‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমায় খালনায়ক চরিত্রে পৃথ্বীরাজ সুকুমারন

খালনায়ক চরিত্রে পৃথ্বীরাজ

আলী আব্বাস জাফর পরিচালিত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। বলিউডের দুই প্রজন্মের দুই অ্যাকশন তারকাকে নিয়ে নির্মিতব্য সিনেমাটি ঘোষনার পর থেকে আলোচনায়। কিছুদিন আগে জানা গিয়েছিলো সিনেমাটির দুটি প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন মানুশি চিল্লার এবং সোনাক্ষী সিনহা। সম্প্রতি সিনেমাটি নিয়ে পাওয়া গেছে নতুন খবর। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমায় খালনায়ক চরিত্রে পৃথ্বীরাজ সুকুমারন অভিনয় করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন নির্মাতারা।

অক্ষয় কুমার এবং টাইগার শ্রফকে নিয়ে ভিডিও প্রকাশের মাধ্যমে দেয়া হয়েছিলো সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা। এরপর থেকেই সিনেমাটি নিয়ে নতুন খবর জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। মধ্যে একবার অতিরিক্ত বাজেটের কারনে সিনেমাটির নির্মান বাতিল হওয়ারও খবর পাওয়া গিয়েছিলো। অবশেষে সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে আগামী বছরের প্রথমভাগে সিনেমাটির কাজ শুরুর ঘোষণা দেন নির্মাতা আলী আব্বাস জাফর। এবার এই সিনেমার খালনায়ক চরিত্রে পৃথ্বীরাজ সুকুমারনের অভিনয়ের ঘোষনার মাধ্যমে উত্তেজনার পারদ বাড়িয়ে দিয়েছেন নির্মাতারা।

আজ (৭ই ডিসেম্বর) টুইটারে একটি ছবি শেয়ার করে এই সিনেমার খালনায়ক চরিত্রে পৃথ্বীরাজ সুকুমারনের অভিনয়ের ঘোষনা দিয়েছেন প্রযোজক জ্যাকি বাগনানি। পূজা এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য এই সিনেমাটিতে পৃথ্বীরাজ সুকুমারনের সংযুক্তি প্রসঙ্গে তিনি বলেন, ‘পৃথ্বীরাজ সুকুমারনকে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ সিনেমায় পাওয়া খুবই আনন্দের। আর তাকে খনলায়ক হিসেবে পাওয়া সিনেমাটিতে নতুন মাত্রা যোগ করবে।‘

এদিকে ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দ্যা হ্যাঁ’ সিনেমার মাধ্যমে অ্যাকশন নির্মাতা হিসেবে নিজের গ্রহণযোগ্যতা ইতিমধ্যে প্রমাণ করেছেন আলী আব্বাস জাফর। তার পরিচালিত সর্বশেষ সিনেমাটি হচ্ছে সালমান খান অভিনীত ‘ভারত’। তার নতুন এই অ্যাকশন সিনেমায় পৃথ্বীরাজ সুকুমারনের অভিনয় প্রসঙ্গে আলী আব্বাস জাফর বলেন, ‘পৃথ্বীরাজের মত দারুণ মেধাবীর সাথে কাজ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি আমি। এই অ্যাকশন বিনোদনের সাথে তার মত একজন শক্তিশালী অভিনেতাকে পাওয়া নিঃসন্দেহে দারুণ অভিজ্ঞতা হতে যাচ্ছে।‘

বলিউডের জনপ্রিয় দুই অ্যাকশন তারকার একসাথে উপস্থিতির কারনে সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে আগে থেকেই উত্তেজনা কাজ করছে। এবার সিনেমাটির সাথে পৃথ্বীরাজ সুকুমারন যুক্ত হওয়ায় সিনেমাটির প্রতি প্রত্যাশাও আকাশচুম্বী। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে প্রায় ৩০০ কোটি রুপি বাজেটে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। মানুশি চিল্লার এবং সোনাক্ষী সিনহা ছাড়াও জাহ্নভী কাপুরের সিনেমাটিতে অভিনয়ের কথা ছিলো। কিন্তু জাহ্নভী সিনেমাটি ছেড়ে দেওয়ার পর নতুন একজন অভিনেত্রীর খোঁজ করছেন নির্মাতারা।

পূজা এন্টারটেইনমেন্টের উপস্থাপনায় ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমাটিতে সহযোগিতায় রয়েছে এএজেড ফিল্মস। পরিচালনার পাশাপাশি সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য রচনা করেছেন আলি আব্বাস জাফর। আর সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন বাশু ভাগনানি, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভাগনানি, হিমাংশু কিশান মেহরা এবং আলী আব্বাস জাফর। ভারত সহ বিশ্বের বেশ কয়েকটি দেশে সিনেমাটির দৃশ্যধারন করা হবে বলে জানা গেছে।

এখন পর্যন্ত ঘোষণা অনুযায়ী ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমাটি আগামী বছরের ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে। একই সময়ে শাহরুখ খান এবং রাজকুমার হিরানির ‘ডানকি’ সিনেমাটিও মুক্তির কথা রয়েছে। ২০২৩ সালের অন্যতম বড় অ্যাকশন সিনেমা হিসেবে বিবেচিত হচ্ছে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমাটি। এছাড়া আগামী বছরের আলোচিত এবং প্রতীক্ষিত অন্য অ্যাকশন সিনেমাগুলোর মধ্যে রয়েছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার থ্রী’ ও শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’।

আরো পড়ুনঃ
‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমা থেকে সরে দাঁড়ালেন জাহ্নবী কাপুর
বলিউডের ইতিহাসের সেরা দশটি নির্মাতা-অভিনেতা জুটির বিরোধ
আরো দুটি জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি থেকে বাদ পরলেন অক্ষয় কুমার

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত