বিশ্বকাপের ভারত-পাকিস্থানের খেলায় মুখোমুখি শাহরুখ এবং সালমান

মুখোমুখি শাহরুখ এবং সালমান

মুখোমুখি শাহরুখ এবং সালমান

অনুষ্ঠিতব্য টি টুয়েন্টি বিশ্বকাপে ভারত এবং পাকিস্থানের মধ্যকার খেলাটি বলিউড দর্শকদের কাছে স্মরণীয় হতে যাচ্ছে। চির প্রতিদ্বন্ধি এই দুই দেশের খেলাকে ঘীরে দর্শকদের মাঝে সবসময়ই উত্তেজনা কাজ করে থাকে। ক্রিকেটের সেই উত্তেজনাকে এবার কাজে লাগানোর পরিকল্পনা করেছেন শাহরুখ খান এবং সালমান খান। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আগামী ২৩শে অক্টোবর বিশ্বকাপের ভারত-পাকিস্থানের খেলায় মুখোমুখি হতে যাচ্ছেন বলিউডের এই দুই সুপারস্টার।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে বিশ্বকাপের ভারত-পাকিস্থানের খেলায় বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমার একটি নতুন আপডেট আসছে। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে সেদিন ‘পাঠান’ সিনেমার টিজার প্রকাশ করতে যাচ্ছেন নির্মাতারা। শুধু তাই নয় ২৩ তারিখ বিকেলে স্টার স্পোর্টস স্টুডিওতে ম্যাচ চলাকালীন সময়ে দেখা যাবে শাহরুখ খানকে। ভারতীয় সময় অনুযায়ী দুপুরে অনুষ্ঠিত হবে ভারত এবং পাকিস্থানের মধ্যকার ম্যাচটি।

অন্যদিকে, আগেই জানা গিয়েছিলো সালমান খান অভিনীত নতুন সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ট্রেলার সেই ম্যাচের আগে প্রকাশিত হবে। ইতিমধ্যে সিনেমাটিতে সালমান খানের লুক প্রকাশ করা হয়েছে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী এর মধ্যেই ম্যাচ চলাকালীন সিনেমাটির ট্রেলার প্রকাশের সব প্রস্তুতি সম্পন্ন করেছেন নির্মাতারা। এছাড়া ট্রেলার প্রকাশ উপলক্ষ্যে এই বিশাল অনুষ্ঠানে বলিউডের ভাইজানের ঝলকও দেখা যাবে।

ক্রিকেটের মঞ্চে ভারত এবং পাকিস্থানের খেলা বিশ্বব্যাপী দর্শকদের কাছে সবসময়ই আগ্রহের শীর্ষে অবস্থান করে থাকে। সেই খেলায় নিজেদের সিনেমার এক ঝলক নিয়ে হাজির হচ্ছেন বলিউডের ইতিহাসের অন্যতম সেরা দুই সুপারস্টার। এর মাধ্যমে খেলার সাথে সিনেমার মেলবন্ধন আরো একবার দর্শকদের উত্তেজনার কারন হয়ে দাঁড়িয়েছে। মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর ট্রেলার এবং টিজার প্রকাশের মাধ্যমে দর্শকদের মাঝে আবারো নিজেদের ঝলক নিয়ে আসছেন এই দুই তারকা।

শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটি সাম্প্রতিক সময়ের বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমাটিতে শাহরুখ খানের সাথে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। স্পাই অ্যাকশন থ্রিলার এই সিনেমার মাধ্যমে দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। সিনেমাটি আগামী বছরের ২৫শে জানুয়ারি বিশাল পরিসরে বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে।

এদিকে সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি। এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন প্যান ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দক্ষিনি সিনেমা জনপ্রিয় তারকা ভেঙ্কটেশ দগ্গুবতী এবং জগপতি বাবু। সিনেমাটি চলতি বছরের ৩০শে ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এসকে ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন সালমান খান নিজেই।

উল্লেখ্য যে, যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হয়েছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। সিনেমাটিতে শাহরুখ খানকে ভারতীয় গোয়েন্দা সংস্থা রো’র একজন এজেন্ট চরিত্রে দেখা যাবে। ‘পাঠান’ সিনেমার একটি বিশেষ চরিত্রে হাজির হবেন বলিউডের ভাইজান সালমান খান। অভিনাশ সিং রাঠোর আকা টাইগার চরিত্রে হাজির হবেন সালমান খান। এরপর একই নির্মাতা প্রতিষ্ঠানের ‘টাইগার ৩’ সিনেমায় পাঠান চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার সিক্যুয়েলের প্রস্তুতি শুরু করেছেন নির্মতারা
বড় মাপের অ্যাকশন সিনেমা নিয়ে আসছেন সালমান খান এবং আলি আব্বাস
‘ব্রহ্মাস্ত্র’ দ্বিতীয় পর্ব ঘোষণাঃ রনভির না হৃতিক, কে থাকবেন সিক্যুয়েলে?

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত