নতুন বিজ্ঞাপনে ‘পাঠান’ লুকে শাহরুখ খান: নেটিজনেরা বলছেন ‘তুফান’

‘পাঠান’ লুকে শাহরুখ খান

‘পাঠান’ লুকে শাহরুখ খান

অবশেষে দেখা দিলেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে কোন সিনেমায় নয়, ভক্তদের সামনে একটি বিজ্ঞাপন নিয়ে হাজির হয়েছেন এই তারকা। আজ (২২শে ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে কোমল পানীয় ব্র্যান্ড থাম্বস আপ-এর নতুন একটি বিজ্ঞাপন প্রকাশ করেছেন তিনি। নতুন বিজ্ঞাপনে ‘পাঠান’ লুকে শাহরুখ খান দেখা দিলেন ভক্তদের কাছে। বিজ্ঞাপনটি প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে উম্মাদনায় মেতেছেন তার ভক্তরা। শাহরুখ খানের লুক শেয়ার করে নেটিজনেরা বলছেন আসছে ‘তুফান’।

প্রকাশিত সেই বিজ্ঞাপনে দুর্দান্ত অ্যাকশন আবতারে দেখা গেছে বলিউড বাদশাকে। চলন্ত ট্রেনের উপর গুণ্ডাদের সাথে মারামারি থেকে শুরু করে ট্রেন থেকে লাফ দেয়া! সবকিছু মিলিয়ে নেটিজনেরা বলছেন বিজ্ঞাপনে যদি এমন ঝলক হয় তাহলে ‘পাঠান’ সিনেমায় কেমন অ্যাকশন নিয়ে হাজির হচ্ছেন এই তারকা। জানা গেছে ‘পাঠান’ লুকে শাহরুখ খান যে সেটে অভিনয় করেছেন সেটা ‘পাঠান’ সিনেমার সেট ছিলো আর এতে ব্যবহৃত ট্রেনটি এই সিনেমার একটি অ্যাকশন দৃশ্যে ব্যবহার করা হয়েছে।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরছেন কিং খান। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমাটি সাম্প্রতিক সময়ের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। সিনেমাটিতে শাহরুখ খানকে একজন রো এজেন্টের চরিত্রে দেখা যাবে। আর এতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন জন আব্রাহাম, দীপিকা পাডুকোন এবং ডিম্পল কাপাডিয়া। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ দৃশ্যে থাকছেন সালমান খান।

এদিকে কিছুদিন আগে গুঞ্জন শোনা গিয়েছিলো চলতি বছরের দিওয়ালীতে মুক্তি পাচ্ছে আলোচিত এই সিনেমাটি। কিন্তু সম্প্রতি জানা গেছে দিওয়ালীতে মুক্তি পাচ্ছে না শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত এই সিনেমা। সিনেমার কাজের যথাযথ মান নিশ্চিত করতে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের আরো বেশী সময় নিতে চাচ্ছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমাটির গুরুত্বপূর্ন কিছু কাজ শেষ করার জন্য মুক্তি নিয়ে নতুন পরিকল্পনা করতে হবে বলে জানিয়েছে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র।

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মস ‘পাঠান’ সিনেমাটি নিয়ে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা দেয়নি। বলিউডের অন্যতম প্রভাবশালী এই প্রতিষ্ঠানটির ৫০তম বছরপূর্তি উপলক্ষ্যে সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষনা আটকে আছে। ‘পাঠান’ ছাড়াও যশ রাজ ফিল্মসের সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটিও নির্মানাধীন রয়েছে। ৫০ বছরপূর্তি উপলক্ষ্যে একসাথে এই সিনেমাগুলোর ঘোষনা পাওয়া যাবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

আরো পড়ুনঃ
এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি আমির খান এবং অক্ষয় কুমার
দিওয়ালীতে মুক্তি পাচ্ছে না শাহরুখ খান-দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’
‘পাঠান’ শেষ লটের দৃশ্যধারনে স্পেন যাচ্ছেন শাহরুখ, দীপিকা এবং জন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d