ইন্ডিয়ানা জোনস সিনেমায় ফোর্ডের সাথে যুক্ত হলেন আন্তোনিও ব্যান্দেরাস

ইন্ডিয়ানা জোনস সিনেমায়

ইন্ডিয়ানা জোনস সিনেমায়

কিছুদিন আগেই শুরু হয়েছে ‘ইন্ডিয়ানা জোনস’ সিনেমার পঞ্চম পর্বের দৃশ্যধারনের কাজ। ইতিমধ্যে সিনেমাটির শুটিং সেটের কয়েকটি ছবিও প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কয়েকবার পিছিয়ে গিয়ে নতুন করে শুরু হয়েছিলো সিনেমাটির কাজ। সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিচ্ছেন অভিনেতা হ্যারিসন ফোর্ড। এদিকে সম্প্রতি সিনেমাটি নিয়ে জানা গেছে নতুন খবর। প্রকাশিত খবর অনুযায়ী ইন্ডিয়ানা জোনস সিনেমায় ফোর্ডের সাথে যুক্ত হয়েছেন আন্তোনিও ব্যান্দেরাস।

হলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘ইন্ডিয়ানা জোনস’ সিনেমার পঞ্চম পর্বে অভিনয়ের জন্য ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। তবে সিনেমাটিতে আন্তোনিও ব্যান্দেরাসের চরিত্রটি কেমন হবে সে ব্যাপারে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। পরিচালক জেমস ম্যানগোল্ড ইন্ডিয়ানা জোনস সিনেমায় আন্তোনিও ব্যান্দেরাসের জন্য গুরুত্বপূর্ন একটি চরিত্র তৈরি করেছেন। জেজ এবং জন-হেনরি বাটারওয়ার্থের সাথে যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা নিজেই।

এই ফ্রাঞ্ছাইজির আগের সিনেমাগুলো পরিচালনা করেছিলেন স্টিভেন স্পিলবার্গ। কিন্তু হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী ‘ইন্ডিয়ানা জোনস ৫’ সিনেমাটি পরিচালনা করছেন জেমস ম্যানগোল্ড। তবে সিনেমাটির প্রযোজক হিসেবে থাকছেন স্টিভেন স্পিলবার্গ। আর তার সাথে সহ-প্রযোজক হিসেবে থাকছেন ক্যাথলিন কেনেডি, ফ্রাঙ্ক মার্শাল এবং সিমন ইমানুয়েল। এছাড়া আগের পর্বগুলোর মত এই পর্বেও সঙ্গীত পরিচালনায় থাকছেন জন উইলিয়ামস।

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন হ্যারিস ফোর্ড, যাকে কিছুদিন আগেই যুক্তরাজ্যের পাইনউড স্টুডিও’তে দেখা গেছে। হ্যারিস ফোর্ড এবং আন্তোনিও ব্যান্দেরাস ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করছেন ম্যাডস মিকেলসেন, ফবি ওউয়ালার-ব্রিজ, বয়েড হল্বরোক, শাউনেতে রেনে উইলসন এবং থমাস ক্রেটসছম্যান। প্রাথমিকভাবে সিনেমাটি আগামী বছরের ২৯শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

আরো পড়ুনঃ
ইন্ডিয়ানা জোনস ৫: পোষ্টার আর্টিষ্টের শুভেচ্ছা দিয়ে যাত্রা শুরু
‘ইন্ডিয়ানা জোনস ফাইভ’ সিনেমার শুটিং সেটে আহত অভিনেতা হ্যারিসন ফোর্ড

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d