জানা গেলো শাহরুখ খানকে নিয়ে এটলির সিনেমার নামঃ শীগ্রই আসছে টিজার

শাহরুখ খানকে নিয়ে এটলির

শাহরুখ খানকে নিয়ে এটলির

দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় ফেরাটা ভক্তদের জন্য স্মরণীয় করার সব প্রস্তুতি সম্পন্ন করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। আগামী বছর মোট তিনটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই মেগাস্টার। এরমধ্যে যশ রাজ ফিল্মসের ‘পাঠান’ এবং রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন এই তারকা। এবার জানা গেলো শাহরুখ খানকে নিয়ে এটলির সিনেমার নাম। শীগ্রই একটি টিজার প্রকাশের মাধ্যমে দেয়া হবে আনুষ্ঠানিক ঘোষনা।

শাহরুখ খানকে নিয়ে এটলির সিনেমার গুঞ্জন অনেক আগে থেকেই জোরালো ভাবে শোনা যাচ্ছে বলিউডে। গত বছরের মাঝামাঝি ‘লায়ন’ নামে শুরু হয়েছিলো এই সিনেমার কাজ। পুনের একটি মেট্রো ষ্টেশনে সিনেমাটির প্রথম শিডিউলের কাজ করেন এই তারকা। তবে সিনেমাটির আনুষ্ঠানিক নাম বা নির্মান ঘোষনা করেননি শাহরুখ খান এবং এটলি কুমার। সম্প্রতি জানা গেছে শীগ্রই একটি টিজার প্রকাশের মাধ্যমে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিবেন বলিউড বাদশা।

আনুষ্ঠানিক ঘোষণার পাশাপাশি সিনেমাটির নামও ঘোষনা করবেন শাহরুখ খান। একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘প্রায় ২৫টি নাম নিয়ে আলোচনা এবং সার্বিক দিক বিবেচনার পর শাহরুখ খান এবং এটলি কুমার সিনেমাটির নাম চূড়ান্ত করেছেন। শাহরুখ খানকে নিয়ে এটলির নতুন এই সিনেমার হতে যাচ্ছে জওয়ান’।

নাম চূড়ান্ত করার পাশাপাশি কিছুদিনের মধ্যে একটি টিজার প্রকাশের মাধ্যমে দেয়া হবে আনুষ্ঠানিক ঘোষনা। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘১ মিনিত ৩৪ সেকন্ডের এই টিজারটি শাহরুখ ভক্তদের জন্য বিশেষ কিছু হতে যাচ্ছে। এতে শাহরুখ খানকে সম্পূর্ন নতুন রুপে দেখা যাবে। দেড় মিনিটের ভিডিওটিতে শাহরুখ খানের ঝলক দেখে উম্মাদনায় মাতবেন দর্শকরা।‘ তবে টিজারটি প্রকাশের নিশ্চিত তারিখ সম্পর্কে কিছুই এখনো জানা যায়নি।

এদিকে আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত স্পাই অ্যাকশন থ্রিলার ‘পাঠান’। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমাটি যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হচ্ছে। অন্যদিকে শাহরুখ খানকে নিয়ে রাজকুমার হিরানির ‘ডানকি’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের ক্রিসমাসে। গুঞ্জন অনুযায়ী এটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমাটি জুনে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এটলি কুমারের পরিচালনায় সিনেমাটিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। এই দুই চরিত্রের একটিকে দেখানো হবে খলনায়ক হিসেবে এবং অন্যটি নায়ক হিসেবে। খলনায়কের চরিত্রটি একটি ব্যাংক ডাকাতির পরিকল্পনা করে আর অন্য চরিত্রটি পুলিশ বা এজেন্ট হিসেবে কাজ করে। গত বছরের সেপ্টেম্বরে শুরু হয়েছিলো সিনেমাটি দৃশ্যধারনের কাজ। এরপর বেশ কয়েকটি শিডিউলে সিনেমাটির কাজ করেছেন নির্মাতা এটলি কুমার।

শাহরুখ খানের নিজস্ব প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘জওয়ান’ সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিনি সিনেমার লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। সিনেমাটির অন্য দুটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা এবং প্রিয়ামনি। এছাড়া সিনেমাটিতে সুনীল গ্রোবার সহ আরো একঝাক তারকাকে দেখা যাবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এছাড়া জানা গেছে গল্পের বর্ননায় বিভিন্ন টুইস্ট দিয়ে সাজানো সিনেমাটির মূল ধারনা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন এটলি কুমার নিজে।

আরো পড়ুনঃ
এটলির সিনেমার নতুন শিডিউলে যোগ দিচ্ছেন শাহরুখ খান এবং নয়নতারা
দক্ষিনের দুই নায়িকা নিয়ে এটলির সিনেমার কাজ শুরু করলেন শাহরুখ খান
ব্যর্থতার মাঝেও স্রোতের বিপরীতে একমাত্র বলিউড সুপারস্টার শাহরুখ খান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d