ছাড়পত্র পেয়েছে ‘প্রিয়তমা’: বৃদ্ধ লুকে প্রশংসায় ভাসছেন শাকিব খান

ছাড়পত্র পেয়েছে ‘প্রিয়তমা’

হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমার মাধ্যমে আগামী ঈদে বড় পর্দায় ফিরছেন দেশীয় সিনেমার সবচেয়ে বড় তারকা শাকিব খান। কিছুদিন আগেই প্রকাশ করা হয়েছিলো সিনেমাটিতে শাকিব খানের ফার্স্টলুক, যেখানে দুর্দান্ত লুকে দেখা গিয়েছিলো এই তারকাকে। এরপর আবারো ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের লুক প্রকাশ করেছেন নির্মাতারা। এবার তাকে দেখা গেছে ৮০ বছরের বৃদ্ধ হিসেবে। জানা গেছে ঈদে মুক্তির লক্ষ্যে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘প্রিয়তমা’ সিনেমাটি। আর বৃদ্ধ লুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন শাকিব খান।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এর নির্মাতা হিমেল আশরাফ। একই সিনেমায় পরস্পর বিপরীতমুখী দুই লুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ঝড় তুলেছেন শাকিব খান। শাকিব খানের ভক্ত কিংবা সমালোচকদের পাশাপাশি লুকটি নিয়ে প্রশংসায় মেতেছেন তারকারাও। এই তালিকায় রয়েছেন অঞ্জনা, মাহিয়া মাহি, পরীমনি, ববি হক, অভিনেত্রী নিপুন চিত্রনায়িকা নিশাত সালওয়া ফারিন খান, রাজ রিপা, সালহা খানম নাদিয়া, চিত্রনায়ক নিরব, চিত্রনায়ক ইমন, সাইমন, অপূর্ব, শাহরিয়ার নাজিম জয়, কণ্ঠশিল্পী কোনাল, ইমরান, তানজীব সারোয়ার, বেলাল খান সহ আরো অনেকে।

এদিকে কিছুদিন আগে ৩০ সেকেন্ডের টিজারে দুর্দান্ত অ্যাকশন অবতারে হাজির হয়েছিলেন শাকিব খান। এবার বৃদ্ধ লুকেও প্রশংসায় ভাসছেন এই তারকা। ইতিমধ্যে ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে ‘প্রিয়তমা’ নিয়ে সবার আগ্রহ আকাশচুম্বী। ঈদে নিজেদের প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ প্রদর্শনের জন্য বড় অংকের বুকিং মানি দিচ্ছেন মালিকরা। শোনা যাচ্ছে আনুষ্ঠানিকভাবে প্রেক্ষাগৃহ বুকিং শুরু হওয়ার আগেই সিনেমাটি প্রদর্শন নিশ্চিত করেছে ৬০টির বেশী প্রেক্ষাগৃহ। প্রতিবারের মত এই ঈদেও শাকিব খানের দখলে ১০০-এর বেশী প্রেক্ষাগৃহ থাকবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

ঈদে মুক্তির লক্ষ্যে নির্মানাধীন সিনেমাটির কাজ সঠিক সময়ে শেষ হবে কিনা সেটা নিয়ে দেখা গিয়েছিলো অনিশ্চয়তা। তবে জানা গেছে, একমাস শুটিংয়ের মাধ্যমে শেষ হয়েছে সিনেমাটির দৃশ্যধারন। সর্বশেষ গানের চিত্রায়নের মাধ্যমে শেষ হয়েছে ‘প্রিয়তাম’ সিনেমার কাজ। অন্যদিকে ইতিমধ্যে কোন কর্তন ছাড়াই ছাড়পত্র পেয়েছে ‘প্রিয়তমা’, এমনটাই নিশ্চিত করেছেন পরিচালক হিমেল আশরাফ। আর সর্বশেষ চিত্রায়িত গানের জন্য সেন্সর বোর্ড থেকে আলাদাভাবে অনুমতি নেয়া হবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

এ প্রসঙ্গে হিমেল আশরাফ বলেন, ‘কোনো রকম কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পেয়েছি। শুটিংয়ের পাশাপাশি সব শিল্পীদের ডাবিংও সম্পন্ন হয়েছে। বর্তমানে শেষ সময়ে পোস্ট প্রডাকশনের কাজ চলছে।‘ সিনেমাটির গানের চিত্রায়নের বিষয়টি নিয়ে তিনি আরো বলেন, ‘একটি গানের শুটিং শেষ হল বুধবার। গানটির জন্য শনিবার সেন্সর থেকে অনুমতি নেয়ার প্রক্রিয়া সম্পন্ন করতে পারবো।‘ প্রথমে অ্যাকশন আবতারের পর এবার বৃদ্ধ লুক প্রকাশ করে সিনেমাটি নিয়ে সবার আগ্রহ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন এর নির্মাতারা। স্বাভাবিকভাবেই ঈদে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে আলোচনায় রয়েছে শাকিব খানের ‘প্রিয়তমা’।

উল্লেখ্য যে, অ্যাকশন রোম্যান্টিক গল্পে নির্মানাধীন ‘প্রিয়তমা’ সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতা বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। প্রয়াত ফারুক হোসেনের কাহিনীতে যৌথভাবে ‘প্রিয়তমা’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। আর এতে ফাইট ডিরেক্টর এবং কোরিওগ্রাফার দেশের বাইরের থাকবেন বলে জানা গেছে। সিনেমাটিকে নির্মাতা হিমেল আশরাফ তার ‘ড্রিম প্রজেক্ট’ হিসেবে বলে আসছেন অনেক আগে থেকেই।

আরো পড়ুনঃ
‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্টলুকে ঝড় তুললেন ঢালিউড সুপারস্টার শাকিব খান
ফার্স্টলুক প্রকাশেই শাকিবের ‘প্রিয়তমা’ প্রদর্শনে আগ্রহী ২৭টি প্রেক্ষাগৃহ
ঈদে মুক্তির মিছিলে অর্ধ ডজনের বেশি সিনেমাঃ প্রেক্ষাগৃহ নিয়ে চাপে নির্মাতারা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d