তৃতীয় সপ্তাহেও প্রেক্ষাগৃহে দাপট অব্যাহত রাখছে শাকিব খানের ‘প্রিয়তমা’

শাকিব খানের ‘প্রিয়তমা’

গত ঈদুল আযহায় মুক্তি পেয়েছিলো মোট পাঁচটি সিনেমা। মুক্তির আগে থেকেই দর্শক এবং প্রদর্শকদের চাহিদার শীর্ষে ছিলো শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি। স্বাভাবিক ভাবেই দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর থেকেই মাল্টিপ্লেক্স এবং একক পর্দার পেক্ষাগৃহগুলোতে দাপট দেখাচ্ছে ‘প্রিয়তমা’। ঈদের দিন থেকে দৈনিক প্রায় প্রতিটি প্রদর্শনী হাউজফুল হতে দেখা গেছে। নির্মাতাদের সূত্রে জানা গেছে মুক্তির তৃতীয় সপ্তাহেও প্রেক্ষাগৃহে দাপট অব্যাহত রাখছে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি।

বাংলাদেশের সিনেমার বক্স অফিস আয় হিসেবের কোন নির্ভরযোগ্য মাধ্যম এখনো গড়ে উঠেনি। তবে মুক্তির পর ‘প্রিয়তমা’ সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহ ছিলো চোখে পরার মত। দীর্ঘ দিন পর পুরোপুরি নতুন লুকে হাজির হয়েছে দেশের সবচেয়ে বড় তারকা শাকিব খান। সিনেমাটিতে শাকিব খানের কয়েকটি লুক সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে প্রশংসিত হতে দেখা গেছে। বিশেষ করে ৮০ বছরের বৃদ্ধের লুকে শাকিব খান রীতিমত আলোচনার ঝড় তুলেছিলেন। দেশের প্রেক্ষাগৃহগুলোতে তাই দর্শকদের সমাগমও ছিলো সাম্প্রতিক সময়ের অন্যতম আলোচনার বিষয়।

জানা গেছে, মাত্র এক সপ্তাহেই বক্স অফিসে সুপারহিট হিসেবে আবর্ভুত হয়েছে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটাই জানিয়েছেন এর নির্মাতা হিমেল আশরাফ। এই নির্মাতা সূত্রে জানা গেছে, ২৯ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত ১০৭টি প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ সিনেমার মোট প্রদর্শনী ছিলো ৩১৫০টির বেশী। আর এই ৭ দিনে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটির টিকেট বিক্রি থেকে মোট আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ১০ কোটি ৩০ লাখ টাকা। বক্স অফিসে এই আয়ের হিসেবে সিনেমাটিকে ইতিমধ্যে সুপারহিট হিসেবে আখ্যায়িত করেছেন হিমেল আশরাফ।

এদিকে দ্বিতীয় সপ্তাহে কানাডা ও আমেরিকায় মুক্তি পেতে যাচ্ছে ‘প্রিয়তমা’। হিমেল আশরাফ জানিয়েছেন এই দুই দেশে ৭ জুলাই থেকে ৪২টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি। আর দ্বিতীয় শুক্রবার থেকে দেশের ১০৮টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে সিনেমাটির। সব মিলিয়ে দ্বিতীয় সপ্তাহে বিশ্বব্যাপী ১৫০টি প্রেক্ষাগৃহে দেখা যাবে শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। দ্বিতীয় শুক্রবার দেশের কয়েকটি মাল্টিপ্লেক্স এবং একক পর্দার প্রেক্ষাগৃহ ঘুরে দেখা গেছে ‘প্রিয়তমা’ সিনেমার বেশীরভাগ প্রদর্শনী হাউজফুল যাচ্ছে।

দেশীয় প্রেক্ষাগৃহে দুর্দান্ত দুই সপ্তাহ কাটিয়ে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি তৃতীয় সপ্তাহেও দর্শকদের আগ্রহের শীর্ষে অবস্থান করছে। প্রেক্ষাগৃহ দখলের লড়াইয়ে তৃতীয় সপ্তাহেও অপ্রতিদ্বন্ধী সুপারস্টার শাকিব খান। ‘প্রিয়তমা’ সিনেমার পরিচালক হিমেল আশরাফ সূত্রে জানা গেছে, তৃতীয় সপ্তাহে ৮৪ টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমা। বিষয়টি নিশ্চিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তৃতীয় সপ্তাহের প্রেক্ষাগৃহের তালিকা প্রকাশ করেছেন হিমেল আশরাফ এবং শাকিব খান। এমনকি দেশের মাল্টিপ্লেক্সগুলোতেও শক্ত অবস্থানে রয়েছে এই সিনেমা।

উল্লেখ্য যে, অ্যাকশন রোম্যান্টিক গল্পে নির্মিত ‘প্রিয়তমা’ সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতা বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। প্রয়াত ফারুক হোসেনের কাহিনীতে যৌথভাবে ‘প্রিয়তমা’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। আর এতে ফাইট ডিরেক্টর এবং কোরিওগ্রাফার দেশের বাইরের থাকবেন বলে জানা গেছে। সিনেমাটিকে নির্মাতা হিমেল আশরাফ তার ‘ড্রিম প্রজেক্ট’ হিসেবে বলে আসছেন অনেক আগে থেকেই।

আরো পড়ুনঃ
প্রিয়তমা রিভিউ: হিমেলের হাত ধরে শাকিবের অন্যতম সেরা অভিনয়ের সিনেমা
‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্টলুকে ঝড় তুললেন ঢালিউড সুপারস্টার শাকিব খান
মাত্র এক সপ্তাহেই বক্স অফিসে সুপারহিট শাকিব খানের ‘প্রিয়তমা’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d