কৌশিকের নতুন সিনেমা দিয়ে টলিউডে অভিষিক্ত হচ্ছেন সায়নী গুপ্ত

কৌশিকের নতুন সিনেমা

ইতিমধ্যে বলিউডে নিজস্ব অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছেন কলকাতার বঙ্গ তনয়া সায়নী গুপ্ত। ওটিটি এবং বড় পর্দা মিলিয়ে বলিউডের বেশ কয়েকটি সিরিজ এবং সিনেমায় দেখা গেছে সায়নীকে। তার বলিউড প্রকল্পগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘বার বার দেখো’, ‘জুইগ্যাটো’, ‘আর্টিকেল ১৫’, ‘জলি এলএলবি ২’, ‘পার্চড’, ‘মার্গারিটা উইথ এ স্ট্র’, ‘ফোর মোর শট প্লিজ’, ইত্যাদি। তাঁর অভিনয়ের পাশাপাশি অনন্য শৈলীর জন্য ভক্তদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি জানা গেছে কৌশিকের নতুন সিনেমা দিয়ে এবার টলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন সায়নী গুপ্ত।

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠিত হয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন এই সিনেমার মোহরত। সিনেমাটির মাধ্যমে টলিউডে অভিষিক্ত হচ্ছেন সায়নী গুপ্ত। ‘অসুখ বিসুখ’ নামের সিনেমাটি জীবনের অন্যধারার গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে বলে জানা গেছে। একঝাঁক বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির তারকার মাঝে এতে দেখা যাবে সায়নীকে। সিনেমাটিতে সায়নীর সাথে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ইশা সাহা, অঙ্কুশ। এছাড়াও এতে লাবণী সরকার ও পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতাদেরও দেখা যাবে বলে নিশ্চিত হওয়া গেছে।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, চিকিৎসাবিজ্ঞানের কথাকে উপজীব্য করে নির্মিত হচ্ছে সিনেমাটি। সেই সাথে থাকছে মজার সব ঘটনা। এর মাধ্যমে দীর্ঘ বিরতির পর আবারো হাসির সিনেমা নিয়ে আসছেন কৌশিক। যদিও গল্পের বিষয়বস্তু কিন্তু মোটেই হাসির নয়। পর্দায় না থাকলেও, সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন কৌশিক পুত্র উজান গঙ্গোপাধ্যায়। বাবার সঙ্গে মিলে এই ছবির সংলাপ লিখেছেন তিনি। এছাড়া সঙ্গীত পরিচালনার পাশাপাশি ‘অসুখ বিসুখ’ সিনেমায় থাকছে ইন্দ্রদীপ দাশগুপ্তর গান।

বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীকে বিভিন্ন সময়ে টলিউডের সিনেমায় দেখা গিয়েছে। এর আগে পরিচালক অরিন্দম শীলের ‘খেলা যখন’ সিনেমায় সায়নীর অভিনয় করার কথা ছিল। কিন্তু সেই সিনেমায় অভিনয় করা হয়ে ওঠেনি এই অভিনেত্রীর। তবে ‘অসুখ বিসুখ’ সিনেমায় সায়নীর চরিত্র নিয়ে অত্যন্ত আশাবাদী পরিচালক। টলিউডে পা রেখেও যে একইভাবে সায়নী দাপিয়ে তার কাজে ছাপ রাখতে পারবেন বলে মনে করছেন সবাই। কলকাতার পাশাপাশি আরও বেশকিছু জায়গায় চিত্রায়িত হবে এই সিনেমাটি।

প্রসঙ্গত আগামী ২রা জুন মুক্তি পেতে যাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত নতুন ছবি ‘অর্ধাঙ্গিনী’। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন, চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং জয়া আহসান। মুক্তি প্রতীক্ষিত ‘অর্ধাঙ্গিনী’ সিনেমাটিতে দেখানো হবে সম্পর্কের টানাপোড়েনের গল্প। স্বামীর উপর কার অধিকার বেশি প্রাক্তন নাকি বর্তমানের? কে তাঁকে বেশি পেয়েছে প্রাক্তন নাকি বর্তমান? এই দুটি দিক নিয়ে ঘটনা প্রবাহে এগিয়ে যাবে সিনেমাটির গল্প।

আরো পড়ুনঃ
বাবা যাদবের নতুন সিনেমায় জুটি বাঁধছেন সোমরাজ ও নুসরত ফারিয়া
সৃজিতের হাত ধরে পূজায় আসছে বাংলা সিনেমার প্রথম কপ ইউনিভার্স
যুগল নির্মাতা নন্দিতা-শিবপ্রসাদ পরিচালিত নতুন সিনেমায় মিমি এবং আবির

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d