রনবীর কাপুরকে নিয়ে ‘পিকে ২’: জানালেন প্রযোজক নিজেই!

রনবীর কাপুরকে নিয়ে 'পিকে ২'

আমির খান অভিনীত অন্যতম আলোচিত সিনেমা ‘পিকে’ এর শেষ দৃশ্যে দেখা গিয়েছিলো রনবীর কাপুরকে। আমির খানের মতই অন্যগ্রহ থেকে আসা এলিয়েনের চরিত্রে সামনে এসেছিলেন এই তারকা। এরপর থেকেই আলোচনা ছিলো সিনেমাটির সিক্যুয়েলের। এরমধ্যে অনেক সময় পেরিয়ে গেলেও জানা যায়নি সিনেমাটির কোন আপডেট। অবশেষে সিক্যুয়েলটি নিয়ে সম্ভাবনার কথা জানালেন এর প্রযোজক বিধু বিনোদ চোপড়া। সবকিছু ঠিকঠাক থাকলে ‘মুন্না ভাই’ এর পর নতুন একটি ফ্র্যাঞ্চাইজি শুরু করতে যাচ্ছেন প্রযোজক বিধু বিনোদ চোপড়া।

জানা গেছে সিনেমাটির গল্প সামনের দিকে নিয়ে যেতে চান এই প্রযোজক। এ প্রসঙ্গে একটি পত্রিকার সাথে আলাপকালে বিধু বিনোদ চোপড়া বলেন, ‘আমরা সিনেমাটির সিক্যুয়েল নির্মান করতে চাই। সিনেমাটির শেষ দৃশ্যে আমরা রনবীর কাপুরের চরিত্রকে পৃথিবীতে আসতে দেখিয়েছি, অর্থাৎ এখানে বলার মত একটা গল্প আছে। কিন্তু গল্পটির লেখক অভিজিৎ জোসি সেই গল্পটা নিয়ে এখনো তৈরী নয়। যখন গল্পটি অভিজিৎ জোসি সম্পূর্ণ করবে তখন সিনেমাটি নির্মান করব আমরা।’

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাষ্টার সিনেমাটিতে আমির খানের পাশাপাশি আরো অভিনয় করেছেন আনুশকা শর্মা এবং সুশান্ত সিং রাজপূত। সিনেমাটিতে আমির খানকে একজন এলিয়েনের চরিত্রে দেখা গেছে যে পৃথিবীতে আসার পর তার নিজের গ্রহে ফেরত যাওয়ার যন্ত্রটি হারিয়ে ফেলে। সিনেমাটিতে উক্ত এলিয়েনের চরিত্রের মাধ্যমে ধর্ম, অন্ধ বিশ্বাস সম্পর্কে তুলে ধরা হয়েছে।

সিনেমাটির ব্যবসায়িক সাফল্যের সম্ভাবনা প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘আমরা এখানে টাকা তৈরীর ব্যবসায় না, আমাদের কাজ হচ্ছে সিনেমা তৈরী করা। টাকা বানানো যদি লক্ষ্য হত তাহলে ইতিমধ্যে আমরা মুন্না ভাই সিরিজের ৬/৭ টি এবং পিকে সিরিজের ২/৩ টি সিনেমা তৈরী করে ফেলতাম। আমরা কয়েক কোটি টাকার উপরে আনন্দ, সুখ এবং শান্তি চাই।

এদিকে রনবীর কাপুর এই মুহূর্তে কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যে আছে আলিয়া ভাটের বিপরীতে ‘ব্রম্মাস্ত্র’ এবং শ্রদ্ধা কাপুরের বিপরীতে লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমা। আর রনবীর কাপুর অভিনীত যশরাজ ফিল্মসের সিনেমা ‘শমসেরা’ আগামী ২৫শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত