শাকিব খানের বিপরীতে ‘মায়া’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে যা বললেন পূজা চেরি

শাকিব খানের বিপরীতে ‘মায়া’

ঢালিউডের সময়ের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘গলুই’ সিনেমায় অভিনয় করেছিলেন চিত্রনায়িক পূজা চেরী। সিনেমাটি প্রশংসিত হলেও শাকিব খান এবং পূজা জুটি নিয়ে হয়েছে ব্যাপক সমালোচনা। সিনেমাটি মুক্তির পর রোম্যান্টিক সিনেমা হলেও পর্দায় শাকিব-পূজার রসায়ন জমেনি বলে মন্তব্য করেছেন বেশীরভাগ দর্শক। অন্যদিকে শাকিব খানের সাথে ব্যাক্তিগত বিতর্কে জড়ান এই অভিনেত্রী। সব মিলিয়ে এইসব বিষয়ে সংবাদ শিরোনামে ছিলেন পূজা। শাকিব খানের ব্যাক্তিগত বিষয়ে ঘোরে ফিরে এসেছে তার নাম।

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার সাথে নিজের দূরত্ব কমানোর পদক্ষেপ নিয়েছেন নতুন প্রজন্মের এই অভিনেত্রী। সমালোচনা কাটাতে গত সপ্তাহে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। উত্তরে প্রতিষ্ঠানটি তার ভুল ক্ষমা করে নিজের করে নিয়েছে পূজাকে। হয়তো আগামীতে জাজ প্রযোজিত নতুন সিনেমায় আবারও দেখা যাবে তাকে। পূজার সেই পোস্টটি শেয়ার করে এমনটারই ইঙ্গিত দিয়েছে ঢালিউডের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

এদিকে বেশ কিছুদিন থেকে শাকিবের নাম জড়িয়ে পূজাকে নিয়ে খবর প্রকাশ হচ্ছে। প্রকাশিত খবরগুলোতে বলা হচ্ছে, শাকিব খানের বিপরীতে ‘মায়া’ সিনেমায় অভিনয় করছেন পূজা চেরী। এ প্রসঙ্গে এবার মুখ খুললেন পূজা চেরি। নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোষ্টের মাধ্যমে তিনি নিশ্চিত করেছেন যে, ‘মায়া’ সিনেমায় তিনি অভিনয় করছেন না। এছাড়া শাকিব খানের বিপরীতে ‘মায়া’ সিনেমায় অভিনয় নিয়ে নির্মাতাদের সাথে প্রাথমিক আলোচনা হলেও, কোন চুক্তি হয়নি বলেও জানিয়েছেন এই চিত্রনায়িকা।

তিনি লিখেছেন, ‘বেশ কিছু অনলাইন এ দেখছি, মায়া সিনেমাতে আমার নাম। সবাইকে জানাচ্ছি, মায়া সিনেমা নিয়ে আমার সাথে কোন প্রকার চুক্তি হয় নাই। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিক ভাবে আমার সাথে কথা বলেছিল। কিন্তু, আমি মায়া সিনেমাটি করছি না।  যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করবো, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। ধন্যবাদ। আশা করি বিষয়টি এখানেই শেষ হবে।‘ কিছুদিন আগেও সবসময় শাকিবের প্রশংসায় পঞ্চমুখ থাকা পূজা চাইছেন না শাকিবের সঙ্গে তার নাম না জড়াতে।

শাকিব খানের নিজের প্রডাকশক এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হচ্ছে ‘মায়া’ সিনেমাটি। প্রায় চার বছর আগে সিনেমাটি নির্মানের ঘোষণা দিয়েছিলেন সুপারস্টার শাকিব খান। ফেরারী ফরহাদের গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। অনেকদিন থেকেই সিনেমাটির দৃশ্যধারন শুরু নিয়ে চলছে জল্পনাকল্পনা। কিন্তু এখনো এর কাজ শুরু প্রসঙ্গে আনুষ্ঠানিক কিছু জানা যায়নি। সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে, সরকারী অনুদান প্রাপ্তির আবেদনে সিনেমাটির নায়িকা হিসেবে পূজা চেরীর নাম ছিল।

তবে শাকিব খানের বিপরীতে ‘মায়া’ সিনেমায় পূজা চূড়ান্ত ছিলেন না বলে জানিয়েছে এসকে ফিল্মস। প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ্য থেকে বলা হয় যে, সরকারী অনুদান পাওয়ার জন্য সম্ভাব্য শিল্পীদের নাম প্রস্তাবনায় যে কারো নাম থাকতে পারে। সেই হিসেবে পূজার নাম উল্লেখ ছিল। এছাড়া পূজার সঙ্গে ‘মায়া’ সিনেমার ব্যাপারে কোনো চুক্তিই ছিল না বলেও নিশ্চিত করেছে সংশ্লিষ্ট একটি সূত্র। পূজা নিজে জানানোর বহু আগেই তাকে বাদ দেওয়া হয়েছে বলে মন্তব্য করেছে সূত্রটি।

উল্লেখ্য যে, সাম্প্রতিক সময়ে সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমার ঘোষণা পাওয়া গেলেও এর মধ্যে কোন সিনেমাই আলোর মুখ দেখছে না। ইতিমধ্যে চারটার মত সিনেমার ঘোষণা দিলেও কোন সিনেমারই কাজ শুরু হয়নি। এই সিনেমাগুলোর মধ্যে একটি হচ্ছে ‘মায়া’। এছাড়া কিছুদিন আগে রায়হান রাফি পরিচালিত ‘প্রেমিক’ সিনেমায় শাকিবের অভিনয়ের কথা শোনা গেলেও, সেটির কাজও হচ্ছে না বলে জানা গেছে। এর বাইরে আছে সানী সানোয়ার পরিচালিত ‘ শের খান’, হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’। এই প্রতিটি সিনেমা নিয়েই অনিশ্চয়তা দেখা গেছে দর্শকদের মাঝে।

প্রসঙ্গত, শাকিব খান অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিলো গত বছরের ঈদুল ফিতরে। একই সাথে ‘গলুই’ এবং ‘বিদ্রোহী’ নামে দুটি সিনেমা নিয়ে হাজির হয়েছিলেন এই সুপারস্টার। বর্তমানে শাকিব খানের তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলো হচ্ছে তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’, বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’। এই সিনেমাগুলোর মুক্তি নিয়েও নির্মাতাদের মাঝে কোন উৎসাহ দেখা যাচ্ছে না। শোনা যাচ্ছে আগামী ঈদে মুক্তি পেতে পারে এই তিনটি সিনেমা।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহ বাঁচাতে হিন্দি অথবা শাকিব খানের নতুন সিনেমা চান প্রদর্শকরা
তিন সিনেমা নিয়ে আগামী ঈদে প্রেক্ষাগৃহে ফিরছেন শাকিব খান
শাকিব খানের ‘প্রেমিক’ নিয়ে অনিশ্চয়তাঃ বাদ পড়ছেন নির্মাতা রায়হান রাফি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d