শেষ হলো ‘গিব এন্ড টেক’ সিনেমার প্রথম লটের শুটিং

চলতি মাসেই বাপ্পী চৌধুরী এবং অধরা খানকে নিয়ে নতুন সিনেমার কাজ শুরু করেছেন যুগল পরিচালক অপূর্ব-রানা। ‘গিব এন্ড টেক’ নামের এই সিনেমার চিত্রায়ন হয়েছে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে। সম্প্রতি জানা গেছে ইতিমধ্যে প্রথম লটের শুটিং সম্পন্ন করেছেন এই পরিচালক যুগল।

একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেয়ামটি সম্পর্কে পরিচালক অপূর্ব-রানা বলেন, ‘গত (১৪ ডিসেম্বর) থেকে উত্তরার আশপাশের এলাকায় (২০ ডিসেম্বর) পর্যন্ত শুটিং করেছি।এরই মধ্যেদিয়ে প্রথম লটের শুটিং শেষ করলাম। ২০২১ সালের জানুয়ারি মাসে প্রথম সপ্তাহে দ্বিতীয় লটের শুটিং শুরু করব।সবকিছু ঠিকঠাক থাকলে।’

আর সিনেমার বিষয়ে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন, ‘নতুন একটি যাত্রা শুরু করলাম। আমার বিশ্বাস বাপ্পী এবং অধরাকে ভিন্নভাবে দর্শকের সামনে উপস্থাপন করতে পারব। গল্পে ভিন্নতা রয়েছে, রোমান্স-থ্রিলার এবং অ্যাকশন-সাসপেন্স সব থাকছে গল্পে।

শরীফ চৌধুরী প্রযোজিত ‘গিব এন্ড টেক’ সিনেমা পরিচালনার পাশাপাশি এর গল্পও লিখেছেন অপূর্ব রানা। সত্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নৃত্য পরিচালক হাবিব রহমানেই কোরিওগ্রাফিতে নির্মিত এই সিনেমার সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ। । ২০২১ সালে মুক্তি মুক্তি পেতে পারে সিনেমাটি। বাপ্পি এবং অধরার পাশাপাশি সিনেমায় বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন লাক্স তারকা বিপাশা কবিরক।

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d bloggers like this: