মহাভারতের কর্ণ অবলম্বনে সিনেমায় শাহিদ কাপুরের পরিবর্তে ভিকি কৌশল

শাহিদ কাপুরের পরিবর্তে ভিকি

শাহিদ কাপুরের পরিবর্তে ভিকি

কিছুদিন আগেই ভারতের একটি অনলাইন প্রত্রিকার খবরে জানা গিয়েছিলো রাকেশ ওমপ্রকাশ মেহরার নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহিদ কাপুর। গুঞ্জন অনুযায়ী মহাভারতের গল্পে কর্ণ চরিত্রে অভিনয় করার কথা ছিলো এই তারকার। কিন্তু সিনেমাটি নিয়ে সম্প্রতি শোনা যাচ্ছে নতুন খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী এই সিনেমায় শাহিদ কাপুরের পরিবর্তে অভিনয় করছেন ভিকি কৌশল।

সম্প্রতি ভিকি কৌশল, রাকেশ ওমপ্রকাশ মেহরা এবং এক্সেল এন্টারটেইনমেন্টের রিতেশ সিধওয়ানিকে গত সপ্তাহে একসাথে মুম্বাইয়ে দেখা গেছে। এই তিনজনকে একসাথে দেখার পর রাকেশ ওমপ্রকাশ মেহরার সিনেমায় শাহিদ কাপুরের পরিবর্তে ভিকি কৌশলের অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। এছাড়া কিছুদিন আগে ‘উরি’ খ্যাত তারকা ভিকি কৌশলকে রাকেশ ওমপ্রকাশ মেহরার অফিসের সামনেও দেখা গেছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র পিংকভ্যালীকে জানিয়েছে, ‘এই প্রজেক্টটি রাকেশ ওমপ্রকাশ মেহরার খুবই পছন্দের একটি সিনেমা আর তিনি এই সিনেমাটির কাজ যত তাড়াতাড়ি সম্ভব শুরু করতে চাচ্ছেন। সিনেমাটিতে ভিকি কৌশল মহাভারতের কর্ণ চরিত্রে অভিনয় করছেন। এক্সেল এন্টারটেনমেন্ট প্রযোজিত সিনেমাটির কাজ চলতি বছরের শেষে শুরু হতে যাচ্ছে। দৃশ্যধারন শুরু কিছুদিন আগে থেকে এই চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুতি শুরু করবেন ভিকি কৌশল।‘

এর আগে সিনেমাটিতে অভিনয়ের জন্য নির্মাতারা শাহিদ কাপুরের সাথে আলোচনা করেছিলেন। আর সিনেমাটি প্রযোজনা করার কথা ছিলো রনি স্ক্রুওয়ালার। কিন্তু নতুন খবর অনুযায়ী এক্সেলের প্রযোজনায় সিনেমাটিতে শাহিদ কাপুরের পরিবর্তে অভিনয় করছেন ভিকি কৌশল। এর আগে আদিত্য ধর পরিচালিত ‘দ্য ইম্মরটাল অশ্বথামা’ সিনেমায় ভিকি কৌশলের অভিনয়ের কথা ছিলো। কিন্তু সিনেমাটির কাজ বর্তমানে স্থগিত করা হয়েছে।

প্রসঙ্গত, কর্ণ ছিলেন সূর্যদেব ও কুন্তির সন্তান এবং সেই সূত্রে পাণ্ডবদের বড় ভাই। কিন্তু ভাগ্যচক্রে তিনি কৌরব রাজকুমার দুর্যোধনের ঘনিষ্ঠতম মিত্রে পরিণত হন এবং ফলশ্রুতিতে কুরুক্ষেত্রের যুদ্ধে তিনি কৌরবদের পক্ষে নিজ ভাই পাণ্ডবদের বিরুদ্ধে যুদ্ধ করেন। তবে সিনেমাটি মহাভারতের সেই মিথোলজিক্যাল চরিত্র অনুযায়ী হবে না রাকেশ ওমপ্রকাশ এর আধুনিক কোন সংস্করন করবেন সেটা জানা যায়নি।

উল্লেখ্য যে, এর আগে মেহরা ভারতের শহীদ ভাগত সিং এর চরিত্রের আধুনিক সংস্করন হিসেবে ‘রং দে বাসন্তি’ নির্মান করেছিলেন। সিনেমাটি বানিজ্যিক সাফল্যের পাশাপাশি সমালোচদের প্রশংসা কুড়াতেও সক্ষম হয়েছিল। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান।

আরো পড়ুনঃ
মহাভারতের কর্ণ চরিত্রে শহীদ কাপুরঃ পরিচালনায় রাকেশ ওমপ্রকাশ মেহরা
নিখিল আদভানির নতুন একশন থ্রিলার সিনেমায় অভিনয় করছেন শহীদ কাপুর!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d