‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমা থেকে সরে দাঁড়ালেন জাহ্নবী কাপুর

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

গত অক্টোবরে নিশ্চিত হওয়া গিয়েছিলো যে আলী আব্বাস জাফর পরিচালিত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমায় অভিনয় করছেন জাহ্নবী কাপুর। সিনেমাটিতে জাহ্নবী কাপুরের টাইগার শ্রফের বিপরীতে অভিনয়ের কথা শোনা গিয়েছিলো। আর অক্ষয়ের বিপরীতে নায়িকার খোঁজ করছিলেন নির্মাতারা। তবে সম্প্রতি জানা গেছে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন জাহ্নবী কাপুর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত একটি খবরে এমনটাই নিশ্চিত হওয়া গেছে।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, বহুল আলোচিত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমায় অভিনয় করছেন না জাহ্নবী কাপুর। কিছুদিন আগেই অক্ষয়ের বিপরীতে মানুষি চিল্লারকে নিশ্চিত করেছেন নির্মাতারা। এরপর সিনেমাটির অন্য এক চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন সোনাক্ষী সিনহা। মানুশি চিল্লার ও সোনাক্ষী সিনহা সিনেমাটির সাথে যুক্ত হওয়ার পর জাহ্নবী কাপুর সরে দাঁড়ালেন এই সিনেমা থেকে।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের কথা উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘জাহ্নবী কাপুর সিনেমাটি ছেড়ে দিয়েছেন। তবে এর সাথে আর্থিক কোন বিষয় জড়িত নয়। সৃজনশীল পার্থক্য এবং চিত্রনাট্যে পরিবর্তনের ফলে তিনি সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন। মানুষি চিল্লার এবং সোনাক্ষী সিনহা এখন এই ছবির একটি অংশ, কিন্তু তাদের কেউই জাহ্নবীর ভূমিকায় অভিনয় করছেন না।‘ সোনাক্ষী সিনহাকে নতুন একটু চরিত্রের জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে বলে জানিয়েছে সূত্রটি।

পূজা এন্টারটেইনমেন্টের জ্যাকি এবং বাশু ভগনানি বর্তমানে জাহ্নবীর চরিত্রে অভিনয়ের জন্য নতুন একজন অভিনেত্রীর খোঁজ করছেন। মানুশি চিল্লার ও সোনাক্ষী সিনহার পাশাপাশি আরো একজন অভিনেত্রীকে দেখা যাবে সিনেমাটিতে। সূত্রটি জানিয়েছে ‘এটি একটি তিন নায়িকার সিনেমা৷ দুটি চরিত্রে অভিনেত্রী চূড়ান্ত অবস্থায়, জাহ্নবী সরে যাওয়ার কারনে এখন আবার কাস্টিং প্রক্রিয়া শুরু হয়েছে।‘

এছাড়া সূত্রটি আরো জানিয়েছে,’বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ প্রাথমিকভাবে জাহ্নবী কাপুর এবং কৃতি শ্যাননকে নিয়ে দুই নায়িকার সিনেমা হওয়ার কথা ছিল। কৃতির সাথে তারিখ এবং আর্থিক বিষয়ে মিল না হলেও জাহ্নবীকে সিনেমাটির জন্য চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত গত কয়েক মাসে, চিত্রনাট্যটি তিন অভিনেত্রীর জন্য সামান্য পরিবর্তন করা হয়েছিল। এরপর নিজের সিনেমাটিতে নিজের পর্দা উপস্থিতি কমে যাবে বুঝতে পেরে সিনেমাটি ছেড়ে দেন জাহ্নবী কাপুর।‘

জানা গেছে আগামী ২০ দিনের মধ্যে সিনেমাটির তৃতীয় অভিনেত্রীকে চূড়ান্ত করবেন নির্মাতারা। মানুষি চিল্লারের অক্ষয়ের বিপরীতে অভিনয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেলেও সোনাক্ষীর চরিত্রটির বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। তবে এটা নিশ্চিত যে, টাইগার শ্রফের বিপরীতে সোনাক্ষী অভিনয় করছেন না। এই চরিত্রে জাহ্নবী কাপুরের অভিনয়ের কথা ছিলো। এখন নির্মাতারা এই সিনেমার জন্য টাইগার শ্রফের নায়িকার খোঁজ করছেন।

এখন পর্যন্ত ঘোষণা অনুযায়ী ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমাটি আগামী বছরের ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে। একই সময়ে শাহরুখ খান এবং রাজকুমার হিরানির ‘ডানকি’ সিনেমাটিও মুক্তির কথা রয়েছে। ২০২৩ সালের অন্যতম বড় অ্যাকশন সিনেমা হিসেবে বিবেচিত হচ্ছে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমাটি। এছাড়া আগামী বছরের আলোচিত এবং প্রতীক্ষিত অন্য অ্যাকশন সিনেমাগুলোর মধ্যে রয়েছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার থ্রী’ ও শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’।

আরো পড়ুনঃ
বলিউডের ইতিহাসের সেরা দশটি নির্মাতা-অভিনেতা জুটির বিরোধ
আরো দুটি জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি থেকে বাদ পরলেন অক্ষয় কুমার
রণবীর কাপুরের মা দীপিকা পডুকোনঃ বাবার খোঁজে অয়ন মুখার্জি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত