‘জওয়ান’ সিনেমায় নয়নতারার ফার্স্টলুক প্রকাশ করলেন শাহরুখ খান

‘জওয়ান’ সিনেমায় নয়নতারার

অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমাটির ঘোষণার পর থেকেই আলোচনায় রয়েছে। এতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিনি সিনেমার লেডী সুপারস্টার খ্যাত অভিনেত্রী নয়নতারা। ‘জওয়ান’ সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন এই অভিনেত্রী। কিছুদিন আগে প্রকাশ করা হয়েছে সিনেমাটির প্রিভিউ। প্রায় দুই মিনিট ব্যাপ্তির প্রিভিউটি প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। এরপর প্রকাশ করা হয়েছে শাহরুখ খানের ফার্স্টলুক পোষ্টার। সেই ধারাবাহিকতায় এবার ‘জওয়ান’ সিনেমায় নয়নতারার ফার্স্টলুক প্রকাশ করেছেন শাহরুখ খান।

সদ্য প্রকাশিত এই ফার্স্টলুক পোষ্টারে একটি বন্দুক হাতে অ্যাকশন মুডে দেখা গেছে নয়নতারাকে। প্রিভিউ থেকেই ধারণা করা গিয়েছিলো ‘জওয়ান’ সিনেমায় নয়নতারার চরিত্রটি অ্যাকশন নির্ভর হতে যাচ্ছে। প্রকাশিত পোষ্টারে সেটি আবারো নিশ্চিত হওয়া গেছে। সিনেমাটি দেখার জন্য ভারতীয় দর্শকরা অধীর আগ্রহের সাথে অপেক্ষা করছেন। শাহরুখ খান এবং নয়নতারার প্রথমবারের মতো জুটি হয়ে পর্দায় আসার কারনে সিনেমাটির প্রতি বলিউডের পাশাপাশি দক্ষিণের দর্শকদের কাছে আকর্ষনের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

সুপারস্টার নয়নতারাকে অন্তর্ভুক্তির মাধ্যমে ‘জওয়ান’ সিনেমাটি ইতিমধ্যেই হাই-অকটেন অ্যাকশন বিনোদনের মানদণ্ডকে পরবর্তী স্তরে উন্নীত করেছে। প্রিভিউ এবং প্রকাশিত পোষ্টার থেকে এটি অনেকটাই নিশ্চিত যে, নয়নতারাকে পর্দায় একজন পুলিশের ভূমিকায় দেখা যাবে। শাহরুখ খানের একাধিক লুক এবং দুর্দান্ত অ্যাকশনের সাথে নয়নতারা সিনেমাটির অন্যতম একটি বড় আকর্ষন হতে যাচ্ছেন। নতুন নতুন আকর্ষণীয় আপডেটের মাধ্যমে সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ বাড়াতে কোন কমতি রাখছেন না নির্মাতারা। ‘জওয়ান’ সিনেমায় নয়নতারার ফার্স্টলুক তারই একটি অংশ।

শাহরুখ খান ভক্তদের পাশাপাশি ‘জওয়ান’ প্রিভিউ নিয়ে উম্মাদনায় মেতেছেন ভারতীয় সিনেমার তারকা এবং নির্মাতারা। প্রিভিউ প্রকাশের পরপরই সেটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজদের অনুভূতি শেয়ার করেছেন দক্ষিণের সিনেমার নির্মাতা নেলসন দিলিপকুমার, পা রঞ্জিত এবং লোকেশ খানাগরাজ সহ আরো অনেকে। সর্বশেষ এই তালিকায় যোগ দিয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। ‘জওয়ান’ প্রিভিউ শেয়ার দিয়ে শাহরুখ খানকে প্রশংসায় ভাসিয়েছেন এই তারকা। ‘জওয়ান’-কে সবার বড় পর্দায় দেখার মত সিনেমা হিসেবে উল্লেখ করে নিজের অনুভুতির কথা জানিয়েছেন সালমান খান।

উল্লেখ্য যে, প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মিত সিনেমাটিতে দেখা যাবে একঝাক প্যান ইন্ডিয়া তারকাকে। শাহরুখ খান এবং নয়নতারার সাথে সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করছেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, ইয়োগি বাবু, রিধি দূর্গা এবং সুনীল গ্রোভার। গুঞ্জন অনুযায়ী ‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। এছাড়া সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন, থালাপাতি বিজয় এবং সঞ্জয় দত্ত।

প্রসঙ্গত, অ্যাটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। অ্যাটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন অ্যাটলি কুমার নিজে। প্রাথমিক ঘোষণায় সিনেমাটি মোট পাঁচ ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তির কথা থাকলেও, সেখান থেকে সরে এসেছেন নির্মাতারা। সর্বশেষ ঘোষণা অনুযায়ী ‘জওয়ান’ সিনেমাটি আগামী ৭ই সেপ্টেম্বর হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
প্রিভিউ দিয়েই সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড গড়লেন শাহরুখ খান
‘জওয়ান’ প্রিভিউ: বক্স অফিসে সুনামির পুর্বাভাস দিলেন শাহরুখ খান
অবশেষে পুলিশ চরিত্রে শাহরুখ খানঃ ‘জওয়ান’ নিয়ে উত্তেজনা আকাশচুম্বী

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d