বিজয়ের পর শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় আসছেন আল্লু অর্জুন

বিজয়ের পর শাহরুখ খানের

চার বছর পর বড় পর্দায় ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। গত ২৫শে জানুয়ারি মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলেছেন এই তারকা। ‘পাঠান’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের পর শাহরুখ খানের পরবর্তি সিনেমা নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে উত্তেজনা। আগামী ২রা জুন মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’। প্যান ইন্ডিয়া দর্শকদের জন্য নতুন নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। সম্প্রতি জানা গেছে থালাপাতি বিজয়ের পর শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় আসছেন তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন।

আগেই জানা গিয়েছিলো শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় অতিথি চরিত্রে থাকছেন তামিল সুপারস্টার থালাপাতি বিজয়। এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছে থালাপাতি বিজয়। এদিকে ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী বিজয়ের পর শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তেলুগু সুপারস্টার আল্লু অর্জুনকে। বিজয়ের মত ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত বলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন আল্লু অর্জুন। তবে এ ব্যাপারে কোন আনুষ্ঠানিক ঘোষণা এখনো পাওয়া যায়নি।

শাহরুখ খানের ক্যারিয়ারের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’ পরিচালনা করছেন তামিলের জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে ‘জওয়ান’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হচ্ছেন ‘পুষ্পা’ খ্যাত তারকা আল্লু অর্জুন। আল্লু অর্জুন বর্তমান সময়ের অন্যতম বড় তেলুগু তারকা। ‘পুষ্পা’ সিনেমাটি তাকে প্যান ইন্ডিয়া দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছে। ‘জওয়ান’ সিনেমাটিকে প্যান ইন্ডিয়া দর্শকদের কাছে আরো বেশী গ্রহণযোগ্য করতে সিনেমাটির একটি বিশেষ চরিত্রে আল্লু অর্জুনকে প্রস্তাব দিয়েছেন অ্যাটলি কুমার।

এর আগে সিনেমাটিতে তামিল সুপারস্টার থালাপাতি বিজয়ের অতিথি চরিত্রে অভিনয়ের কথা শোনা গিয়েছিলো। বিজয়ের পর শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় এবার আল্লু অর্জুনের অভিনয়ের কথা শোনা যাচ্ছে। তবে আল্লু অর্জুন, থালাপাতি বিজয়ের পরিবর্তে কিনা সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এদিকে জানা গেছে দর্শকদের জন্য চমক রাখতে মুক্তির আগে এর অতিথি চরিত্র নিয়ে কোন ঘোষণা দিবেন না নির্মাতারা। প্রস্তাবিত চরিত্রে আল্লু অর্জুন এখনো সম্মতি দেননি বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

‘জওয়ান’ সিনেমায় আল্লু অর্জুনের সংযুক্তি প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘সিনেমাটির গল্পের একটি গুরুত্বপূর্ন চরিত্রের জন্য আল্লু অর্জুনকে প্রস্তাব দেয়া হয়েছে। যদিও আল্লু অর্জুন এখনো সম্মতি দেননি, ইতিমধ্যে চরিত্রটির বর্ননা দেয়া হয়েছে। তবে অ্যাটলি সিনেমাটিতে আল্লু অর্জুনের অভিনয়ের ব্যাপারে খুবই আশাবাদী। শাহরুখ খানের সাথে পর্দায় একসাথে এই চরিত্রে জন্য একজন প্রথমসারির তারকা দরকার। এই চরিত্রে তারকা নির্বাচন অ্যাটলির জন্য খুবই চ্যালেঞ্জিং।‘ তবে শেষ পর্যন্ত সিনেমাটিতে আল্লু অর্জুন অভিনয়ের সম্মতি দিবেন বলে আশাবাদী সংশ্লিষ্টরা।

রেড চিলিসের ব্যানারে নির্মানাধীন ‘জওয়ান’ সিনেমাটি শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা হতে যাচ্ছে। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালয়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমাটি। আগামী ২রা জুন বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। শাহরুখ খান অভিনীত এই সিনেমাটির মাধ্যমে বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন এই তারকা।

প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মানাধীন সিনেমাটিতে দেখা যাবে একঝাক প্যান ইন্ডিয়া তারকাকে। শাহরুখ খান এবং নয়নতারার সাথে সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করছেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, ইয়োগি বাবু, রিধি দূর্গা এবং সুনীল গ্রোভার। গুঞ্জন অনুযায়ী ‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। এতে অতিথি চরিত্রে থাকছেন দীপিকা পাডুকোন।

প্রসঙ্গত, অ্যাটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। অ্যাটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন অ্যাটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন অ্যাটলি কুমার নিজে। প্রেক্ষাগৃহে ‘পাঠান’ সিনেমার ঐতিহাসিক শুরুর পর ‘জওয়ান’ নিয়ে সবার প্রত্যাশা এখন আকাশচুম্বী।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ‘পাঠান’ উম্মাদনা চলছেঃ ‘জওয়ান’ দৃশ্যধারনে ফিরছেন শাহরুখ
‘জওয়ান’ সিনেমায় ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন বিজয় সেতুপতি
চেন্নাইয়ে ‘জওয়ান’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিচ্ছেন দীপিকা পাডুকোন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d