চেন্নাইয়ে ‘জওয়ান’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিচ্ছেন দীপিকা পাডুকোন

‘জওয়ান’ সিনেমার দৃশ্যধারনে

‘জওয়ান’ সিনেমার দৃশ্যধারনে

বলিউড মেগাস্টার শাহরুখ খান অভিনীত নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে বেশী আলোচনায় রয়েছে এটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। রেড চিলিসের ব্যানারে নির্মানাধীন এই প্যান ইন্ডিয়া সিনেমায় অভিনয় করছেন বলিউড এবং দক্ষিণের একঝাক তারকা। কিছুদিন আগে এই সিনেমায় খলনায়ক চরিত্রে তামিল সুপারস্টার বিজয় সেতুপতির অভিনয় নিশ্চির হওয়া গেছে। এবার জানা গেছে সিনেমাটিতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। সম্প্রতি চেন্নাইয়ে ‘জওয়ান’ সিনেমার দৃশ্যধারনে অংশ এই অভিনেত্রী।

আগেই জানা গিয়েছিলো বহুল প্রতীক্ষিত এই সিনেমায় শাহরুখ খানকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে বাবা এবং ছেলে দুই চরিত্রেই অভিনয় করছেন বলিউড বাদশা। জানা গেছে দীপিকাকে হত্যার প্রতিশোধ নিতেই বিজয় সেতুপতির সাথে পর্দায় লড়াইয়ে নামবেন শাহরুখ খান। আর এতে বাবা শাহরুখ খানের স্থ্রির চরিত্রে দেখা যাবে দীপিকাকে। ‘জওয়ান’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিতে চেন্নাইয়ে অবস্থান করছেন দীপিকা পাডুকোন। আগামী তিনদিন সেখানে নিজের অংশের কাজ করবেন এই তারকা।

গল্পে দেখা যাবে সিনেমাটির প্রধান খলনায়ক বিজয় সেতুপতি দীপিকাকে হত্যা করেন। আর দীপিকাকে হত্যার প্রতিশোধ নিতে মরিয়া শাহরুখ খান বিজয় সেতুপতির পিছু নেন। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘জওয়ান’ সিনেমায় বিজয় সেতুপতি মূলধারার খলনায়ক হিসেবে পর্দায় হাজির হচ্ছেন। আগস্টের দ্বিতীয় সপ্তাহে সিনেমাটির কাজে অংশ নেন তামিল সিনেমার জনপ্রিয় এই তারকা। বর্তমানে চেন্নাইয়ে বিজয় সেতুপতি এবং দীপিকার অংশের দৃশ্যধারন করছেন নির্মাতা এটলি কুমার।

প্রায় ২০০ কোটি রুপি বাজেটে প্যান ইন্ডিয়া মুক্তির লক্ষ্যে নির্মিত হচ্ছে ‘জওয়ান’ সিনেমাটি। পুরোপুরি বাণিজ্যিক অ্যাকশন গল্পে নির্মিত সিনেমাটি একাধিক লোকেশনে চিত্রায়িত হচ্ছে। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালাম ভাষায় মুক্তি পাবে এই সিনেমা। চলতি বছরের নভেম্বরের মধ্যে সিনেমাটির দৃশ্যধারন শেষ হওয়ার কথা রয়েছে। আর আগের ঘোষণা অনুযায়ী আগামী বছরের ২রা জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সাম্প্রতিক সময়ের অন্যতম আলোচিত এই সিনেমা।

তবে সিনেমাটিতে দীপিকা পাডুকোন পূর্ন চরিত্রে নয়, অতিথি চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে শাহরুখ খানের সাথে দীপিকার পর্দা সমীকরণ অনেকটা তার অভিষিক্ত ‘ওম শান্তি ওম’ সিনেমার কথা মনে করিয়ে দিবে ভক্তদের। শাহরুখ খান ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন নয়নতারা, প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি এবং ইয়োগি বাবু। এছাড়া ‘জওয়ান’ সিনেমায় অতিথি চরিত্রে থালাপতি বিজয়ের কথাও শোনা যাচ্ছে।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এটলি কুমারের ‘জওয়ান’ সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই দেখা যাবে শাহরুখ খানকে! আরো জানা গেছে ‘মানি হেইস্ট’ এর প্লট থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। যেখানে শাহরুখ খানকে মেয়েদের একটি দলকে দিয়ে ডাকাতির পরিকল্পনা করতে দেখা যাবে। বাবা এবং ছেলে দুই চরিত্রেই অভিনয় করছেন বলিউড বাদশা। সিনেমায় যুবক বয়সী ছেলের পাশাপাশি বৃদ্ধ বাবার চরিত্রেও দেখা যাবে শাহরুখ খানকে।

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন এটলি কুমার নিজে। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন লেডি সুপারস্টার নয়নতারা।

আরো পড়ুনঃ
মার্ভেলের ‘ডার্কম্যান’ অনুকরণে ‘জওয়ান’ লুকঃ সমালোচনার মুখে শাহরুখ খান
ঘোষণাতেই ঝড় তুললো শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’
বলিউডে জোর গুঞ্জনঃ নতুন নামে আসছে শাহরুখ খানের ‘পাঠান’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d