দ্বিতীয় ডোজ নিয়েও করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা আলমগীর

বর্ষীয়ান অভিনেতা আলমগীর

বর্ষীয়ান অভিনেতা আলমগীর

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার বর্ষীয়ান অভিনেতা আলমগীর। করোনা টীকার দ্বিতীয় ডোজের নেয়ার ছয় দিনের মাথায় ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন আলমগীরের স্ত্রী কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। ঢাকার একটি হাসপাতালে আলমগীর চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন বলে সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান রুনা লায়লা।

বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ আলমগীর গত ১৮ এপ্রিল করোনা পরীক্ষা করার পর নিশ্চিত হয়েছেন তার করোনা আক্রান্তের বিষয়টি। আলমগীরের শারীরিক অবস্থা সম্পর্কে রুনা লায়লা বলেন, ‘আলমগীর সাহেব এখন মোটামুটি ভালো আছেন। তার জন্য সবাই দোয়া করবেন। আমার বিশ্বাস, সবার প্রার্থনায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

এদিকে এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে আলমগীরের কন্যা আঁখি আলমগীর বলেন, ‘দুদিন আগে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। আল্লাহর রহমতে ভালো আছেন। বাবার জন্য সবার কাছে দোয়া চাইছি।‘

উল্লেখ্য যে, গত ১৪ ফেব্রুয়ারি একসঙ্গে করোনার প্রথম ডোজ নেন আলমগীর ও গায়িকা রুনা লায়লা। এরপর গত ১৭ এপ্রিল তারা ভাইরাসটির দ্বিতীয় ডোজ নেন বলে জানা গেছে। কিন্তু টীকা নেয়ার সপ্তাহ না পেরোতেই করোনায় আক্রান্ত হলেন আলমগীর।

ঢাকাই সিনেমার অন্যতম সফল এবং জনপ্রিয় অভিনেতা আলমগীর। পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের সিনেমায়ই দেখা গেছে এই অভিনেতাকে। শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবেও কাজ করেছেন তিনি।

আরো পড়ুনঃ
সোনালী সময়ের সিনেমার গল্পঃ কাজী হায়াতের ‘দেশপ্রেমিক’
সোনালী সময়ের সিনেমার গল্পঃ এজে মিন্টুর ‘সত্য মিথ্যা’
সোনালী সময়ের সিনেমার গল্পঃ মালেক আফসারীর ‘ক্ষতিপূরণ’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d