‘ভোলা’ সিনেমায় হিংস্র পুলিশ রুপে টাবুঃ প্রকাশ্যে অভিনেত্রীর ফার্স্টলুক

‘ভোলা’ সিনেমায়

গত বছরের নভেম্বরে মুক্তি পেয়েছিলো অজয় দেবগণ অভিনীত সিনেমা ‘দৃশ্যাম ২’। ২০২২ সালে বলিউড বক্স অফিসে করুণ অবস্থার বিপরীতে সিনেমাটি ব্লকবাস্টার হিসেবে আবির্ভূত হয়েছে। ইতিমধ্যে ভারতীয় বক্স অফিসে সিনেমাটির আয় ২৪০ কোটি রুপি ছাড়িয়ে গেছে। সিনেমাটিতে অজয়ের পাশাপাশি একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা গেছে টাবুকে। আবারো একসাথে আসছেন এই দুই তারকা। অজয় দেবগণ অভিনীত ‘ভোলা’ সিনেমায় হিংস্র পুলিশ রুপে হাজির হচ্ছেন টাবু। সম্প্রতি এই সিনেমায় তার ফার্স্টলুক প্রকাশ করেছেন নির্মাতারা।

‘দৃশ্যাম ২’ সিনেমার বিশাল সাফল্যের পর ‘ভোলা’ সিনেমার মাধ্যমে আবারো বড় পর্দায় হাজির হচ্ছেন অজয় দেবগণ। নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি সিনেমাটি পরিচালনাও করেছেন অজয় দেবগণ। তামিলের জনপ্রিয় ‘কাইথি’ সিনেমার হিন্দি সংস্করণ হচ্ছে ‘ভোলা’। কারাগার থেকে মুক্তি পাওয়া একজন অপরাধী এবং একরাতে বেশ কয়েকটি দলের সাথে লড়াইয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। সিনেমাটিতে অজয় সহ-শিল্পী টাবুর ফার্স্টলুক প্রকাশ করেছেন। প্রকাশিত ফার্স্টলুক থেকে বোঝা যাচ্ছে যে, ‘ভোলা’ সিনেমায় হিংস্র পুলিশ রুপে দেখা যাবে টাবুকে।

একটি মোশন পোস্টারের সাথে ‘ভোলা’ সিনেমায় হিংস্র পুলিশ রুপে টাবুর ফার্স্টলুক প্রকাশ করেছেন নির্মাতারা। ‘দৃশ্যাম ২’ সিনেমার সফলতার পর মাত্র চার মাসের ব্যবধানে আবারো একসাথে বড় পর্দায় ফিরছেন অজয় দেবগণ এবং টাবু। একসাথে এতে টাবুর বেশ কয়েকটি লুক প্রকাশ করেছেন অজয় দেবগণ। ‘ভোলা’ সিনেমায় এই অভিনেত্রীর ফার্স্টলুক প্রকাশ করে অজয় দেবগণ লিখেছেন , ‘একটি খাকি। একশ শয়তান।‘ মজার ব্যাপার হচ্ছে টাবু অভিনীত সর্বশেষ ‘দৃশ্যাম ২’ এবং ‘কুত্তে’ দুই সিনেমায়ই টাবুকে পুলিশের চরিত্রে দেখা গেছে।

‘ভোলা’ তামিল ব্লকবাস্টার ‘কাইথি’ সিনেমাটির অফিশিয়াল রিমেক। সিনেমাটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল এবং লোকেশ কানারাজ পরিচালিত এই অ্যাকশন থ্রিলার সিনেমাটি ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। তামিল মূল সিনেমাটি একজন বন্দীর গল্পকে ঘীরে আবর্তিত হয়েছে, যে চরিত্রে অভিনয় করেছেন কার্তি। প্রধান এই চরিত্রটিকে চোরাকারবারীদের দ্বারা আক্রান্ত পুলিশকে সাহায্য দেখা গেছে। বিনিময়ে, পুলিশ তাকে তার মেয়ের সাথে পুনরায় মিলিত হতে সহায়তা করে।

নাম ভূমিকায় কার্থির পাশাপাশি সিনেমাটির অন্য প্রধান চরিত্রে অভিনয় করেছেন নারায়ণ এবং ধীনা। ড্রিম ওয়ারিয়র পিকচার্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন এস.আর. প্রকাশবাবু এবং এস.আর. প্রভু। আর বিবেকানন্দ পিকচার্সের ব্যানারে সিনেমাটির সহ-প্রযোজক হিসেবে আছেন তিরুপুর বিবেক। সম্প্রতি লোকেশ খানাগরাজ পরিচালিত ‘বিক্রম’ মুক্তির পর ‘কাইথি’ এবং ‘বিক্রম’ নিয়ে একটি সিনেম্যাটিক ইউনিভার্স নির্মানের পরিকল্পনা করছেন এই নির্মাতা।

প্রসঙ্গত, ‘কাইথি’ সিনেমার রিমেক দিয়ে চতুর্থবারের মত পরিচালনায় ফিরছেন অজয়। আগামী বছরের ৩০শে মার্চ মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এর আগে অজয় দেবগণ ‘ইউ মি অর হাম’, ‘শিবায়’ এবং ‘রানওয়ে ৩৪’ সিনেমাগুলো নির্মান করেছিলেন। ইতিমধ্যে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাগুলোর মধ্যে ‘শিবায়’ ছাড়া বাকী দুটি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পরেছিলো। তবে তামিল ব্লকবাস্টার ‘কাইথি’ সিনেমাটির মাধ্যমে আবারো বক্স অফিসে ঝড় তোলার ইঙ্গিত দিচ্ছেন অভিনেতা-নির্মাতা অজয় দেবগণ।

আরো পড়ুনঃ
অজয় দেবগন এবং রোহিত শেঠি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমার ঘোষণা!
আগামী বছর ‘কাইথি ২’ সিনেমার কাজ শুরুর কথা নিশ্চিত করলেন কার্তি
‘কাইথি’ রিমেক দিয়ে চতুর্থবারের মত পরিচালনায় ফিরছেন অজয় দেবগণ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d