শুরু হলো শাকিব খানের ‘প্রিয়তমা’: ফার্স্টলুকে দারুণ চমক দিলেন সুপারস্টার

শাকিব খানের ‘প্রিয়তমা’

চলতি বছরের ঈদুল ফিতরে দেশের ১০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’। মুক্তির সিনেমাটি নিয়ে দর্শকদের ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে। একক স্ক্রিনের প্রেক্ষাগৃহের পাশাপাশি মাল্টিপ্লেক্সেও দারুণ ব্যবসা করতে সক্ষম হয়েছে ‘লিডার আমিই বাংলাদেশ’। ঈদের পরপরই শাকিব খানকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন নির্মাতা হিমেল আশরাফ। আগামী ঈদুল আজহায় মুক্তির লক্ষ্যে সম্প্রতি শুরু হয়েছে দীর্ঘদিন থেকে আলোচনায় থাকা শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার কাজ।

বেশ কয়েক বছর ‘প্রিয়তমা’ সিনেমাটির ঘোষণা দিয়েছিলেন দেশীয় সিনেমার সবচেয়ে বড় তারকা শাকিব খান। বিভিন্ন কারনে সিনেমাটির নির্মান নিয়ে দেখা গিয়েছিলো অনিশ্চয়তা। অবশেষে ভার্সেটাইল মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি নির্মান করতে যাচ্ছেন আলোচিত পরিচালক হিমেল আশরাফ। আগেই জানা গিয়েছিলো ৮ মে থেকে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিবেন সুপারস্টার শাকিব খান। ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নেয়ার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন শাকিব খান। সেই সাথে প্রকাশ করেছেন ‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্টলুক পোষ্টার।

সদ্য প্রকাশিত ফার্স্টলুক পোষ্টারে নতুন রুপে ভক্তদের দারুণ চমক উপহার দিলেন সুপারস্টার শাকিব খান। লম্বা চুলে চুঁটি বাঁধা, মুখ ভর্তি দাঁড়ি এবং দুই ঠোঁটের ফাঁকে সিগারেট নিয়ে দুর্দান্ত এক রুপে দেখা গেছে এই তারকাকে। এছাড়া পোস্টারটির কিছুটা আবছা ব্যাকগ্রাউন্ড পুরো বিষয়কে করে তুলেছে অনেকটা রহস্যময়। সব মিলিয়ে সাম্প্রতিক সময়ের বেশ কয়েকটি সিনেমার মত ‘প্রিয়তমা’ সিনেমায়ও নিজেকে নতুন রুপে উপস্থাপন করছেন তিনি। আর ফার্স্টলুক পোষ্টার থেকে জানা গেছে, আসছে ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা।

অবশ্য ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানকে নতুন রুপে উপস্থাপনের ইঙ্গিত আগেই দিয়েছিলেন নির্মাতা হিমেল আশরাফ। হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমায় নতুনভাবে হাজির হওয়ার জন্য বেশ কিছুদিন থেকে শাকিব খান নিজেকে প্রস্তুত করছেন বলেও জানা গিয়েছিলো। এতে শাকিব খানের লুক প্রসঙ্গে হিমেল আশরাফ বলেছিলেন, ‘শাকিব ভাইকে একেবারে নতুন লুকে হাজির করা হবে, যা তার দীর্ঘ ক্যারিয়ারে স্ক্রিনে দেখা যায়নি। নিজেকে পুরোপুরি ভেঙে আবার নতুনভাবে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। অপরিপাটি, অগোছালো লুকের একটি চরিত্র থাকবে। এ কারণে তিনি ওজন কমাচ্ছেন এবং ক্যামেরার সামনে আসছেন না।‘

ঘোষণার সময় ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে বুবলীর অভিনয়ের কথা শোনা গেলেও শেষ পর্যন্ত সেটি হয়নি। সিনেমাটিতে শাকিব খানের ‘প্রিয়তমা’ হচ্ছেন কলকাতা বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। এর আগে ঢালিউডের পাশাপাশি কলকাতা বাংলার একাধিক অভিনেত্রীর সাথে দেখা গেছে এই তারকাকে। শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমায় কলকাতা বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পালের অভিনয়ের বিষয়টি আগেই নিশ্চিত করেছিলেন নির্মাতা হিমেল আশরাফ। শাকিব খানের সাথে পর্দায় দেখা যায়নি এমন কাউকেই এই চরিত্রে খুঁজছিলেন বলে জানিয়েছেন এই নির্মাতা।

অ্যাকশন রোম্যান্টিক গল্পে নির্মিত হতে যাচ্ছে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। প্রয়াত ফারুক হোসেনের কাহিনীতে যৌথভাবে ‘প্রিয়তমা’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। আর এতে ফাইট ডিরেক্টর এবং কোরিওগ্রাফার দেশের বাইরের থাকবেন বলে জানা গেছে। সিনেমাটিকে নির্মাতা হিমেল আশরাফ তার ‘ড্রিম প্রজেক্ট’ হিসেবে বলে আসছেন অনেক আগে থেকেই।

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে শাকিবকে নিয়ে হিমেল আশরাফের ‘প্রিয়তমা’: ঈদুল আজহায় মুক্তি
শাকিব খানের ‘প্রিয়তমা’ হচ্ছেন কলকাতা বাংলার অভিনেত্রী ইধিকা পাল
ঈদে আগ্রহের শীর্ষে শাকিবের ‘লিডার’: খুলছে বেশকিছু বন্ধ প্রেক্ষাগৃহ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d