শুরু হচ্ছে ইফতেখার চৌধুরী পরিচালিত তারকাবহুল ওয়েব ফিল্ম ‘ড্রাইভার’

ইফতেখার চৌধুরী পরিচালিত

ইফতেখার চৌধুরী পরিচালিত

ঢালিউডে ডিজিটাল সিনেমার অন্যতম জনপ্রিয় নির্মাতা ইফতেখার চৌধুরী। সাধারণত অ্যাকশন নির্ভর সিনেমা নির্মান করতে দেখা গেছে। তার পরিচালিত আলোচিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘অগ্নি’, ‘অগ্নি ২’, ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’ এবং ‘বিজলী’। বর্তমানে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ নামে একটি লেডী অ্যাকশন সিনেমা নির্মানাধীন রয়েছে। এর মধ্যেই ইফতেখার চৌধুরী ঘোষনা দিলেন একটি সিনেমার। ইফতেখার চৌধুরী পরিচালিত তারকাবহুল এই ওয়েব ফিল্মটির নাম ‘ড্রাইভার’।

নির্মাতা সূত্রে জানা গেছে ‘ড্রাইভার’ সিনেমায় অভিনয় করছেন মোশাররফ করিম, মাহিয়া মাহি, সজল, আমান রেজাসহ অনেকে। আগামী ২রা নভেম্বর থেকে মানিকগঞ্জে শুরু হচ্ছে ‘ড্রাইভার’ এর দৃশ্যধারন। সিনেমাটিতে মোশাররফ করিমকে একজন ড্রাইভার ও মাহি অভিনয় করবেন একজন যাত্রীর চরিত্রে। আর সাথে চমক হিসেবে থাকবে সজলের চরিত্রটি। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে ইফতেখার চৌধুরী বলেন, ‘সজলের চরিত্রটি এখনই জানাতে চাই না। টুইস্ট নষ্ট করতে চাই না। তাছাড়া কাজটি বড় আয়োজনের।‘

এছাড়া অ্যাকশন গল্পের বাইরে নির্মিতব্য সিনেমাটি প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘আমার কাজগুলো মানেই দর্শকরা মনে করেন ফাটাফাটি অ্যাকশন। কিন্তু ড্রাইভার হবে ঠিক উল্টো! তবে এটি পুরোপুরি থ্রিলার গল্পের কাজ। মিনিটে মিনিটে সাসপেন্স ক্রিয়েট করবে। মাইন্ড গেমিং কিছু ব্যাপার থাকবে।‘ সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই দেশীয় ওটিটি প্লাটফর্ম বায়স্কোপে মুক্তি পাবে ৯০ মিনিট ব্যাপ্তীর ‘ড্রাইভার’। কুইট অব সেট প্রোডাকশনের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে ইফতেখার চৌধুরী পরিচালিত নতুন এই ওয়েব ফিল্ম।

প্রসঙ্গত, ‘ড্রাইভার’ ওয়েব ফিল্মের মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করতে যাচ্ছেন ইফতেখার চৌধুরী এবং মাহিয়া মাহি। এর আগে এই নির্মাতার পরিচালনায় ‘অগ্নি’ এবং ‘অগ্নি ২’ সিনেমা দুটিতে অভিনয় করেছিলেন মাহিয়া মাহি। আর ‘ড্রাইভার’র মাধ্যমে প্রথমবার ওটিটিতে কাজ করতে যাচ্ছেন ইফতেখার চৌধুরী। উল্লেখ্য যে, এই নির্মাতার ‘’ সিনেমাটির ক্লাইমেক্স দৃশ্যের কাজ বাকি আছে। ‘মুক্তি’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন নবাগত রাজ রীপা।

আরো পড়ুনঃ
আগামী বছর ঈদে আসছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘প্রিয়তমা’!
জাজ মাল্টিমিডিয়ার ‘রাস্তা’ সিনেমায় সিয়ামের পারিশ্রমিক ১ হাজার ১ টাকা!
নির্মানাধীন ১০ সিনেমা নিয়ে সময়ের ব্যস্ততম তারকা জিয়াউল রোশান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d