কবির খানের সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে শ্রদ্ধা কাপুর!

কবির খানের সিনেমায় কার্তিক

বলিউডের নতুন প্রজন্মের তারকা কার্তিক আরিয়ান। এই অভিনেতার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সত্যপ্রেম কি কাঁথা’ বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছে। গত বছরের ব্লকবাস্টার ‘ভুল ভূলাইয়া ২’ সিনেমার পর আবারো বাণিজ্যিক সাফল্য উপহার দিলেন কার্তিক আরিয়ান। আগেই জানা গিয়েছিলো কবির খান পরিচালিত নতুন সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই তারকা। সর্বশেষ ঘোষণা অনুযায়ী সিনেমাটির নাম ‘চান্দু চ্যাম্পিয়ন’। এবার জানা গেলো, কবির খানের সিনেমায় কার্তিক আরিয়ানের সাথে জুটি হয়ে হাজির হচ্ছেন শ্রদ্ধা কাপুর!

ইতিমধ্যে এই সিনেমার শিরোনাম আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করছে এর নির্মাতা সাজিদ নাদিওয়ালা। নাম ঘোষণার পাশাপাশি এই সিনেমাটির মুক্তির তারিখও নিশ্চিত করেছেন নির্মাতারা। ‘চান্দু চ্যাম্পিয়ন’ নামের সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের ১৪ই জুন। কবির খান পরিচালিত সিনেমাটির জন্য ইতিমধ্যে প্রস্তুতিও শুরু করেছেন কার্তিক আরিয়ান। সিনেমাটিতে কার্তিকের বিপরীতে কে অভিনয় করছেন সেটি অবশ্য এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। তবে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে কবির খানের সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর।

‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমার সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘সাজিদ নাদিওয়ালা এবং কবির খান সিনেমাটির প্রধান নারী চরিত্রের জন্য অভিনেত্রীর খোজ করছিলেন। ইতিমধ্যে এই চরিত্রে অভিনয়ের জন্য শ্রদ্ধা কাপুরকে ইতিবাচক ভাবে বিবেচনা করে আসছেন। শ্রদ্ধা কাপুরও এই সিনেমাটি নিয়ে ব্যাপক উৎসাহী। এখন পর্যন্ত কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয়ের দৌড়ে এগিয়ে আছেন এই অভিনেত্রী। এই মুহুর্তে সাজিদ নাদিওয়ালা এবং শ্রদ্ধা কাপুর একসাথে কাজের আনুষ্ঠানিকতা নিয়ে আলোচনা করছেন।‘

সবকিছু ঠিক থাকলে কবির খান পরিচালিত ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে জুটি হয়ে আসছেন কার্তিক আরিয়ান এবং শ্রদ্ধা কাপুর। সর্বশেষ লুব রঞ্জন পরিচালিত শ্রদ্ধা কাপুরের ‘তু ঝুটি মে মাক্কার’ সিনেমায় অতিথি হিসেবে হাজির হয়েছিলেন কার্তিক আরিয়ান। সিনেমাটিতে একটি দৃশ্যে কার্তিক আরিয়ানের সাথে গিয়েছিলো শ্রদ্ধা কাপুরকে। ‘চান্দু চ্যাম্পিয়ন’ ছাড়াও শ্রদ্ধা কাপুরের বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এর মধ্যে খুব শীগ্রই তিনি শুরু করতে যাচ্ছে ২০১৮ সালের ব্লকবাস্টার ‘স্ত্রী’ সিনেমার দ্বিতীয় পর্ব ‘স্ত্রী ২’।

উল্লেখ্য যে, ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমাটি একটি স্পোর্টস বায়পিক হতে যাচ্ছে। এতে কার্তিক আরিয়ানকে মুরলিকান্ত পেটকারের চরিত্রে দেখা যাবে। ভারতের বিশিষ্ট স্পোর্টস ব্যক্তিত্ব মুরলিকান্ত পেটকারের উল্লেখযোগ্য মাইলফলকগুলোর মধ্যে রয়েছে। ১৯৭০ সালে কমনওয়েলথ গেমস এবং ১৯৭২ সালে জার্মানিতে প্যারালিম্পিকে স্বর্ণপদক। গুঞ্জন অনুযায়ী, এর আগে সিনেমাটিতে অভিনয়ের জন্য ২০১৬ সালে সুশান্ত সিং রাজপুতের সাথে আলোচনা করেছিলেন নির্মাতারা। গল্পটি এই তারকাকে গভীরভাবে অনুপ্রাণিত করেছিলো বলেও জানা গেছে।

আরো পড়ুনঃ
‘ওয়ার ২’ সিনেমা দিয়ে স্পাই ইউনিভার্সের যুক্ত হতে যাচ্ছেন কিয়ারা
‘ডানকি’র পর রনবীর কাপুরকে নিয়ে রাজকুমার হিরানির নতুন সিনেমা!
শতভাগ সাফল্যের রেকর্ড ধরে রাখতে বড় পর্দায় ফিরছেন করণ জোহর

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d