রনভীর সিং এবং আলিয়া ভাটকে নিয়ে সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওরা’

সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওরা’

মহামারী পরবর্তি বক্স অফিসে রনভীর সিং অভিনীত সবগুলো সিনেমা মুখ থুবড়ে পরেছে। আগামী ২৮শে জুলাই মুক্তি পেতে যাচ্ছে এই তারকার নতুন সিনেমা ‘রকি অর রানী কি প্রেম কাহানী’। করণ জোহর পরিচালিত এই সিনেমার মাধ্যমে রনভীর সিং সাফল্যের ধারাবাহিকতায় ফিরবেন বলে মনে করছেন অনেকে। সম্প্রতি এই তারকার নতুন একটি সিনেমার খবর পাওয়া যাচ্ছে। গুঞ্জন অনুযায়ী, সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওরা’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন রনভীর সিং। আর এতে তার সাথে থাকছেন আলিয়া ভাট।

এর আগে গুঞ্জন শোনা গিয়েছিলো টানা তিন সিনেমা বক্স অফিসে ডিজাস্টার হওয়ার কারনে এতে অন্য একজন অভিনেতার কথা বিবেচনা করছেন সঞ্জয়লীলা বানসালি। রনভীর সিং-এর পরিবর্তে সিনেমাটির প্রধান চরিত্রে আরো কয়েকজনের নামও শোনা যাচ্ছিলো সংবাদ মাধ্যমে প্রকাশিত কিছু প্রতিবেদনে। তবে সম্প্রতি সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র সেই সম্ভবনাকে পুরোপুরি নাকচ করে দিয়েছে। ‘৮৩’, ‘জয়েসভাই জোর্দার’ এবং ‘সার্কাস’ সিনেমাগুলোর বিশাল ব্যর্থতার পরও রনভীর সিংকে নিয়ে ‘বাইজু বাওরা’ নির্মিত হতে যাচ্ছে বলে নিশ্চিত করেছে সূত্রটি।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘সঞ্জয়লীলা বানসালির কাছে রনভীর সিং এবং আলিয়া ভাটই বাইজু বাওরাপদ্মাবত সিনেমার পর থেকে বাইজু বাওরা  সিনেমার জন্য রনভীর সিংই তার প্রথম এবং একমাত্র পছন্দ ছিলেন। এর আগে রনভীরের সাথে টানা অনেকগুলো কাজ করার পর নতুন এই সিনেমায় তার পরিবর্তে অন্য কাউকে নেয়ার জন্য সঞ্জয়লীলাকে অনেকেই পরামর্শ দিয়েছেন। কিন্তু সঞ্জয়লীলা মনে করছেন এর আগে কতবার কাজ করেছেন বা তার সিনেমা বক্স অফিসে কেমন করছে সেটা তার কাছে বিবেচ্য নয়।‘

এদিকে চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে রনভীর সিং এবং আলিয়া ভাট জুটির নতুন সিনেমা ‘রকি অর রানী কি প্রেম কাহানী’। তবে ‘বাইজু বাওরা’ সিনেমায় এই দুই তারকাকে চূড়ান্ত করার ক্ষেত্রে ‘রকি অর রানী কি প্রেম কাহানী’-এর বাণিজ্যিক সাফল্য মূখ্য বিষয় নয় বলেও জানিয়েছে সূত্রটি। এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘যদিও বানসালি রকি অর রানী কি প্রেম কাহানী জুটিকে চূড়ান্ত করেছেন, এর বাণিজ্যিক সাফল্য নিয়ে তিনি মোটেও চিন্তিত নন। রকি অর রানী কি প্রেম কাহানী সিনেমার সাফল্যের সাথে বাইজু বাওরা সিনেমায় তাদের চুক্তিবদ্ধ করার কোন সম্পর্ক নেই।‘

উল্লেখ্য যে, সঞ্জয়লীলা বানসালি এবং রনভীর সিং এর আগে তিনটি সিনেমায় একসাথে কাজ করেছেন। ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’ নামের এই সিনেমাগুলো বক্স অফিসে দারুণ ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। সিনেমাগুলোর মাধ্যমে বলিউডের অন্যতম সফল নির্মাতা-অভিনেতা জুটি হিসেবে আবির্ভুত হয়েছিলেন রনভীর সিং এবং সঞ্জয়লীলা বানসালি। আর এই নির্মাতার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘গাঙ্গুবাই কাঠিওয়ারি’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট। সব কিছু ঠিক থাকলে চতুর্থবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন রনভীর সিং এবং সঞ্জয়লীলা বানসালি।

প্রসঙ্গত, ‘বাইজু বাওরা’ সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মত জুটি হয়ে পর্দায় হাজির হতে যাচ্ছেন রনভীর সিং এবং আলিয়া ভাট। মুক্তি প্রতীক্ষিত ‘রকি অর রানী কি প্রেম কাহানী’-এর আগে ‘গাল্লি বয়’ সিনেমায় দেখা গিয়েছিলো এই জুটিকে। ‘বাইজু বাওরা’ ছাড়াও রনভীর সিং অভিনীত আরো একটি সিনেমার কথা শোনা যাচ্ছে। কিছুদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে, ফারহান আখতার পরিচালিত ‘ডন’ সিনেমার তৃতীয় পর্বে নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন এই তারকা। শাহরুখ খানের পর জনপ্রিয় ‘ডন’ ফ্র্যাঞ্চাইজিতে যুক্ত হতে যাচ্ছেন রনভীর সিং।

আরো পড়ুনঃ
‘পাঠান বনাম টাইগার’ সিনেমায় যুক্ত হচ্ছেন দীপিকা এবং ক্যাটরিনা
শতভাগ সাফল্যের রেকর্ড ধরে রাখতে বড় পর্দায় ফিরছেন করণ জোহর
‘ওয়ার ২’ সিনেমা দিয়ে স্পাই ইউনিভার্সের যুক্ত হতে যাচ্ছেন কিয়ারা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d