অ্যাকশন সিনেমা নির্মানের ঘোষনা দিলেন রোম্যান্টিক নির্মাতা করন জোহর

অ্যাকশন সিনেমা নির্মানের ঘোষনা

অ্যাকশন সিনেমা নির্মানের ঘোষনা

সাধারণত রোম্যান্টিক গল্পের সিনেমার জন্য বিখ্যাত বলিউডের আলোচিত নির্মাতা করন জোহর। ত্রিভুজ প্রেম এবং সম্পর্কের জটিলতা নিয়ে তার নির্মিত সিনেমাগুলো দর্শকদের বিনোদন দিয়ে আসছে দীর্ঘদিন ধরে। বর্তমানে করন জোহর পরিচালিত নির্মানাধীন সিনেমাটিও রোম্যান্টিক গল্পে নির্মিত হচ্ছে। তবে সে ধারা ভাঙ্গতে যাচ্ছেন সফলতম এই পরিচালক। কারন এবার অ্যাকশন সিনেমা নির্মানের ঘোষনা দিয়েছেন রোম্যান্টিক নির্মাতা করন জোহর।

আজ (২৫শে মে) করন জোহর তার ৫০তম জন্মদিন উদযাপন করছেন। নিজের জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যাকশন সিনেমা নির্মানের ঘোষনা দিলেন আলোচিত নির্মাতা করন জোহর। নির্মানাধীন ‘রকি ওর রানী কি প্রেম কাহানী’ সিনেমার পর তার পরবর্তি সিনেমাটি পুরোপুরি অ্যাকশন গল্পে নির্মিত হতে যাচ্ছে বলে জানিয়েছেন তিনি। ‘রকি ওর রানী কি প্রেম কাহানী’ মুক্তির পর আগামী বছরের এপ্রিল এই সিনেমাটির কাজ শুরু করবেন তিনি।

নিজের ৫০তম জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, ‘আমি ২৭ বছরেরও বেশি সময় ধরে চলচ্চিত্র শিল্পে কাজ করেছি এবং সর্বকালের সেরা অভিজ্ঞতা পেয়ে আমি ধন্য!!! গল্প বলা, বিষয়বস্তু তৈরি করা, প্রতিভা লালন করা এবং আমার বিশেষ সুবিধাপ্রাপ্ত চোখের সামনে সেরা শিল্পীদের অভিনয় দেখা… এই বছরগুলি একটি বিশাল স্বপ্নে থাকার মতো যা সমস্ত নিদ্রাহীনতাকে সার্থক করে তুলেছে। আমি ইটপাটকেল, তোড়া, প্রশংসাকারী আত্মা, পাবলিক ট্রল…সবকিছুর জন্য কৃতজ্ঞ!!!’

এছাড়া তার পরবর্তি সিনেমাটি অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে ঘোষনা দিয়ে তিনি আরো লিখেন, ‘আমি বিশ্বাস করি যে একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে আমি সবচেয়ে উত্সাহী! অতীতে আমি সবসময় আমার চলচ্চিত্রগুলির মধ্যে দীর্ঘ ব্যবধান নিয়েছি কিন্তু আজ এই বিশেষ দিনে আমি আমার পরবর্তী সিনেমাটির ঘোষণা করতে চাই। আমি ২০২৩ সালের এপ্রিলে আমার অ্যাকশন ফিল্মটির শুটিং শুরু করব। আপনার আশীর্বাদ এবং ভালবাসা প্রয়োজন!’

করন জোহর পরিচালিত ‘রকি ওর রানী কি প্রেম কাহানী’ সিনেমাটি আগামী বছরের ১০ই ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে রোম্যান্টিক গল্পের এই সিনেমাটি মুক্তি পাবে বড় পর্দায়। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট এবং রনভীর সিং। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন। এই সিনেমাটির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর পরিচালনায় ফিরছেন করন জোহর।

প্রসঙ্গত, করন জোহর পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এ দিল হ্যাঁ মুসকিল’ মুক্তি পেয়েছিলো ২০১৬ সালের দিওয়ালীতে। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন রনবির কাপুর এবং আনুশকা শর্মা। এছাড়া সিনেমাটির একটি বিশেষ চরিত্রে ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সিনেমাটি অজয় দেবগণের ‘শিবায়’ সিনেমার সাথে বক্স অফিসে ক্লাশের পরও ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো।

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত অলটাইম ব্লকবাস্টার সিনেমা ‘কুচ কুচ হোয়া হ্যাঁ’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করেছিলেন নির্মাতা করন জোহর। এরপর তিনি নির্মান করেছেন ‘কাভি খুশি কাভি গম’, ‘কাভি আলবিদা না কেহনা’, ‘মাই নেইম ইজ খান’, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’, ‘এ দিল হ্যাঁ মুশকিল’ এরমত ব্যবসা সফল সিনেমা। নিজের পরিচালিত সিনেমা ছাড়াও তার ধর্ম প্রোডাকশনের প্রযোজনায় বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
‘বিক্রম’ ট্রেলারে কুপোকাত ‘পৃথ্বীরাজ’: আবারো বক্স অফিসে ত্রিমুখী লড়াই
চতুর্থ দিনেই মুখ থুবড়ে পরলো রনভির সিং অভিনীত ‘জয়েশভাই জোয়ার্দার’
বলিউডের ভবিষ্যৎ নির্ধারন করবে আসন্ন যে দশটি বিগ বাজেটের সিনেমা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d bloggers like this: