আলোচিত ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েল বাতিল করলেন সালমান খান!

‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েল

‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েল

সালমান খান অভিনীত দর্শক নন্দিত সিনেমা ‘নো এন্ট্রি’। তারকাবহুল এই সিনেমার সালমান খানের সাথে ছিলেন অনিল কাপুর, ফারদিন খান, এশা দেওল, লারা দত্ত এবং সেলিনা জ্যাটলি। বেশ কয়েকবছর ধরেই সিনেমাটি সিক্যুয়েল আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলো। সিনেমাটির সিক্যুয়েল নিয়ে সালমান খান নিজেই ব্যাপকভাবে আগ্রহী ছিলেন। জানা গিয়েছিলো আগামী বছরের জানুয়ারি থেকে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। কিন্তু সম্প্রতি জানা গেছে আলোচিত ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েল বাতিল করলেন সালমান খান!

আনিজ বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটির বক্স অফিস সাফল্যের পর একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে এই নির্মাতা জানিয়েছিলেন ‘নো এন্ট্রি ২’ সিনেমার চিত্রনাট্য ইতিমধ্যে সালমান খানকে শোনানো হয়েছে এবং সালমান খান সেটি পছন্দও করেছেন। কিন্তু সিনেমাটির কাজ শুরু কয়েক মাস আগে জানা গেলো ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েল বাতিল করলেন বলিউডের ভাইজান। বেশ কয়েকটি উদ্যোগের পর অবশেষে সিনেমাটি নির্মানের পরিকল্পনা বাতিল করেছেন এই অভিনেতা।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘সালমান খান অন্তর থেকেই নো এন্ট্রি ২ সিনেমাটি নির্মান করতে চেয়েছিলেন। আনিস বাজমির সাথে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে তিনি বসেছিলেন এবং গত এক দশকে তার কাছে আসা সবচেয়ে মজার চিত্রনাট্য ছিলো এটি। সিনেমাটির প্রথম পর্ব নিয়ে আগে থেকেই আইনগত কিছু জটিলতা ছিলো, কিন্তু সালমান খান মনে করেছিলেন তিনি সেটা সমাধান করে এগিয়ে যেতে পারবেন। কিন্তু পরিস্থিতি বেশ জটিল আকার ধারন করেছে।‘

আইনগত জটিলতা ছাড়াও সিনেমাটির বাজেট আকাশচুম্বী আকার ধারন করেছে। সূত্রটি আরো জানিয়েছে, ‘সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সবাইকে এর সিক্যুয়েল নির্মানের জন্য অর্থ প্রধান করার প্রাথমিক পরিকল্পনা ছিলো। কিন্তু পরে যখন সব স্টেকহোল্ডারদের তালিকা করা হয়েছে তখন দেখা গেছে আনুমানিক বাজেটের চেয়ে অনেক বেশী হতে যাচ্ছে সিনেমাটির বাজেট। এছাড়া সিনেমাটির কাজ শুরুর পর নতুন কোন তৃতীয় পক্ষ্যের আবির্ভাবের সম্ভাবনাও দেখছেন সালমান খান। সে পরিস্থিতিতে অতিরিক্ত আরো টাকা খরচের খাত তৈরি হয়ে যাবে।‘

আইনগত এবং বাজেট সংকান্ত সার্বিক দিন বিবেচনায় ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েল বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন সুপারস্টার সালমান খান। উক্ত সূত্রের মতে, ‘সালমান খান একটি কমেডি সিনেমা করার জন্য মরিয়া হয়ে আছেন, কিন্তু পরিস্থিতি বিবেচনায় কোন কিছুই চূড়ান্ত হয়ে উঠছে না। এছাড়া আনিস বাজমিও তার সুপারহিরো কমেডি সিনেমা নিয়ে এগিয়ে যাচ্ছেন। আগামী জানুয়ারি/ফেব্রুয়ারি থেকে কাজ শুরু করার জন্য এখন নতুন চিত্রনাট্য খোঁজ করছেন সালমান খান।

উল্লেখ্য যে, চলতি বছরের ৩০শে ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো সালমান খান অভিনীত নতুন সিনেমা ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমাটি। ফরহাদ সামজি পরিচালিত এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন প্যান ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগরে। কিন্তু সর্বশেষ ঘোষণা অনুযায়ী ৩০শে ডিসেম্বরের পরিবর্তে সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ঈদে। সালমান খানের নিজের প্রযোজনায় এই সিনেমায় আরো অভিনয় করছেন ভেংকেটাস দাজ্ঞুবতি এবং জগপতি বাবু।

অন্যদিকে ঈদে মুক্তির জন্য ঘোষিত সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ মুক্তি পাবে আগামী বছরের দিওয়ালীতে। এই ফ্র্যাঞ্ছাইজির আগের দুটি পর্ব পরিচালনা করেছিলেন যথাক্রমে কবির খান এবং আলী আব্বাস জাফর। এছাড়া ‘টাইগার ৩’ সিনেমায় একটি চরিত্রে হাজির হবেন বলিউড বাদশা শাহরুখ খান। সিনেমাটিতে তাকে পাঠান চরিত্রে দেখা যাবে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকেই শুরু হবে ‘টাইগার ৩’।

আরো পড়ুনঃ
পিছিয়ে গেলো ‘টাইগার ৩’: ঈদে নতুন ধামাকা নিয়ে আসছেন সালমান খান
যে কারনে পিছিয়ে গেলো সালমান খানের ‘টাইগার ৩’ সিনেমার মুক্তি!
‘পাঠান’ দিয়ে স্টারডম পুনরুদ্ধার করবেন শাহরুখ খানঃ জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত