‘পাঠান’ সিনেমার পর ‘টাইগার ৩’ এর দৃশ্যধারনে যোগ দিচ্ছেন শাহরুখ খান!

‘পাঠান’ সিনেমার পর

আরিয়ান খানের মাদক কাণ্ডের পর সিনেমার কাজ থেকে বিরতিতে ছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। দীর্ঘ দুই মাস আবারো ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বলিউড বাদশা। সম্প্রতি শোনা যাচ্ছিলো সালমান খানের নির্মানাধীন ‘টাইগার ৩’ সিনেমা মাধ্যমে কাজে ফিরছেন শাহরুখ খান। কিন্তু জানা গেছে ‘টাইগার ৩’ নয় ‘পাঠান’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন এই তারকা। আর সবকিছু ঠিক থাকলে ‘পাঠান’ সিনেমার পর ‘টাইগার ৩’ এর দৃশ্যধারনে অংশ নিবেন শাহরুখ খান।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইম অফ ইন্ডিয়া জানিয়েছে প্রথমে ‘পাঠান’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিতে যাচ্ছেন শাহরুখ খান। আর ‘পাঠান’ সিনেমার এই শিডিউলের কাজ শেষে ‘টাইগার ৩’ সিনেমার কাজে যোগ দিবেন তিনি। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সালমান খানের সাথে শাহরুখ খানের দৃশ্যধারনের সব খবর ভূয়া। এই দুই তারকা আগামী বছরের ফেব্রুয়ারিতে একসাথে কাজ করতে যাচ্ছে।‘

উক্ত সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আরিয়না খানের গ্রেফতারের পর শাহরুখ খান প্রথম ‘পাঠান’ সিনেমার দৃশ্যধারন শুরু করতে যাচ্ছেন। দুই মাস আগে সিনেমাটির কাজে ব্যস্ত ছিলেন এই তারকা, কিন্তু আরিয়ান খানের ঘটনার পর সিনেমার কাজ থেকে বিরতি নেন শাহরুখ খান। ‘পাঠান’ সিনেমার পাশাপাশি এই তারকার নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিনাধীন এটলি কুমার পরিচালিত সিনেমাটির কাজও বন্ধ রাখেন এই সুপারস্টার।

এদিকে সালমান খান ইতিমধ্যে ‘পাঠান’ সিনেমায় তার অংশের কাজ শেষ করেছেন। আগেই জানা গিয়েছিলো ‘পাঠান’ সিনেমাতে নিজের একশন অবতারে হাজির হবেন সালমান খান। সিনেমায় নিজের অংশের চিত্রায়নের জন্য ১৫ দিন দৃশ্যধারনে অংশ নিয়েছেন ‘টাইগার’ সালমান খান। ইয়াশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স তৈরীর পরিকল্পনার অংশ হিসেবে ‘পাঠান’ সিনেমার ক্লাইমেক্স দৃশ্যে দেখা যাবে সালমান খানকে। অন্যদিকে ‘টাইগার ৩’ সিনেমায় ‘পাঠান’ রূপে হাজির হবেন শাহরুখ খান। ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে সেখান থেকে শুরু হবে সালমান খানের ‘টাইগার ৩’!

প্রসঙ্গত, মানিষ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমাটি এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘টাইগার’ ফ্রাঞ্ছাইজির তৃতীয় সিনেমা। আগের পর্বগুলোর মত এই পর্বেই সালমান খান অভিনাশ সিং রাঠোর (টাইগার) এবং ক্যাটরিনা কাইফ জয়া চরিত্রে অভিনয় করছেন। আর সিনেমাটির মূল খলনায়কের চরিত্রে থাকছেন ইমরান হাশমি। এই ফ্রাঞ্ছাইজির প্রথম দুটি সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যাঁ’ সিনেমাগুলো পরিচালনা করেছিলেন যথাক্রমে কবির খান এবং আলী আব্বাস জাফর।

অন্যদিকে, ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। ‘ওয়ার’ খ্যাত নির্মাতা সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানকে একজন রো এজেন্ট চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। আর ‘পাঠান’ সিনেমার প্রধান খলনায়কের চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে।

আরো পড়ুনঃ
সিনেমার জন্য শারীরিক গঠনে যে পরিবর্তন আনলেন জন আব্রাহাম ও ইমরান হাশমি!
‘টাইগার ৩’ সিনেমায় শাহরুখ খানঃ যশরাজ স্টুডিওতে শুরু হচ্ছে দৃশ্যধারন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d