‘ভেড়িয়া’ সিনেমার গানে শ্রদ্ধার ঝলকঃ শীগ্রই শুরু হচ্ছে ‘স্ত্রী’ সিক্যুয়েল

‘ভেড়িয়া’ সিনেমার গানে

‘ভেড়িয়া’ সিনেমার গানে

সম্প্রতি প্রকাশ করা হয়েছে বলিউডের অন্যতম প্রতীক্ষিত ‘ভেড়িয়া’ সিনেমার প্রথম গান। গানটিতে সিনেমার প্রধান দুই তারকা বরুণ ধাওয়ান এবং কৃতি শেননের রসায়ন দারুণভাবে প্রশংসিত হয়েছে। দুর্দান্ত সঙ্গীত এবং নাচে ভরপুর গানটি ইতিমধ্যে অন্তর্জালে ভাইরাল হতে দেখা গেছে। আর প্রকাশিত এই গানে সবচেয়ে বড় চমক হিসেবে হাজির হয়েছেন শ্রদ্ধা কাপুর। কৃতি শেননের পাশাপাশি গানটিতে বরুণ ধাওয়ানকে শ্রদ্ধার সাথেও নাচতে দেখা গেছে।

‘ভেড়িয়া’ সিনেমার গানে শ্রদ্ধার উপস্থিতি দর্শকদের কাছে অনেকটা চমক হিসেবেই হাজির হয়েছে। গানটি প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে আলোচনা। অনেকেই মনে করছেন এই গানের মাধ্যমে দীনেশ ভিজনের হরর কমেডি ইউনিভার্সে ‘স্ত্রী’ এবং ‘ভেড়িয়া’ মুখোমুখি হওয়ার ইঙ্গিত দিয়েছেন নির্মাতারা। তবে শেষ পর্যন্ত এই দুই চরিত্রকে একসাথে বড় পর্দায় দেখা যাবে কিনা সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে জানা গেছে খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে অমর কৌশিক পরিচালিত বাণিজ্যিক সফল সিনেমা ‘স্ত্রী’-এর সিক্যুয়েল। হরর কমেডি গল্পের সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। তার সাথে ছিলেন রাজকুমার রাও সহ আরো অনেকে। একই নির্মাতাদের দুইটি সিনেমাই হরর কমেডি ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হয়েছে। বেশ কিছুদিন থেকেই ‘স্ত্রী’ সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে আলোচনা শোনা যাচ্ছিলো। অবশেষে জানা গেছে শীগ্রই শুরু হতে যাচ্ছে ‘স্ত্রী’ সিনেমাটির সিক্যুয়েলের কাজ।

‘ভেড়িয়া’ সিনেমার গানে

গানটিতে তার উপস্থিতি সম্পর্কে কথা বলতে গিয়ে শ্রদ্ধা কাপুর বলেন, ‘আন্দাজ করুন কে ফিরে এসেছে? ঠুমকেশ্বরী তোমাকে একটু লুকোচুরি দেয় যে আমি ফিরে আসছি। স্ত্রী ফিরে এসেছে! এটি একটি দুর্দান্ত অনুভব। ভেড়িয়ার সাথে সেটে ফিরে আসতে পেরে আমার খুব ভালো লাগছে… এটা আমার জন্য খুবই উত্তেজনাপূর্ণ কারণ আমরা খুব শীঘ্রই স্ত্রী ২ শুরু করতে যাচ্ছি’।

এদিকে ‘ভেডিয়া’ সিনেমার গান প্রকাশের উৎসবে এত শ্রদ্ধার উপস্থিতি নিয়ে কথা বলেছিলেন বরুণ ধাওয়ান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এবার আমি শ্রদ্ধার সাথে নয় স্ত্রী-র সাথে নেচেছি। কারন তিনি পুরোপুরি তার চরিত্রে ঢুকে দিয়েছিলেন। গানটিতে উপস্থিত থাকতে রাজী হওয়ার এবং তার সময় দেয়ার জন্য শ্রদ্ধার প্রতি আমরা কৃতজ্ঞ। দীনেশ ভিজান একটি ইউনিভার্স তৈরির ইচ্ছে পোষণ করেছেন এবং আমরা আশা করি দর্শক আমাদের তাদের ভালোবাসা দিয়ে ধন্য করবেন।‘

জিও স্টুডিও এবং দীনেশ ভিজানের পরিবেশনায় নির্মিত হয়েছে ‘ভেডিয়া’। ম্যাডক ফিল্মস প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন অমর কৌশিক পরিচালিত। আর এর প্রযোজক হিসেবে আছেন দীনেশ ভিজান। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, দীপক ডোবরিয়াল এবং অভিষেক ব্যানার্জি। আগামী ২৫শে নভেম্বর হিন্দি, তেলেগু এবং তামিল ভাষায় প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে সিনেমাটি। টু-ডি এবং থ্রি-ডি দুই ফরম্যাটেই উপভোগ করা যাবে ‘ভেডিয়া’।

প্রসঙ্গত, ‘স্ত্রী’ মুক্তির প্রায় তিন বছর পর ম্যাডডক্স ফিল্মসের ব্যানারে দীনেশ ভাইজান প্রযোজিত হরর-কমেডি সিনেমা ‘রুহি’ মুক্তি পেয়েছে ২০২১ সালের ১১ই মার্চ। ‘রুহি’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, জানভি কাপুর এবং ভারুন শর্মা। আর সিনেমাটি পরিচালনা করেছেন হার্দিক মেহতা। এরপর ২০২১ সালে প্রথম প্রকাশ করা হয়েছিলো ‘ভেড়িয়া’ সিনেমার ফার্স্ট লুক। সিনেমাটিতে ভারী মাত্রার ভিজ্যুয়াল ইফেক্টের ব্যবহার থাকবে, যেখানে বরুণ ধাওয়ান একজন ওয়্যারউলফের ভূমিকায় অভিনয় করছেন।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে ম্যাডক ফিল্মসের হরর ইউনিভার্সের ‘বেদিয়া’ সিনেমার টিজার
‘বেদিয়া’ সিনেমার অরুণাচল প্রদেশের শিডিউল শেষ করলেন কৃতি শেনন
বলিউড হরর ইউনিভার্স: ‘স্ত্রী’ এবং ‘রুহি’ এরপর যুক্ত হলো ‘বেদিয়া’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত