প্রথম রোম্যান্টিক গান দিয়ে দর্শক মাতাচ্ছেন শাহরুখ খান এবং নয়নতারা

প্রথম রোম্যান্টিক গান দিয়ে

আগামী মাসেই মুক্তি পেতে যাচ্ছে বলিউডের চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘জওয়ান’। শাহরুখ খানের ক্যারিয়ারের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমাটি পরিচালনা করেছেন তামিলের জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার। আর সিনেমাটির সঙ্গীতে আছেন দক্ষিনি সিনেমার সময়ের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর। ঘোষণার পর থেকেই আলোচনায় থাকা সিনেমাটির অন্যতম প্রধান আকর্ষন হচ্ছে শাহরুখ খানের সাথে নয়নতারার পর্দা রসায়ন। সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটির প্রথম রোম্যান্টিক গান ‘চালেয়া’। প্রকাশের পরই গানটি নিয়ে উম্মাদনায় মেতেছেন দর্শকরা।

প্রিভিউ প্রকাশের পর প্রকাশ করা হয়েছিলো এই সিনেমার প্রথম গান ‘জিন্দা বান্দা’। প্রায় এক হাজার নারী নৃত্যশিল্পীর সাথে গানটিতে নাচতে দেখা গেছে বলিউড বাদশাকে। প্রকাশের পরই গানটি ভিউয়ের দিকে থেকে নতুন রেকর্ড গড়েছিল বিভিন্ন প্লাটফর্মে। এবার প্রকাশ করা হয়েছে সিনেমাটির প্রথম রোম্যান্টিক গান ‘চালেয়া’। অনিরুদ্ধের সঙ্গীতে গানটি ইতিমধ্যে দর্শকদের পছন্দের তালিকায় উঠে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে গানটি নিয়ে নিজেদের উত্তেজনা প্রকাশ করছেন দর্শকরা। গানটিতে শাহরুখ খান এবং নয়নতারার পর্দা রসায়ন ব্যাপক ভাবে প্রশংসিত হচ্ছে সবার কাছে।

পর্দায় রোমান্সে শাহরুখ খানের প্রতিদ্বন্দ্বী তিনি নিজেই। অতীতের মত আরো একবার রোম্যান্টিক গান নিয়ে হাজির হয়েছেন বলিউড বাদশা। এবার তার সাথে রোমান্স করতে হাজির হচ্ছেন দক্ষিনি সিনেমার লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। এছাড়া ‘জওয়ান’ সিনেমার এই গানটির কোরিওগ্রাফি করেছেন শাহরুখ খানের দীর্ঘ দিনের বন্ধু ফারাহ খান। গানের সঙ্গীত এবং কথার পাশাপাশি ফারাহ খানের কোরিওগ্রাফিও দারুণ প্রশংসিত হচ্ছে দর্শকদের কাছে। সিনেমাটির প্রকাশিত প্রথম রোম্যান্টিক গান ‘চালেয়া’কে বছরের রোম্যান্টিক এন্থেম বলে অভিহিত করেছেন অনেকে।

প্রকাশের পর ভিউয়ের দিক থেকেও দারুণ প্রতিক্রিয়া পাচ্ছে গানটি। টিসিরিজের অফিশিয়াল ইউটিউবে প্রকাশের পর থেকেই দেখা গেছে উম্মাদনা। গানটি হিন্দির সাথে তামিল এবং তেলুগু ভাষায়ও প্রকাশ করেছেন নির্মাতারা। জানা গেছে, তিন ভাষায় গানটি নিয়ে দর্শকদের মাঝে ইতিবাচক প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে। প্রকাশের প্রথম ২৪ ঘণ্টায় শুধুমাত্র ইউটিউবে ৩৫ মিলিয়নের বেশী ভিউ হয়েছে গানটি। এখন পর্যন্ত গানটি শুধুমাত্র টিসিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। ‘জিন্দা বান্দা’ গানের তুলনায় ভিউ কিছুটা কম হলেও, রোম্যান্টিক গান হিসেবে ধীরে ধীরে এর ভিউ আনুমানিক হারে বাড়ছে।

উল্লেখ্য যে, প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মিত সিনেমাটিতে দেখা যাবে একঝাক প্যান ইন্ডিয়া তারকাকে। শাহরুখ খান এবং নয়নতারার সাথে সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করছেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। সাথে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, ইয়োগি বাবু, রিধি দূর্গা এবং সুনীল গ্রোভার। গুঞ্জন অনুযায়ী ‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। এছাড়া সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন, থালাপাতি বিজয় এবং সঞ্জয় দত্ত।

প্লট বা গল্প যাই হোক, ‘জওয়ান’ সিনেমাটি ইতিমধ্যে যে আলোচনার জন্ম দিয়েছে সেটি নিকট অতীতে দেখা যায়নি। এছাড়া অ্যাটলি কুমারের গল্প বলার ধরনে নিজস্ব একটি ধারা রয়েছে। তার সিনেমার গল্প সহজ সমীকরণে শেষ হয় না। মাসালা অ্যাকশনের সাথে গল্পে টুইস্ট এবং নায়কের একাধিক রুপ দিয়ে দর্শককে ধরে রাখতে পারদর্শী এই নির্মাতা। বলিউডের ট্রেড বিশেষজ্ঞদের মতে, আগামী ৭ই সেপ্টেম্বর মুক্তির পর সিনেমাটি ‘পাঠান’-এর সব বক্স অফিস রেকর্ড ভেঙ্গে দিতে যাচ্ছে। হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে শাহরুখ খান এবং নয়নতারা জুটির প্রথম রোম্যান্টিক গানের টিজার
‘জওয়ান’ সিনেমার ‘জিন্দা বান্দা’: বলিউডে প্রথম গানেই রেকর্ড গড়লেন অনিরুদ্ধ
শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা নিয়ে ভক্তদের পাঁচটি অদ্ভুত ধারণা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d