টানা ডিজাস্টারের পরও থেমে নেই অক্ষয়ঃ তিন মাসে তিন সিনেমার দৃশ্যধারন

টানা ডিজাস্টারের পরও

মহামারীর আগে ২০১৯ সালটা ক্যারিয়ারের সেরা সময় ছিলো অক্ষয় কুমারের জন্য। এক বছরে একাধিক বাণিজ্যিক সফল সিনেমা উপহার দিয়ে নির্মাতাদের কাছে সবচেয়ে কাঙ্ক্ষিত হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন বলিউডের খিলাড়ী। কিন্তু মহামারী পরবর্তি বক্স অফিস অক্ষয় কুমারের জন্য দুঃস্বপ্ন হিসেবে আবির্ভুত হয়েছে। এ সময়ে অক্ষয় কুমার অভিনীত ‘সুরিয়াবংশী’ ছাড়া মুক্তিপ্রাপ্ত ছয়টি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পরেছিল। তবে টানা ডিজাস্টারের পরও থেমে নেই অক্ষয় কুমার। জানা গেছে আগামী তিন মাসে তিন সিনেমার দৃশ্যধারনে অংশ নিচ্ছেন এই তারকা।

একই সাথে একাধিক সিনেমার কাজের জন্য বিখ্যাত বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। বিগত কয়েক বছর ধরে নিজের একাধিক সিনেমা মুক্তি দিয়ে আসছেন এই তারকা। ২০২৩ সালটাও এর ব্যাতিক্রম হচ্ছে না। ইতিমধ্যে ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘সেলফি’ সিনেমাটি। কিন্তু প্রথম দিনই দর্শকদের কাছে প্রত্যাখ্যাত হয়েছে এই সিনেমাটি। প্রথম সপ্তাহে ভারতীয় বক্স অফিসে মাত্র ১১ কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছে। তবে এর মধ্যেই অক্ষয় কুমারের নতুন কয়েকটি সিনেমার কথা শোনা গেছে। এর মধ্যে ‘হেরা ফেরি ৪’ সিনেমাটি উল্লেখযোগ্য।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আগামী তিন মাসে মোট তিনটি সিনেমার দৃশ্যধারনে অংশ নিতে যাচ্ছেন অক্ষয় কুমার। বর্তমানে অক্ষয় কুমার আলী আব্বাস জাফর পরিচালিত ‘বড় মিয়াঁ ছোট মিয়াঁ’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। অ্যাকশন গল্পের সিনেমাটির দৃশ্যধারনের কাজ এই মুহুর্তে সুইজারল্যান্ডে চলছে। এতে অক্ষয়ের সাথে অভিনয় করছেন বলিউডের নতুন প্রজন্মের অ্যাকশন তারকা টাইগার শ্রফ। সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে আসছে এপ্রিলের মাঝামাঝি সিনেমাটির দৃশ্যধারন শেষ করবেন এই তারকা।

এরপরই তিনি যোগ দিবেন মুদাসসার আজিজ পরিচালিত ‘খেল খেল মে’ সিনেমার দৃশ্যধারনে। সংশ্লিষ্ট একটি সূত্রের কথা উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘অক্ষয় কুমার বড় মিয়াঁ ছোট মিয়াঁ সিনেমার জন্য ৫০ দিনের শিডিউল দিয়েছিলেন এবং ১৫ই এপ্রিল সিনেমাটির কাজ শেষ করবেন। বড় মিয়াঁ ছোট মিয়াঁ থেকে অক্ষয় সরাসরি যোগ দিবেন মুদাসসার আজিজ পরিচালিত খেল খেল মে সিনেমায়। এক মাসের মধ্যে লন্ডনে এই সিনেমার পুরো কাজ শেষ করবেন অক্ষয় কুমার। কমেডি গল্পে নির্মিত হতে যাচ্ছে খেল খেল মে সিনেমাটি।‘

এছাড়া আগামী মে মাসে অক্ষয় কুমার শুরু করতে যাচ্ছেন নতুন আরো একটি সিনেমার কাজ। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দীনেশ ভিজানের সাথে একটি এরিয়েল অ্যাকশন সিনেমায় কাজ করতে যাচ্ছেন অক্ষয় কুমার। ‘স্কাই ফোর্স’ নামের এই সিনেমাটিতে ভারতীয় বিমান বাহিনীর একজন কর্মকর্তার চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। ভারতীয় বিমান বাহিনীর একটি সত্য ঘটনার উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে ‘স্কাই ফোর্স’ সিনেমাটি। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, আগামী মে মাসে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যে শুরু হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সিনেমাটিতে অক্ষয়ের সাথে একটি নতুন মুখ দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে। এর মাধ্যমে বলিউডে একটি নতুন মুখ উপহার দিতে যাচ্ছেন নির্মাতারা। এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘ভারতীয় বিমান বাহিনীর একজন কর্মকর্তা চরিত্রে অক্ষয়ের সাথে যোগ দিবেন নতুন একজন তারকা। সিনেমাটিতে তাকে অক্ষয়ের কনিষ্ট হিসেবে দেখা যাবে। অ্যাকশন এবং ড্রামার পাশাপাশি সিনেমাটিতে দারুণ কিছু গানও উপহার দিতে যাচ্ছেন নির্মাতারা।‘

‘স্কাই ফোর্স’ সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য লিখেছেন ‘রানওয়ে ৩৪’ খ্যাত সন্দীপ কেওলানি। ‘খেল খেল মে’ সিনেমার পর ‘স্পাই ফোর্স’ সিনেমায় টানা দুই মাস কাজ করবেন অক্ষয় কুমার। মে থেকে শুরু করে জুলাই পর্যন্ত চলবে এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এরপর তিনি যোগ দিবেন ফরহাদ সামজি পরিচালিত ‘হেরা ফেরি ৪’ সিনেমার কাজে। সিনেমাটিতে তিনি আবারো রাজু চরিত্রে পর্দায় হাজির হচ্ছেন। যদিও এই সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষণা এখনো পাওয়া যায়নি, কিছুদিন আগে ‘হেরা ফেরি ৪’ সিনেমার একটি প্রোমো ভিডিও দৃশ্যধারনে অংশ নিয়েছেন অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পারেশ রাওয়াল।

নির্মিতব্য এই সিনেমাগুলো ছাড়াও অক্ষয় কুমার অভিনীত আরো তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলো হচ্ছে ‘ও মাই গড ২’, ‘সরুরাই পত্রু’ হিন্দি রিমেক এবং ‘ক্যাপস্যুল গিল’। এদিকে গত বছর ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ এবং ‘রাম সেতু’ সিনেমাগুলোর পর চলতি বছরে অক্ষয়ের ‘সেলফি’ সিনেমাটিও বক্স অফিসে ডিজাস্টারের খাতায় নাম লিখিয়ছে। নতুন এই সিনেমাগুলোর মাধ্যমে অক্ষয় কুমার তার বক্স অফিস ভাগ্য পরিবর্তন করতে পারেন কিনা এখন সেটাই দেখার বিষয়।

আরো পড়ুনঃ
‘হেরা ফেরি’ তৃতীয় পর্বের পর শুরু হচ্ছে অক্ষয়ের আরো একটি ফ্র্যাঞ্চাইজি
‘ভুল ভুলাইয়া’ তৃতীয় পর্ব নিয়ে ফিরছেন কার্তিক আরিয়ানঃ দীপাবলিতে মুক্তি
‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমায় সঞ্জয় দত্ত এবং আরশদ ওয়ার্সি!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d