Notice: Function wpdb::prepare was called incorrectly. The query argument of wpdb::prepare() must have a placeholder. Please see Debugging in WordPress for more information. (This message was added in version 3.9.0.) in /www/wwwroot/filmymike.com/wp-includes/functions.php on line 6031
শাহরুখ খানের সঙ্গে সম্ভাব্য সিনেমা প্রসঙ্গে যা বললেন মধুর ভান্ডারকার

শাহরুখ খানের সঙ্গে সম্ভাব্য সিনেমা প্রসঙ্গে যা বললেন মধুর ভান্ডারকার

শাহরুখ খানের সঙ্গে সম্ভাব্য

শাহরুখ খানের সঙ্গে সম্ভাব্য

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর সিনেমা থেকে সাময়িক বিরতি নেন বলিউড বাদশা শাহরুখ খান। এদিকে নতুন সিনেমার ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন এই তারকার ভক্তরা। সে সময় বেশ শাহরুখ খান বেশ কয়েকটি সিনেমার চিত্রনাট্য বিবেচনা করছেন বলেও সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছিলো। এরমধ্যে মধুর ভান্ডারকার পরিচালিত ‘ইন্সপেক্টর গালিব’ অন্যতম। সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে সম্ভাব্য সিনেমা প্রসঙ্গে সংবাদ মাধ্যমের কথা বলেন মধুর ভান্ডারকার।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী শাহরুখ খান অভিনীত নতুন সিনেমার পরিচালকের দৌড়ে অনেকটাই এগিয়ে আছেন মধুর ভান্ডারকার। বিবেচনায় থাকা ‘ইন্সপেক্টর গালিব’ নামের এই অ্যাকশন থ্রিলার সিনেমাটির বালি খনির মাফিয়ার উপর ভিত্তি করে লিখা। তবে শেষ পর্যন্ত শাহরুখ খানের প্রাথমিক বিবেচনা থেকে ছিটকে যায় মধুর ভান্ডারকারের ‘ইন্সপেক্টর গালিব’। এরপর সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’, অ্যাটলির ‘জওয়ান’ এবং রাজকুমার হিরানির ‘ডানকি’ সিনেমাগুলো চূড়ান্ত করেন এই বলিউড সুপারস্টার।

ইতিমধ্যে শাহরুখ খানের এই সিনেমাগুলো মুক্তির দিকে এগিয়ে যাচ্ছে। নির্মাতাদের পক্ষ্য থেকে ঘোষণা অনুযায়ী ‘পাঠান’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী বছরের ২৫শে জানুয়ারি। এরপর একই বছরের জুন এবং ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে যথাক্রমে ‘জওয়ান’ এবং ‘ডানকি’ সিনেমাগুলো। শাহরুখ খান ‘পাঠান’ সিনেমার দৃশ্যধারনের কাজ সম্প্রতি শেষ করেছেন। বর্তমানে তিনি ‘জওয়ান’ এবং ‘ডানকি’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই দুটি সিনেমারই চিত্রগ্রহণ বছরের শেষ নাগাদ সম্পন্ন হবে বলে আশা করা হচ্ছে।

এদিকে, জানা গেছে এই তিনটি সিনেমার পর শাহরুখ খনা শীঘ্রই তার পরে সিনেমার চিত্রনাট্য নির্বাচনের কাজ শুরু করেছেন। স্বাভাবিক ভাবেই ‘ডানকি’ সিনেমার পর শাহরুখ খানের পরবর্তি প্রকল্প নিয়ে শুরু হয়েছে আলোচনা। আর সেই আলোচনায় ফিরে আসছে মধুর ভান্ডারকার পরিচালিত ‘ইন্সপেক্টর গালিব’। এই তারকাকি সিনেমাটি বিবেচনা করছেন? শাহরুখ খানের সঙ্গে সম্ভাব্য সিনেমা প্রসঙ্গে নিজের অবস্থান সংবাদ মাধ্যমের কাছে তুলে ধরেন মধুর ভান্ডারকার। সিনেমাটি প্রসঙ্গে সম্প্রতি বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে সাথে কথা বলেন এই নির্মাতা।

শাহরুখ খানের সঙ্গে সম্ভাব্য সিনেমা প্রসঙ্গে মধুর ভান্ডারকার বলেন, ‘আমি কেবল ইন্সপেক্টর গালিব এর মধ্যে সীমাবদ্ধ থাকতে চাই না। শাহরুখ দারুণ একজন মানুষ। তার সাথে প্রতিবার যোগাযোগ সুন্দর অনুভূতির জন্ম দেয়। আপনি তার সাথে বসতে পারেন এবং যেকোনো বিষয়ে আশ্চর্যজনক কথোপকথন করতে পারেন। পার্থিব বিষয়ে তার গভীর জ্ঞান রয়েছে। আমার কাছে ভালো স্ক্রিপ্ট থাকলে আমি অবশ্যই তার কাছে যাব। তিনিও আমার কাজের প্রশংসা করেন।‘

তবে সে আলাচারিতায় শাহরুখ খানকে নিয়ে সিনেমাটি প্রসঙ্গে সুনির্দিষ্ট কিছু জানান নি এই নির্মাতা। যদিও ‘ইন্সপেক্টর গালিব’ আপাতত সম্ভাবনা বলে মনে হচ্ছে না, অন্তত শাহরুখের সাথে একটি অ্যাকশন সিনেমায় মধুর ভান্ডারকারের কাজের আশা করছেন ভক্তরা। বর্তমানে মধুর ভান্ডারকার তার পরিচালিত নতুন সিনেমার প্রচারণার কাজে ব্যস্ত রয়েছেন। ‘বাবলি বাউন্সার’ নামের এই সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। ডিজনি+হটস্টারে ২৩শে সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

প্রসঙ্গত, শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমায় আরো অভিনয় করেছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। অন্যদিকে শাহরুখ খানের প্রথম প্যান-ইন্ডিয়া মুক্তি প্রতীক্ষিত ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করছেন দক্ষিণের বেশ কয়েকজন বড় তারকা। সিনেমাটিতে শাহরুখ খান ছাড়া আরো অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, যোগী বাবু সহ আরো অনেকে। আর ‘ডানকি’ সিনেমাটি বলিউডের প্রতীক্ষিত সিনেমার তালিকায় শীর্ষে অবস্থান করছে। এই তিন সিনেমার মাধ্যমে ২০২৩ সালকে শাহরুখ নিজের করে করে নিবেন বলে মনে করছেন সবাই।

আরো পড়ুনঃ
তিন প্রজন্মের তিন শীর্ষ তারকাদের নিয়ে ফারহান আখতারের ‘ডন ৩’
আসছে ‘ব্রহ্মাস্ত্র’তে শাহরুখ খানের চরিত্রের উপর ভিত্তি করে পূর্ণাঙ্গ সিনেমা
‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্যে শাহরুখের সাথে ২০০ নারী সদস্য!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d