই সিনেমার নাম হতে যাচ্ছে ‘হেরা ফেরি ৪’। ভারতের গণ্ডি পেরিয়ে এবার আন্তর্জাতিক পর্যায়ে দেখা যাবে সিনেমাটির গল্প। আর এতে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। মুম্বাই, আবুধাবি, দুবাই এবং লস এঞ্জেলেসে চিত্রায়িত হতে যাচ্ছে আলোচিত এই সিনেমাটি। মূল তিন তারকাকে নিয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্বটি পরিচালনা করছেন ফরহাদ সামজি।

এখন পর্যন্ত পরিকল্পনা অনুযায়ী, ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের কাজ শেষ হওয়ার পরই শুরু হবে ‘আওয়ারা পাগল দিওয়ানা ২’ সিনেমার কাজ। এই দুই সিনেমা ছাড়াও ফিরোজ নাদিওয়ালা প্রযোজিত ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্বও নির্মিত হওয়ার কথা শোনা যাচ্ছে। জানা গেছে অনিল কাপুর, নানা পাটেকার এবং অক্ষয়ের সাথে এবার সিনেমাটিতে যুক্ত হচ্ছেন সঞ্জয় দত্ত এবং আরশদ ওয়ার্সি। বর্তমানে সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য লিখার কাজ চলছে। এর নির্মাতা নিয়ে এখনো কিছু জানা যায়নি। তবে গুঞ্জন অনুসারে, সিনেমাটির তৃতীয় পর্বের নাম হতে যাচ্ছে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’।

আরো পড়ুনঃ
‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমায় সঞ্জয় দত্ত এবং আরশদ ওয়ার্সি!
‘হেরা ফেরি’ তৃতীয় পর্বে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত
মূল তিন তারকাকে নিয়েই শুরু হলো ‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের কাজ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d