Notice: Function wpdb::prepare was called incorrectly. The query argument of wpdb::prepare() must have a placeholder. Please see Debugging in WordPress for more information. (This message was added in version 3.9.0.) in /www/wwwroot/filmymike.com/wp-includes/functions.php on line 6031
এবার এটলি কুমার পরিচালিত সিনেমায় শাহরুখ খানের লুক ভাইরাল -

এবার এটলি কুমার পরিচালিত সিনেমায় শাহরুখ খানের লুক ভাইরাল

কুমার পরিচালিত সিনেমায়

কুমার পরিচালিত সিনেমায়

প্রায় পাঁচ বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত সিনেমাটি আহামী বছরের ২৫শে জানুয়ারি মুক্তির কথা রয়েছে। শাহরুখ খানের প্রত্যাবর্তনের সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহের কোন কমতি নেই। কিছুদিন আগে স্পেনে সিনেমাটির সেট থেকে এই তারকার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছিলো। ‘পাঠান’-এর পর এবার এটলি কুমার পরিচালিত সিনেমায় শাহরুখ খানের লুক ভাইরাল হতে দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দীপিকা পাডুকোনের সাথে ‘পাঠান’ সিনেমার স্পেন শিডিউলের কাজ শেষ করে সম্প্রতি দেশে ফিরেছেন এই সুপারস্টার। বর্তমানে তিনি এটলি কুমার পরিচালিত নতুন সিনেমার দৃশ্যধারনে অংশ নিচ্ছেন। এরপর আগামী ১৫ই এপ্রিল থেকে শাহরুখ খান শুরু করবেন রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটির কাজ। এছাড়া আগামী জুনে শাহরুখ খান ‘টাইগার ৩’ সিনেমার কাজে অংশ নিবেন। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত এই সিনেমায় তাকে অতিথি চরিত্রে দেখা যাবে।

এদিকে সম্প্রতি এটলি কুমার পরিচালিত সিনেমায় শাহরুখ খানের লুক ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রকাশিত ছবিতে দেখা গেছে স্কার্ফ দিয়ে নিজের চেহারা ঢেকে একটি এম্বুল্যান্সে প্রবেশ করছেন শাহরুখ খান। সিনেমাটির একটি গুরুত্বপূর্ন অংশে এই হাসপাতালের দৃশ্যটি দেখা যাবে বলে জানা গেছে। এই দৃশ্যের ফাঁকে তোলা ছবিতে শাহরুখ খানকে ঘিরে সিনেমাটির ক্রু সদস্যদের দাড়িয়ে থাকতে দেখা গেছে।

এদিকে কিছুদিন আগে ‘পাঠান’ সিনেমায় নিজের লুক প্রকাশ করেছিলেন শাহরুখ খান। ছবিটি শেয়ারের সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের উচ্ছ্বাস দেখা গেছে। এটলি কুমার পরিচালিত এই সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিনি সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। সিনেমাটির কাজে অংশ নিতে সম্প্রতি মুম্বাইয়ে এসেছেন এই অভিনেত্রী।

এটলি কুমারের পরিচালনায় সিনেমাটিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। এই দুই চরিত্রের একটিকে দেখানো হবে খলনায়ক হিসেবে এবং অন্যটি নায়ক হিসেবে। খলনায়কের চরিত্রটি একটি ব্যাংক ডাকাতির পরিকল্পনা করে আর অন্য চরিত্রটি পুলিশ বা এজেন্ট হিসেবে কাজ করে। গত বছরের সেপ্টেম্বরে শুরু হয়েছিলো সিনেমাটি দৃশ্যধারনের কাজ। এরপর বেশ কয়েকটি শিডিউলে সিনেমাটির কাজ করেছেন নির্মাতা এটলি কুমার।

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এছাড়া জানা গেছে গল্পের বর্ননায় বিভিন্ন টুইস্ট দিয়ে সাজানো সিনেমাটির মূল ধারনা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন এটলি কুমার নিজে।

উল্লেখ্য যে, এটলি কুমারের সিনেমা ছাড়াও শাহরুখ খানের হাতে রয়েছে ‘পাঠান’ এবং বলিউডের আলোচিত নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত নতুন একটি সিনেমা। কিছুদিন আগে জানা গিয়েছে সিনেমাটির চূড়ান্ত চিত্রনাট্য শাহরুখ খানকে শুনিয়েছেন রাজু হিরানি। এটলি কুমারের সিনেমাটির কাজ শেষ করেই শাহরুখ খান রাজু হিরানির সিনেমার কাজ শুরু করবেন বলে জানা গেছে। এছাড়া সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমায় অতিথি চরিত্রেও দেখা যাবে বলিউড বাদশাকে।

আরো পড়ুনঃ
এটলির সিনেমার নতুন শিডিউলে যোগ দিচ্ছেন শাহরুখ খান এবং নয়নতারা
শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমা: নেটিজেনরা বলছেন ‘সুপার ফ্লপ’!
এটলি কুমারের সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই শাহরুখ খান!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d