এনটিআর জুনিয়রের সাথে ‘ওয়ার ২’ সিনেমা নিশ্চিত করলেন হৃতিক

এনটিআর জুনিয়রের সাথে

যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পরবর্তি সিনেমা ‘টাইগার থ্রী’ মুক্তি পেতে যাচ্ছে আগামী দীপাবলিতে। এদিকে ইতিমধ্যে স্পাই ইউনিভার্সের নতুন দুটি সিনেমার গুঞ্জন শোনা যাচ্ছিলো। সিনেমাগুলো হচ্ছে ‘ওয়ার ২’ এবং ‘পাঠান বনাম টাইগার’। এই সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষণা এখনো না পাওয়া গেলেও, জানা গিয়েছিলো ‘ওয়ার ২’ সিনেমার এবার হৃতিকের মুখোমুখি হতে যাচ্ছেন তেলুগু সুপারস্টার এনটিআর। আজ (২০শে মে) এই তারকাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে এনটিআর জুনিয়রের সাথে ‘ওয়ার ২’ সিনেমা নিশ্চিত করেছেন হৃতিক রোশন।

শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার পর সালমান খান অভিনীত ‘টাইগার থ্রী’ সিনেমাটিও হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। জানা গেছে এবার স্পাই ইউনিভার্সকে সত্যিকার অর্থে প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে নির্মানের সিদ্ধান্ত দিয়েছেন আদিত্য চোপড়া। তাই এই নির্মাতা ‘ওয়ার ২’ সিনেমায় হৃতিকের মুখোমুখি হাজির করতে যাচ্ছেন তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআরকে। তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআরের সংযুক্তির মাধ্যমে দক্ষিণের বাজারকে বলিউডের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস দখলে নিতে যাচ্ছে বলে জানিয়েছিলো সংবাদ মাধ্যমগুলো।

এদিকে ২০শে মে ছিলো তেলুগু সুপারস্টার এনটিআর জুনিয়রের জন্মদিন। জন্মদিনে এই তারকাকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে পোষ্ট করেছেন বলিউড তারকা হৃতিক রোশন। সেই পোষ্টে পরোক্ষভাবে এনটিআর জুনিয়রের সাথে ‘ওয়ার ২’ সিনেমা নিশ্চিত করেছেন হৃতিক রোশন। যুদ্ধক্ষেত্রে দেখা হবে উল্লেখ করে হৃতিক লিখেন, ‘শুভ জন্মদিন তারাক। অনন্দপূর্ন এবং কর্ম সমৃদ্ধ একটি আগামীর শুভেচ্ছা জানাই। যুদ্ধভূমিতে তোমার অপেক্ষায় আমার বন্ধু। আপনার দিনগুলি সুখ এবং শান্তিতে পরিপূর্ণ হোক… আমরা দুইজন মুখোমুখি না হওয়ার আগে পর্যন্ত।‘ এর মাধ্যমে অনানুষ্ঠানিক ভাবে ‘ওয়ার ২’ সিনেমায় দুজনের উপস্থিতি নিশ্চিত করলেন এই তারকা।

রোশনের ‘ওয়ার ২’ সিনেমাটি প্রসঙ্গে বেশ কিছু প্রতিবেদন জানিয়েছে চলতি বছরের নভেম্বর থেকেই শুরু হতে যাচ্ছে এর দৃশ্যধারনের কাজ। আগেই জানা গিয়েছিলো ‘ওয়ার ২’ পরিচালনা করছেন ‘ব্রহ্মাস্ত্র’ খ্যাত নির্মাতা অয়ন মুখার্জি। নভেম্বরে কাজ শুরুর জন্য ইতিমধ্যে তিনি প্রস্তুতি শুরু করেছেন বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো। তবে নভেম্বরে কাজ শুরু হলেও, সিনেমাটির দৃশ্যধারনে হৃতিক অংশ নিবেন তার পরের মাস অর্থাৎ ডিসেম্বর থেকে। এটি হৃতিক রোশনের ‘ওয়ার ২’ সিনেমার প্রথম শিডিউলের কাজ বলেও জানা গেছে।

এছাড়া অন্য একটি প্রতিবেদন অনুসারে, হৃতিক রোশনের ‘ওয়ার ২’ সিনেমায় প্রধান নারী চরিত্রের জন্য তিনজন অভিনেত্রীকে বিবেচনা করা হচ্ছে। বিবেচনায় থেকে এই তিন বলিউড অভিনেত্রী হচ্ছেন দীপিকা পাডুকোন, আলিয়া ভাট এবং শর্বরী ওয়াহ। তবে এই চরিত্রে অভিনেত্রী নির্বাচন নিয়ে চূড়ান্ত সিধান্ত এখনো নেয়া হয়নি। তবে এখন পর্যন্ত হৃতিকের নায়িকা হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে আছেন ‘বান্টি অর বাবলী ২’ খ্যাত অভিনেত্রী শর্বরী ওয়াহ। নায়িকা নির্বাচন এখনো চূড়ান্ত না হলেও, ইতিমধ্যে সিনেমাটির জন্য হৃতিক রোশন নিজের শিডিউল বন্ঠন করেছেন বলেও নিশ্চিত হওয়া গেছে।

‘ওয়ার ২’ সিনেমাটি ২০২৪ সালের শেষে অথবা ২০২৫ সালের শুরুতে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্পাই ইউনিভার্সের আগের পাঁচটি সিনেমা হচ্ছে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যাঁ’, ‘ওয়ার’, ‘পাঠান’ এবং আগামী দীপাবলিতে মুক্তি প্রতীক্ষিত ‘টাইগার থ্রী’। জানা গেছে ‘টাইগার থ্রী’ সিনেমার গল্প থেকেই এগিয়ে যাবে ‘ওয়ার ২’-এর মূল প্লট। আর ‘ওয়ার ২’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকেই শুরু স্পাই ইউনিভার্সের সিভিল ওয়ার ‘টাইগার বনাম পাঠান’। বলিউডের ইতিহাসের সবচেয়ে বড় এই অ্যাকশন সিনেমাতে একসাথে হাজির হতে যাচ্ছেন শাহরুখ খান এবং সালমান খান।

আরো পড়ুনঃ
আগের দুই সিনেমার নির্মাতার সাথে ‘কৃষ ৪’ নিয়ে ফিরছেন হৃতিক রোশন!
আগামী নভেম্বরে শুরু হচ্ছে হৃতিক রোশনের ‘ওয়ার ২’ সিনেমার কাজ
‘ওয়ার ২’ সিনেমায় হৃতিকের মুখোমুখি তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআর

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d