‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় অজয়ের বোনের চরিত্রে অভিনয় করছেন দীপিকা

‘সিঙ্গাম এগেইন’ সিনেমায়

রোহিত শেঠি পরিচালিত ‘সিঙ্গাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘সিঙ্গাম এগেইন’ বর্তমানে প্রি-প্রোডাকশনে রয়েছে। এই নির্মাতার কপ ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিতব্য সিনেমাটিতে হাজির হচ্ছেন বলিউডের প্রথম সারির একঝাঁক তারকা। সিনেমাটিতে একসাথে অভিনয় করছেন অজয় দেনগণ, কারিনা কাপুর, অক্ষয় কুমার এবং রনভীর সিং। এছাড়া এতে আরো থাকছেন দীপিকা পাডুকোন এবং টাইগার শ্রফ। সম্প্রতি জানা গেছে ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় অজয় দেবগণের বোনের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। সিনেমাটিতে রোহিত শেঠি তাকে ‘লেডী সিঙ্গাম’ হিসেবে উপস্থাপন করতে যাচ্ছেন।

‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় দীপিকার চরিত্র সম্পর্কে এমনটাই জানিয়েছে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা। এ প্রসঙ্গে নির্ভরযোগ্য একটি সূত্রের কথা উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘রোহিত শেঠির সিঙ্গাম এগেইন সিনেমাটি নিয়ে খুবই উচ্ছ্বাসিত দীপিকা পাডুকোন। তিনি কপ ইউনিভার্সের প্রথম নারী পুলিশ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। এর অ্যাকশন দৃশ্যের জন্য ইতিমধ্যে প্রস্তুতি শুরু করেছেন এই অভিনেত্রী। সিনেমাটিতে দীপিকার চরিত্র লেডী সিঙ্গাম হিসেবে উপস্থাপন করা হচ্ছে। আর এতে তিনি অজয়ের বোনের চরিত্রে অভিনয় করছেন।‘

কপ ইউনিভার্সের নারী পুলিশ মূলত সিঙ্গাম পরিবারের একটি অংশ। সিঙ্গামের পরিবার তার আশেপাশের মানুষদের দেশপ্রমিক এবং দেশের জন্য যেকোন কিছু করতে প্রস্তুত হিসেবে দেখাতে চাচ্ছেন নির্মাতা রোহিত শেঠি। সূত্রটি আরো জানিয়েছে, ‘এটি ভালোভাবে উপস্থাপন করা একটি চরিত্র এবং শুধুমাত্র ক্যামিও থেকে বেশী কিছু। সিঙ্গাম এগেইন সিনেমায় অনেকটা বর্ধিত চরিত্রে দেখা যাবে দীপিকাকে। এরজন্য তিনি ৩৫ থেকে ৪০ দিনের শিডিউলে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিতে যাচ্ছেন।‘

এদিকে কিছুদিন আগেই জানা গিয়েছিলো, ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় নতুন পুলিশ চরিত্র নিয়ে আসছেন নির্মাতা রোহিত শেঠি। কপ ইউনিভার্সের পরিধি বৃদ্ধির জন্য দীপিকা ছাড়াও নতুন একটি পুলিশ চরিত্রের সাথে দর্শকদের পরিচয় করিয়ে দিবেন এই নির্মাতা। কপ ইউনিভার্সের নতুন এই পুলিশ চরিত্রে দেখা যাবে টাইগার শ্রফকে। ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় অতিথি হিসেবে হাজির হবেন টাইগার শ্রফ। আর পরবর্তিতে তাকে নিয়ে কপ ইউনিভার্সের আলাদা একটি সিনেমাও নির্মাণ করবেন রোহিত শেঠি। শুরুতে এই চরিত্রে ভিকি কৌশলের অভিনয়ের কথা ছিলো।

উল্লেখ্য যে, ‘সিঙ্গাম এগেইন’ রোহিত শেঠির কপ ইউনিভার্সের পঞ্চম সিনেমা হতে যাচ্ছে। এতে এই পাঁচ তারকাকেই পুলিশ চরিত্রে দেখা যাবে। আগামী দুই মাসের মধ্যে সিনেমাটির দৃশ্যধারন শুরু হওয়ার কথা রয়েছে। প্রথমে আগামী বছরের দীপাবলিতে সিনেমাটির মুক্তির ঘোষণা দিলেও, সর্বশেষ ঘোষণা অনুযায়ী ২০২৪ সালের স্বাধীনতা দিবসে মুক্তি পেতে যাচ্ছে ‘সিঙ্গাম এগেইন’। বর্তমানে সিনেমাটি প্রি-প্রোডাকশনে রয়েছে এবং আগস্টের মধ্যেই রোহিত শেঠি সিনেমাটির অ্যাকশন সিক্যুয়েন্সের প্রস্তুতি শুরু করবেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, রোহিত শেঠির কর্প ইউনিভার্সের শুরু হয়েছিলো ‘সিঙ্গাম’ সিনেমার মাধ্যমে। অজয় দেবগন অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১১ সালে। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে সিনেমাটি। এরপর তিনি অজয় দেবগণকে নিয়ে সিনেমাটির সিক্যুয়েল (সিঙ্গাম রিটার্ন্স) নির্মান করেন। আর ২০১৮ সালে এই কর্প ইউনিভার্সে যুক্ত হন রনভির সিং। এই তারকাকে নিয়ে রোহিত শেঠির ‘সিম্বা’ মুক্তি পায় ২০১৮ সালের ক্রিসমাসে এবং বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করে। রোহিত শেঠির এই কর্প ইউনিভার্সের সর্বশেষ উপহার হচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’।

আরো পড়ুনঃ
‘সিঙ্গাম এগেইন’ দিয়ে রোহিত শেঠির কপ ইউনিভার্সে টাইগার শ্রফ
‘সিঙ্গাম এগেইন’ দিয়ে পুলিশ ইউনিভার্সে যুক্ত হচ্ছেন ভিকি কৌশল
‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় আসছেন একঝাক বলিউড তারকা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d