ব্লাক উইডো চরিত্রে ফেরার পরিকল্পনা নিয়ে কি বললেন স্কারলেট জোহানসন

ব্লাক উইডো চরিত্রে ফেরার

ব্লাক উইডো চরিত্রে ফেরার

অবশেষে মুক্তি পাচ্ছে চলতি বছরের হলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘ব্ল্যাক উইডো’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন স্কারলেট জোহানসন। ব্লাক উইডো চরিত্রের প্রতি দর্শকদের ভালোবাসার কথা বিবেচনা করে এই চরিত্রের একটি একক সিনেমা নির্মান করে মার্ভেল। এভেঞ্জারস ফ্রাঞ্চাইজের অন্যতম প্রধান এই চরিত্রটি নিয়ে নির্মিত সিনেমাতে শেষ বারের মত দেখা যাবে স্কারলেট জোহানসনকে। ব্লাক উইডো চরিত্রে ফেরার পরিকল্পনা সম্প্রতি এমনটাই জানিয়েছেন অভিনেত্রী স্কারলেট জোহানসন।

প্রায় এক দশক আগে ‘আয়রন ম্যান ২’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত নাতাশা রোমানফ হিসেবে পর্দায় আসেন স্কারলেট জোহানসন। এরপরই এভেঞ্জারসের অন্যতম প্রধান সদস্য হয়ে উঠেন ব্লাক উইডো। এই চরিত্রের প্রতি দর্শকদের ভালোবাসার কথা বিবেচনা করে পুরোপুরি আলাদা স্পিন-অফ নির্মানের সিদ্ধান্ত নেন নির্মাতারা। একক সিনেমাটি মুক্তির প্রাক্ষলে মার্ভেল সিনেমাট্যিক ইউনিভার্সে আর ফেরার কোন পরিকল্পনা নেই বলে জানিয়েছেন অভিনেত্রী।

ব্লাক উইডো চরিত্রে ফেরার পরিকল্পনা প্রসঙ্গে স্কারলেট বলেন, ‘আমার কাজ শেষ, এটা আমার কখনোই মনে হয়নি। আমি এখনো চিন্তা করি গত দশ বছর আগে যে দৃশ্যে কাজ করেছি সেটা আবার নতুন ভাবে করে দেখি। গত এক দশকের বেশী সময় ধরে মার্ভেলে আমি যে কাজ করেছি তাতে আমি খুশি। সিনেমাটি নিয়ে আমি খুবই গর্বিত। আমার মনে হচ্ছে নাতাশা হিসেবে আমার কাজ সম্পূর্ন হয়েছে।‘

প্রসঙ্গত, মার্ভেল স্টুডিওর এভেঞ্জারস সিরিজের সিনেমাগুলোতে দেখা গেছে লেডি সুপারহিরো ব্ল্যাক উইডোকে। ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। স্কারলেট জনসন ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ফ্লোরেন্স পাঘ, ডেভিড হার্বার, রাচেল বেইজ প্রমুখ। কেট শর্টল্যান্ড পরিচালিত এই সিনেমাটি প্রযোজনা করেছেন কেভিন ফেইজ।

আরো পড়ুনঃ
‘ব্ল্যাক উইডো’ মুক্তির তারিখ চুড়ান্ত: একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি
ব্ল্যাক উইডো সিক্যুয়েলঃ স্কারলেট জনসনকে বাদ দিয়ে পরিকল্পনা করছে মার্বেল?
ব্ল্যাক উইডো আপডেট: প্রেক্ষাগৃহেই মুক্তি চিন্তা করছেন নির্মাতারা

By নিউজ ডেস্ক

Related Posts