‘ওয়ার ২’ সিনেমায় হৃতিকের মুখোমুখি তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআর

‘ওয়ার ২’ সিনেমায় হৃতিকের

‘পাঠান’ সিনেমার মাধ্যমে যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে আলোচিত ঘটনা। এই ইউনিভার্সের পরবর্তি সিনেমা ‘টাইগার থ্রী’ মুক্তি পেতে যাচ্ছে আগামী দীপাবলিতে। সম্প্রতি স্পাই ইউনিভার্সের নতুন সিনেমার তালিকা চূড়ান্ত করছে এর প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। জানা গেছে ‘টাইগার থ্রী’ পরবর্তি স্পাই ইউনিভার্সের নতুন সিনেমা হতে যাচ্ছে ‘ওয়ার ২’। সিনেমাটি পরিচালনা করছেন ‘ব্রহ্মাস্ত্র’ খ্যাত অয়ন মুখার্জি। আর ‘ওয়ার ২’ সিনেমায় হৃতিকের মুখোমুখি হতে যাচ্ছেন তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআর।

শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার পর সালমান খান অভিনীত ‘টাইগার থ্রী’ সিনেমাটিও হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। এবার স্পাই ইউনিভার্সকে সত্যিকার অর্থে প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে নির্মানের সিদ্ধান্ত দিয়েছেন আদিত্য চোপড়া। তাই এই নির্মাতা ‘ওয়ার ২’ সিনেমায় হৃতিকের মুখোমুখি হাজির করতে যাচ্ছেন তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআরকে। তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআরের সংযুক্তির মাধ্যমে দক্ষিণের বাজারকে দখলে নিতে যাচ্ছে বলিউডের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

খবরটি নিশ্চিত করে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, ‘হ্যাঁ, এটি পুরোপুরি সত্য তথ্য। ওয়ার ২ সিনেমায় হৃতিকের সাথে অভিনয় করতে যাচ্ছেন জুনিয়র এনটিআর। এই দুই তারকার উপস্থিতিতে দুর্দান্ত একটি অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে। বড় পর্দায় দর্শকদের স্মরণীয় একটি অভিজ্ঞতা দিতে এই দুজনকে মুখোমুখি হাজির করতে যাচ্ছেন নির্মাতারা। ভারতীয় সিনেমার উত্তর এবং দক্ষিণের সময়ের সেরা দুই সুপারস্টারকে হাজির করার মাধ্যমে প্রেক্ষাগৃহে একটি সত্যিকার প্যান ইন্ডিয়া সিনেমা উপহার দিতে যাচ্ছে যশ রাজ ফিল্মস।‘

জুনিয়র এনটিআর সিনেমাটিতে দক্ষিণের দর্শকদের প্রেক্ষাগৃহে নিয়ে আসবে। হিন্দি সিনেমার বাজারের পাশাপাশি দক্ষিণের বাজারেও এই সিনেমা ঝড় তুলবে বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা। এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘আদিত্য চোপড়ার এই সিদ্ধান্তের কারনে ওয়ার ২ ভারতে সবচেয়ে বেশী আবেদনের সিনেমা হিসেবে আবির্ভুত হতে যাচ্ছে। এছাড়া সিনেমাটির বক্স অফিসের সম্ভাবনাও বেড়ে গেছে কয়েকগুণ। এনটিআর জুনিয়রের সংযুক্তির কারনে বলিউড সিনেমার জন্য দক্ষিণের বাজার আবারো চাঙ্গা হয়ে উঠবে। আর অতীতের চেয়ে এটি যেকোন প্রেক্ষাপটে অন্য লেভেল হতে যাচ্ছে।‘

২০১৯ সালের ব্লকবাস্টার ‘ওয়ার’ সিনেমাটিতে হৃতিকের সাথে অভিনয় করেছিলেন বলিউডের নতুন প্রজন্মের অ্যাকশন তারকা টাইগার শ্রফ। টাইগার শ্রফের পর ‘ওয়ার ২’ সিনেমায় হৃতিকের সাথে এবার হাজির হচ্ছেন তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআর। যদিও সিনেমাটিতে এনটিআর-এর চরিত্রের বিস্তারিত কিছু এখনো জানা যায়নি, ধারণা করা হচ্ছে এতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে। ‘ওয়ার’ সিনেমাটি পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। তবে এর সিক্যুয়েল ‘ওয়ার ২’ পরিচালনা করতে যাচ্ছেন অয়ন মুখার্জি। জানা গেছে ‘টাইগার থ্রী’ সিনেমার গল্পের সাথে সংযুক্ত থাকবে ‘ওয়ার ২’ সিনেমার গল্প।

এখন পর্যন্ত এটা নিশ্চিত যে, ‘টাইগার থ্রী’ পরবর্তি স্পাই ইউনিভার্সের নতুন সিনেমা হতে যাচ্ছে ‘ওয়ার ২’। আর এরপর আদিত্য চোপড়া ভারতীয় সিনেমার ইতিহাসের সবচেয়ে বড় চলচ্চিত্র নির্মান করতে যাচ্ছেন। শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে দুই তারকার স্পাই ইউনিভার্স সিভিল ওয়ার নির্মান করতে যাচ্ছেন এই নির্মাতা। ‘পাঠান বনাম টাইগার’ সিনেমাটিতে বড় পর্দায় মুখোমুখি হবেন বলিউডের সর্বকালের সবচেয়ে বড় দুই সুপারস্টার। গুঞ্জন অনুযায়ী, ২০২৫ সালে ঈদে মুক্তি পরিকল্পনা নিয়ে আগামী বছর শুরু হতে যাচ্ছে এই সিনেমার কাজ।

উল্লেখ্য যে, যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স ভারতীয় সিনেমার সবচেয়ে সফল এবং জনপ্রিয় ইউনিভার্স হিসেবে আবির্ভুত হয়েছে। ‘পাঠান’ সিনেমার আগে এই ইউনিভার্সের ‘এক থা টাইগার’ (২০১২), ‘টাইগার জিন্দা হ্যাঁ’ (২০১৭) এবং ‘ওয়ার’ (২০১৯) সিনেমাগুলো বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছে। আর সর্বশেষ ‘পাঠান’ বিশ্বব্যাপী বক্স অফিসে রেকর্ডের বন্যা বইয়ে দিয়েছে। বক্স অফিসে প্রায় ৩০টির বেশী নতুন রেকর্ড গড়েছে সিনেমাটি। আগামী দীপাবলিতে মুক্তি প্রতীক্ষিত ‘টাইগার থ্রী’ সিনেমাটিও বক্স অফিসে ঝড় তুলবে বলে ধারণা করছেন ট্রেড বিশেষজ্ঞরা।

প্রসঙ্গত, স্পাই ইউনিভার্সের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ সিনেমাটি বিশ্বব্যাপী বক্স অফিসে সুনামি বইয়ে দিয়েছে। বিশ্বব্যাপী বক্স অফিসে সিনেমাটি এখন পর্যন্ত ১,০৫০ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হয়েছে। সিনেমাটি ভারতীয় বক্স অফিসে ৫২৫ কোটি রুপি আয়ের মাধ্যমে বলিউডের ইতিহাসের সর্বোচ্চ আয়ের হিন্দি সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছে ‘পাঠান’। কিছুদিন আগে জানা গেছে, সিনেমাটির ঐতিহাসিক সাফল্য বিবেচনায় ‘পাঠান’ শিগ্রই চীন, জাপান এবং উত্তর অ্যামেরিকার বিভিন্ন দেশে মুক্তি দিতে যাচ্ছে যশ রাজ ফিল্মস।

আরো পড়ুনঃ
‘টাইগার থ্রী’ পরবর্তি স্পাই ইউনিভার্সের নতুন সিনেমা ‘ওয়ার ২’: পরিচালনায় অয়ন মুখার্জি
বাড়ছে চরিত্রের ব্যাপ্তিঃ ‘টাইগার থ্রী’ সিনেমায় শাহরুখের জন্য প্রস্তুত বিশাল সেট
জানুয়ারিতে শুরু হচ্ছে স্পাই ইউনিভার্স সিভিল ওয়ার ‘পাঠান বনাম টাইগার’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d bloggers like this: