‘ক্যাসিনো’ টিজারে রহস্যময়ী বুবলীঃ মুখোমুখি নিরব এবং তাসকিন

‘ক্যাসিনো’ টিজারে

আগামী ঈদে মুক্তির সম্ভাবনা নিয়ে সম্প্রতি প্রকাশ করা হয়েছে ‘ক্যাসিনো’ সিনেমার টিজার। সৈকত নাসির পরিচালিত সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন নিরব, বুবলী ও তাসকিন। আগেই জানা গিয়েছিলো রহস্য এবং থ্রিলারধর্মী গল্পে নির্মিত হয়েছে ‘ক্যাসিনো’ সিনেমাটি। রাস্তার পাশ থেকে বিপুল পরিমাণ অর্থ উদ্ধারের মাধ্যমে শুরু হয় সিনেমাটির সাসপেন্স। প্রকাশিত ‘ক্যাসিনো’ টিজারে রহস্যময়ী হিসেবে হাজির হয়েছে চিত্রনায়িকা বুবলী। আর ভালো-মন্দের লড়াইয়ে মুখোমুখি নিরব এবং তাসকিন।

প্রকাশিত ‘ক্যাসিনো’ টিজারে বুবলীকে কখনও আবেদনময়ী আবার কখনও রহস্যময়ী হিসেবে দেখা গেছে। সিনেমাটিতে নিরবকে দেখা যাবে গোয়েন্দা পুলিশ কর্মকর্তা হিসেবে। আর প্রধান নেতিবাচক চরিত্রে আছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমান। ক্যাসিনোর অন্ধকার জগতকে সিনেমাটির মাধ্যমে তুলে আনা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। অ্যাকশন থ্রিলার প্রধান্য পাওয়া টিজারটিতে নীরবের মুখোমুখি হতে দেখা গেছে তাসকিনকে।

এক মিনিট দৈর্ঘের ‘ক্যাসিনো’ টিজারে ইতিমধ্যে ভালো কিছুর ইঙ্গিত পাওয়া গেছে। টিজারটি প্রকাশের পরই এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা লক্ষ্য করা গেছে। বেশীরভাগ দর্শকই সিনেমাটির প্রশংসা করছেন। ‘ক্যাসিনো’ মুক্তির পর প্রেক্ষাগৃহে ভালো সাড়া ফেলবে বলেও মনে করছেন অনেকে। তবে ঈদে মুক্তির ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত এখনো হয়নি বলে জানা গেছে। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে, ঈদে মুক্তির বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে চলতি সপ্তাহে।

প্রকাশিত টিজার নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া নিয়ে ‘ক্যাসিনো’ সিনেমাটির পরিচালক সৈকত নাসির জানান, টিজার দেখে দর্শক প্রশংসা করছেন। সিনেমাটি নিয়েও তিনি আশাবাদী বলে জানিয়েছেন সৈকত নাসির। এদিকে সিনেমাটি প্রসঙ্গে নিরব বলেন, ‘কাজটি নিয়ে আমি অনেক বেশি সিরিয়াস থেকেছি। ভালো কিছু করার চেষ্টা করেছি। কাজটিকে একটি মিশন হিসেবে শেষ করেছি। এর মাধ্যমে বাংলা ছবির দর্শক নতুন প্যাটার্নে থ্রিলার গল্পের সিনেমা দেখবেন। আমাদের চেষ্টার কোনো ত্রুটি ছিল না।‘

চলতি বছরে মুক্তি পেলেও ‘ক্যাসিনো’ সিনেমাটির কাজ শেষ হয়েছে অনেক আগে। করোনা এবং অন্যান্য কারনে সিনেমাটির মুক্তি বিলম্বিত হয়েছে বলে জানা গেছে। সুপারস্টার শাকিব খানের সাথে একটানা অনেকগুলো সিনেমার পর নীরবের সাথে ‘ক্যাসিনো’ দিয়ে জুটি বাধেন চিত্রনায়িকা বুবলী। সে হিসেবে শাকিব খান ছাড়া অন্য নায়কের বিপরীতে এটিই বুবলীর প্রথম সিনেমা। ২০২৩ সালে মুক্তির ঘোষণা গেই দিয়েছিলেন এর নির্মাতার সৈকত নাসির। এবার টিজার প্রকাশের মাধ্যমে সেটি নিশ্চিত করলেন নির্মাতারা।

সৈকত নাসির পরিচালিত আবদুল্লাহ জহির বাবুর গল্পে ‘ক্যাসিনো’ সিনেমার চিত্রনাট্য এবং সংলাপ যৌথভাবে লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান। নীরব, তাসকিন এবং বুবলী ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন দোয়েল ম্যাশ, নিপা আহমেদ রিয়েলি প্রমুখ। সিমপ্লেক্স ইন্টারন্যাশনালের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন রাজীব সারোয়ার। আর এটি প্রদর্শনের দায়িত্বে আছে দেশীয় চলচ্চিত্রের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আর এটি সম্পাদনা করেছেন আল মামুন।

আরো পড়ুনঃ
একযোগে পাঁচ মহাদেশে মুক্তি পাচ্ছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’
নতুন জুটিকে নিয়ে শুরু হলো অপূর্ব রানা পরিচালিত সিনেমা ‘রাইটার’
ঈদে মুক্তির মিছিলে অর্ধ ডজনের বেশি সিনেমাঃ প্রেক্ষাগৃহ নিয়ে চাপে নির্মাতারা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d