‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্টলুকে ঝড় তুললেন ঢালিউড সুপারস্টার শাকিব খান

‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্টলুকে

আগামী ঈদুল আযহায় মুক্তি পেতে যাচ্ছে দেশীয় সিনেমার সুপারস্টার শাকিব খান অভিনীত রোম্যান্টিক অ্যাকশন সিনেমা ‘প্রিয়তমা’। রোজার ঈদের পর শুরু হয়ে ইতিমধ্যে সিনেমাটির কাজ শেষ করে এনেছেন নির্মাতা হিমেল আশরাফ। আগামী ঈদে মুক্তিকে সামনে রেখে সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাটির ফার্স্টলুক। এর আগে এতে শাকিব খানের একটি পোষ্টার প্রকাশের মাধ্যমেই আলোচনার জন্য দিয়েছিলেন নির্মাতারা। এবার একটি ভিডিওর মাধ্যমে প্রকাশ করা হলো শাকিব খানের ‘প্রিয়তমা’ লুক। সদ্য প্রকাশিত ‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্টলুকে ঝড় তুলেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

শনিবার (১৭ই জুন) সন্ধ্যায় প্রকাশ করা হয়েছে হিমেল আশরাফ পরিচালিত ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্ট লুক। ৩০ সেকেন্ডের একটি ভিডিও শাকিব খানের ফ্যান পেইজ ও এসকে ফিল্মসের ইউটিউবে আসার সঙ্গে সঙ্গে অন্তর্জালে রীতিমত ঝড় তোলেছে। লম্বা চুল, অ্যাশ রঙের কাপড়ে ঢাকা মুখ, পরনে জিন্স জ্যাকেট এবং শেষে ছুড়ি ছুঁড়ে মারার মাধ্যমে ‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্টলুকে অ্যাকশন অবতারেই দেখা দিলেন এই তারকা। ৩০ সেকেন্ডের টিজারে শাকিবের এমন উপস্থিতি সিনেমাটির প্রতি সবার আগ্রহ বাড়িয়ে দিয়েছে কয়েক গুণ। ‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্ট লুকে শাকিবই ছিলেন একমাত্র আকর্ষন।

অবশ্য এর আগে পোষ্টার দিয়েই সিনেমাটির সম্ভাবনার জানান দিয়েছিলেন নির্মাতা হিমেল আশরাফ। ইতিমধ্যে বুকিং এজেন্ট থেকে শুরু করে প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহের শীর্ষে রয়েছে শাকিব খানের ‘প্রিয়তমা’। এরমধ্যেই বেশ কয়েকটি প্রেক্ষাগৃহ ‘চড়া মূল্যে’ সিনেমাটির বুকিং করেছে বলে জানিয়েছেন হিমেল আশরাফ। চলতি সপ্তাহে ‘প্রিয়তমা’ সিনেমার সেন্সর ছাড়পত্র পাওয়ার কথা জানিয়ে তিনি বলেন, ‘আমাদের বিশ্বাস সবচেয়ে বেশি রেন্টালে ঈদুল আজহায় সবচেয়ে বেশী সিনেমা হলে প্রিয়তমা চলবে। হল মালিক থেকে দর্শকরা যে পরিমাণ আগ্রহ দেখাচ্ছেন, তাদের প্রত্যাশা পূরণ করবে প্রিয়তমা।‘

অবশ্য ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানকে নতুন রুপে উপস্থাপনের ইঙ্গিত আগেই দিয়েছিলেন নির্মাতা হিমেল আশরাফ। হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমায় নতুনভাবে হাজির হওয়ার জন্য বেশ কিছুদিন থেকে শাকিব খান নিজেকে প্রস্তুত করছেন বলেও জানা গিয়েছিলো। এতে শাকিব খানের লুক প্রসঙ্গে হিমেল আশরাফ বলেছিলেন, ‘শাকিব ভাইকে একেবারে নতুন লুকে হাজির করা হবে, যা তার দীর্ঘ ক্যারিয়ারে স্ক্রিনে দেখা যায়নি। নিজেকে পুরোপুরি ভেঙে আবার নতুনভাবে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। অপরিপাটি, অগোছালো লুকের একটি চরিত্র থাকবে। এ কারণে তিনি ওজন কমাচ্ছেন এবং ক্যামেরার সামনে আসছেন না।‘

অ্যাকশন রোম্যান্টিক গল্পে নির্মানাধীন ‘প্রিয়তমা’ সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতা বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। প্রয়াত ফারুক হোসেনের কাহিনীতে যৌথভাবে ‘প্রিয়তমা’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। আর এতে ফাইট ডিরেক্টর এবং কোরিওগ্রাফার দেশের বাইরের থাকবেন বলে জানা গেছে। সিনেমাটিকে নির্মাতা হিমেল আশরাফ তার ‘ড্রিম প্রজেক্ট’ হিসেবে বলে আসছেন অনেক আগে থেকেই।

আরো পড়ুনঃ
একযোগে পাঁচ মহাদেশে মুক্তি পাচ্ছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’
ঈদে মুক্তির মিছিলে অর্ধ ডজনের বেশি সিনেমাঃ প্রেক্ষাগৃহ নিয়ে চাপে নির্মাতারা
ফার্স্টলুক প্রকাশেই শাকিবের ‘প্রিয়তমা’ প্রদর্শনে আগ্রহী ২৭টি প্রেক্ষাগৃহ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d