রোহিত শেঠির ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় আসছেন একঝাক বলিউড তারকা

রোহিত শেঠির ‘সিঙ্গাম এগেইন’

বলিউডের বাণিজ্যিক সিনেমার অন্যতম সফল নির্মাতা রোহিত শেঠি। কমেডি এবং অ্যাকশন দুই ধারার সিনেমায়ই সমান জনপ্রিয় এই নির্মাতা। ‘গোলমাল’, ‘অল দ্যা বেষ্ট’ এবং ‘বল বচ্চন’ এর মত কমেডি সিনেমাগুলো যেমন জনপ্রিয়তা পেয়েছে, ‘সিঙ্গাম’, ‘সিম্বা’ এবং ‘সুরিয়াবংশী’ এর মত অ্যাকশন সিনেমা দিয়ে দর্শকের মন জয় করেছেন রোহিত শেঠি। সম্প্রতি জানা গেছে রোহিত শেঠির ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় আসছেন একঝাক বলিউড তারকা। এর মাধ্যমে পুলিশ ইউনিভার্স এবং রোহিত শেঠির ক্যারিয়ারের সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে ‘সিঙ্গাম এগেইন’।

রোহিত শেঠির ‘সিঙ্গাম এগেইন’ সিনেমার সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ করে পিংকভিলা জানিয়েছে, ‘আগামী আগস্টে শুরু হতে যাচ্ছে সিঙ্গাম এগেইন সিনেমার কাজ, আর মুক্তি পাবে আগামী বছরের স্বাধীনতা দিবসে। ভারত এবং ভারতের বাইরের একাধিক লোকেশনে সিনেমাটির দৃশ্যধারনের পরিকল্পনা করছেন রোহিত শেঠি। ভারতের পুলিশ ভিত্তিক সবচেয়ে বড় সিনেমা হিসেবে এটিকে নির্মানের লক্ষ্য নিয়ে এগুচ্ছেন এই নির্মাতা। সিঙ্গাম রোহিত শেঠির অন্যতম প্রিয় একটি চরিত্র এবং এর মাধ্যমে পুলিশ ইউনিভার্সকে পরবর্তি পর্যায়ে নিয়ে যেতে চাচ্ছনে তিনি।‘

সেই ধারাবাহিকতায় রোহিত শেঠির ‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় একসাথে হাজির হচ্ছেন বলিউডের মোট ছয়জন তারকা। সিনেমাটিতে বাজিরাও সিঙ্গাম হিসেবে থাকছেন অজয় দেবগণ। এছাড়া এতে আরো আসছেন কারিনা কাপুর, রনভির সিং, জ্যাকি শ্রফ (খলনায়ক), অক্ষয় কুমার এবং দীপিকা পাডুকোন। পুলিশ ইউনিভার্সের অন্যদুই তারকা অক্ষয় কুমার এবং রনভির সিং থাকছেন যথাক্রমে সুরিয়াবংশী এবং সিম্বা চরিত্রে। অন্যদিকে দীপিকা পডুকোনকে দেখা যাবে এই ইউনিভার্সের প্রথম লেডি পুলিশ হিসেবে। এছাড়া আরো একটি নতুন চরিত্র এতে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে সূত্রটি।

সিনেমাটিতে অক্ষয় কুমার এবং রনভির সিং নিজেদের উপস্থিতি ইতিমধ্যে নিশ্চিত করেছেন। চলতি বছরের শেষভাগে সিনেমাটির জন্য ২০ দিনের শিডিউল দিয়েছেন এই দুই তারকা। সূত্রটি আরো জানিয়েছে যে, মোট ১০০ থেকে ১২০ দিনের দৃশ্যধারনে শেষ হবে সিনেমাটির কাজ। রোহিত শেঠির ‘সিঙ্গাম এগেইন’ শুরু আগেই অজয় তার নির্মানাধীন সিনেমাগুলোর শেষ করবেন। এতে কারিনা কাপুরকে সিঙ্গামের স্ত্রী হিসেবে দেখা যাবে আর দীপিকা লেডি সিঙ্গাম হিসেবে অতিথি চরিত্রে হাজির হবেন। অন্যদিকে এতে প্রধান খলনায়ক হিসেবে থাকছেন জ্যাকি শ্রফ।

এদিকে গুঞ্জন অনুযায়ী, ঠিক যেখানে ‘সুরিয়াবংশী’ সিনেমার গল্প শেষ হয়েছে সেখান থেকেই শুরু হচ্ছে ‘সিঙ্গাম এগেইন’ সিনেমার গল্প। ‘সিঙ্গাম এগেইন’ সিনেমাটিতে অজয় দেবগন এবং জ্যাকি শ্রফের মধ্যে বিশাল আকারের লড়াই দেখতে পারবেন দর্শকরা। এ প্রসঙ্গে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে, সন্ত্রাসীদের আস্তানা ধ্বংস করতে এবার সিঙ্গাম যাবে পাকিস্থান নিয়ন্ত্রিত কাশ্মীরে। পৃথিবীর মানচিত্র থেকে ভারতকে মুছে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত এক সন্ত্রাসী সংঘটনের সাথে লড়াইয়ে নামবেন সিঙ্গাম।

উল্লেখ্য যে, অজয় দেবগন এবং রোহিত শেঠির সর্বশেষ সিনেমাগুলো বক্স অফিসে ভালো ব্যবসা করতে ব্যর্থ হয়েছে। গত বছর অজয় অভিনীত ‘দৃশ্যাম ২’ সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করলেও, চলতি বছরে মুক্তিপ্রাপ্ত ‘ভোলা’ মুখ থুবড়ে পরেছে। আর রোহিত শেঠি পরিচালিত সর্বশেষ সিনেমা ‘সার্কাস’ বক্স অফিসে ডিজাস্টার হিসেবে আবির্ভুত হয়েছে। গত বছরের ক্রিসমাসে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটি ভারতীয় বক্স অফিসে ৫০ কোটি রুপির কম আয় করেছে। তবে পুলিশ ইউনিভার্সের অন্য সিনেমাগুলোর জনপ্রিয়তা বিবেচনা করলে, ‘সিঙ্গাম এগেইন’-এর বক্স অফিসে ঝড় তোলা অনেকটাই নিশ্চিত বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা।

প্রসঙ্গত, রোহিত শেঠির কর্প ইউনিভার্সের শুরু হয়েছিলো ‘সিঙ্গাম’ সিনেমার মাধ্যমে। অজয় দেবগন অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১১ সালে। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে সিনেমাটি। এরপর তিনি অজয় দেবগণকে নিয়ে সিনেমাটির সিক্যুয়েল (সিঙ্গাম রিটার্ন্স) নির্মান করেন। আর ২০১৮ সালে এই কর্প ইউনিভার্সে যুক্ত হন রনবীর সিং। এই তারকাকে নিয়ে রোহিত শেঠির ‘সিম্বা’ মুক্তি পায় ২০১৮ সালের ক্রিসমাসে এবং বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করে। রোহিত শেঠির এই কর্প ইউনিভার্সের সর্বশেষ উপহার হচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’।

আরো পড়ুনঃ
‘সিঙ্গাম এগেইন’ সিনেমা দিয়ে রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সে দীপিকা
‘সিঙ্গাম এগেইন’ সিনেমায় সুরিয়াবংশী রুপে থাকছেন অক্ষয় কুমার
‘সিঙ্গাম ৩’ সিনেমায় থাকছেন রনবীর এবং অক্ষয়ঃ জানা গেলো মুক্তির তারিখ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d bloggers like this: